Header Ads

রাজধানী উন্নয়ন রাজউক চাকরির বিজ্ঞপ্তি 2023

 রাজধানী উন্নয়ন কর্ত্রীপক্ষ রাজউক চাকরির বিজ্ঞপ্তি 2023


বাংলাদেশের শিক্ষিত বেকারদের জন্য www.rajuk.gov.bd-এ রাজধানী উন্নয়ন কর্ত্রীপাখা চাকরির বিজ্ঞপ্তি 2023 ঘোষণা করা হয়েছে।  তাছাড়া, আমরা বাংলাদেশের চাকরিপ্রার্থীদের জন্য আমাদের ওয়েব পেজে RAJUK চাকরির সার্কুলার 2023 শেয়ার করেছি।  যাতে তারা সহজেই এই চাকরি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারে এবং সরকারি চাকরির জন্য আবেদন করতে পারে।


Rajdhani Unnayan Kartripakkha RAJUK Job Circular 2023


www.rajuk.gov.bd চাকরির সার্কুলার 2023 সম্পর্কিত সমস্ত তথ্য এখানে অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি সহ পাওয়া যায়, যা বাংলাদেশী বেকারদের জন্য রাজধানী উন্নয়ন কার্ত্রিপাখা অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে।  এমনকি আপনি এই সরকারি চাকরির সার্কুলার ব্যবহার করে একটি সরকারি চাকরি পেতে পারেন।  আপনার যোগ্যতা অনুযায়ী এই চাকরির বিজ্ঞপ্তি থেকে একটি চাকরির পোস্টের জন্য আবেদন করুন।


 রাজউক (রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ) বাংলাদেশের গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনে একটি সরকারি সংস্থা যেটি রাজধানী ঢাকায় উন্নয়ন প্রকল্পের পরিকল্পনা ও বাস্তবায়ন করে।  এর আগের নাম ছিল ঢাকা ইমপ্রুভমেন্ট ট্রাস্ট (ডিআইটি)।



রাজধানী উন্নয়ন কর্ত্রীপাখা চাকরির বিজ্ঞপ্তি 2023


 রাজধানী উন্নয়ন কর্ত্রীপক্ষ রাজউক চাকরির সার্কুলার আনুষ্ঠানিকভাবে রাজউকের অফিসিয়াল ওয়েবসাইট www.rajuk.gov.bd-এ পোস্ট করা হয়েছে বিডিতে বেকার লোকদের উদ্দেশ্যে।  রাজধানী উন্নয়ন কর্ত্রীপাখা চাকরির অফার 2023 সালের জানুয়ারিতে একটি চমৎকার সরকারি চাকরি পাওয়ার সুযোগ তৈরি করেছে। যারা 2023 সালের জানুয়ারিতে সরকারি চাকরির জন্য আবেদন করতে চান, তারা আবেদন করতে এই সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন।


 রাজউক জব সার্কুলার 2023 অনুসারে, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ 07টি বিভিন্ন চাকরির পোস্ট বিভাগে মোট 25 জনকে নিয়োগ দেবে।  মোট 25 জন মোটেই ছোট সংখ্যা নয়।  তাই এই চাকরির জন্য নির্বাচিত হওয়ার সম্ভাবনা অনেক বেশি।  অতএব, আপনি যদি সরকারি চাকরিতে আগ্রহী হন, আপনার যোগ্যতা অনুযায়ী চাকরির পদ নির্বাচন করে এই চাকরির জন্য আবেদন করুন।


 চাকরির আবেদন প্রক্রিয়াটি চাকরির আবেদনের জন্য চাকরি প্রার্থীদের জন্য উল্লিখিত রাজউকের অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে হতে হবে।  তাই চাকরির জন্য আবেদন করার আগে অফিসিয়াল ছবি ভালো করে দেখে নিন এবং আপনি চাইলে ডাউনলোড করে পরিষ্কার দেখতে পারেন।



রাজউকের চাকরির বিজ্ঞপ্তি 2023


 চাকরির নিয়োগকর্তারাজধানী উন্নয়ন কর্ত্রীপক্ষ রাজউক

 নিয়োগকর্তা বিভাগ সরকারী

 চাকরির ধরন স্থায়ী

 চাকরির উত্স অনলাইন জব 

সার্কুলার বিভাগ সরকারী চাকরির সার্কুলার

 চাকরি প্রকাশের তারিখ 21 ডিসেম্বর  2022

 মোট পোস্ট07 

মোট 25

শিক্ষাগত যোগ্যতা, এইচএসসি পিএসসি ডিগ্রি

অভিজ্ঞতার প্রয়োজনীয়তা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন 

চাকরির আবেদনের পদ্ধতি পোস্ট 

অফিসে আবেদন শুরু করার সময় চালু করুন আবেদনের শেষ তারিখ 10 জানুয়ারী 2023 অফিসিয়াল ওয়েবসাইটwww.rajuk.gov.bd

অনলাইন আবেদনের ওয়েবসাইট অনুগ্রহ করে নিচে থেকে দেখুন


Rajdhani Unnayan Kartripakkha RAJUK Job Circular 2023



সূত্র: দ্য অবজারভার বিডি, 21 ডিসেম্বর 2022।


 আবেদনের শেষ তারিখ: 10 জানুয়ারী 2023।


 রাজউক চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ





No comments

Powered by Blogger.