Header Ads

৫৪ পদে জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট ( NIPORT) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 ৫৪ পদে জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট ( NIPORT) এ নিয়োগ বিজ্ঞপ্তি


MEFWD চাকরির বিজ্ঞপ্তি 2023 দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে এবং চিকিৎসা শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023

সমস্ত আগ্রহী প্রার্থীরা MEFWD চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং আরও তথ্য চান অফিসিয়াল ওয়েবসাইট http://www.mefwd.gov.bd/ এ যান এবং আপনি http://mefwd.teletalk.com.bd/applicant/index-এ আবেদন করতে চান।  php চাকরির বিজ্ঞপ্তি 2023, MEFWD চাকরির বিজ্ঞপ্তি 2023, MEFWD চাকরির বিজ্ঞপ্তি, চিকিৎসা শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 আবেদনপত্র, MEFWD bd চাকরির বিজ্ঞপ্তি, MEFWD চাকরি, নিম্নলিখিত পদ্ধতির মাধ্যমে আবেদন করতে হবে।

সুতরাং, MEFWD bd নতুন চাকরির সার্কুলার চাকরি সম্পর্কে আমাদের ওয়েবসাইট সরকারি চাকরির সার্কুলার বিভাগগুলি দেখুন, তারপরে, আপনার শিক্ষাগত এবং অভিজ্ঞতার যোগ্যতার সাথে মেলে যা সহজেই বুঝতে সাহায্য করে যে এই MEFWD চাকরির বিজ্ঞপ্তিটি আপনার জন্য উপযুক্ত!

তথ্য যাচাই করার পর যদি আপনি মনে করেন যে আপনি সরকারী MEFWD চাকরির বিজ্ঞপ্তির সাথে পরিচিত, তাহলে প্রক্রিয়া অনুসারে http://mefwd.teletalk.com.bd/applicant/index.php মেডিকেল শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রয়োগ করুন।



MEFWD Job Circular 2023


MEFWD চাকরির বিজ্ঞপ্তি 2023 সংক্ষিপ্ত সারাংশ

প্রতিষ্ঠানের নাম: MEFWD

পোস্টের অবস্থান: চাকরির সার্কুলার ছবি অনুসরণ করুন

প্রকাশের তারিখ: 20 ডিসেম্বর 2022

আবেদন শুরুর তারিখ: 20 ডিসেম্বর 2022

আবেদনের শেষ তারিখ: 20 জানুয়ারী 2023

বেতন: সরকারি বেতন স্কেল অনুযায়ী।

চাকরির বিভাগ: সরকারি চাকরি

মোট শূন্যপদ: চাকরির সার্কুলার ছবি অনুসরণ করুন

চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।

লিঙ্গ: উভয় (পুরুষ এবং মহিলা আবেদন করতে পারবেন)

কাজের সূত্র: সংবাদপত্রের চাকরি।

আবেদন প্রক্রিয়া: অনলাইন

যেভাবে আবেদন করবেন: জব সার্কুলার ইমেজ অনুসরণ করুন

MEFWD জব সার্কুলার 2023 - http://www.mefwd.gov.bd/

আপনি যদি MEFWD নতুন চাকরির সার্কুলার 2023 খুঁজে পান, আমরা আপনাকে জানাতে চাই যে MEFWD বিভিন্ন পদের জন্য নতুন চাকরির শূন্যপদ খুঁজছে।

মেডিকেল এডুকেশন অ্যান্ড ফ্যামিলি ওয়েলফেয়ার ডিভিশনের সাম্প্রতিক চাকরির সার্কুলার ইমেজ শিক্ষার প্রয়োজনীয়তা অনুযায়ী, এমবিএ পাস, স্নাতক পাস, ডিপ্লোমা পাস, বিবিএ পাস, এইচএসসি পাস এবং এসএসসি পাস প্রার্থীরা এমইএফডব্লিউডি চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আবেদন করতে চান।

উজ্জ্বল ভবিষ্যতের জন্য একটি সরকারি চাকরির ক্যারিয়ার গড়তে ইচ্ছুক আপনি MEFWD চাকরির সার্কুলার চিত্রটি দেখতে পারেন, আমরা চাকরির সমস্ত আপডেট নোটিশ শেয়ার করতে পারি যেমন MEFWD অ্যাডমিট কার্ড ডাউনলোড, MEFWD পরীক্ষার ফলাফল 2023।

আমাদের MEFWD চাকরির তথ্য প্রামাণিক কারণ আমরা জানি যে চাকরির সার্কুলার গুরুত্ব, সেখানে প্রচুর মানুষ বিডি সরকারি চাকরির খবর খুঁজছে যেমন MEFWD সরকারি চাকরির বিজ্ঞপ্তি, তাই, চাকরির বিজ্ঞপ্তি আবেদন প্রক্রিয়াটি মনোযোগ সহকারে পড়ুন এবং শেষ সময়সীমার আগে আজই জমা দিন।

MEFWD নতুন চাকরির সার্কুলার 2023 এর প্রয়োজনীয়তা

আপনি যদি মেডিক্যাল এডুকেশন অ্যান্ড ফ্যামিলি ওয়েলফেয়ার ডিভিশন জব সার্কুলার 2023-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে MEFWD জব সার্কুলার 2023-এর প্রয়োজনীয়তাগুলি জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম, পোস্টের অবস্থান, প্রকারের পাশাপাশি সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি।  চাকরি, চাকরির বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা, কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ওয়েব ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।  সুতরাং, আসুন মেডিকেল শিক্ষা এবং পরিবার কল্যাণ বিভাগের চাকরির প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করে দেখুন এবং সময়সীমার আগে আবেদন করুন।

MEFWD চাকরির তথ্য সংস্থার নাম: MEFWDP পোস্টের নাম: অনুসরণ করুন চাকরির সার্কুলার ছবি প্রকাশের তারিখ: 20 ডিসেম্বর 2022
আবেদন শুরুর তারিখ: 20 ডিসেম্বর 2022 আবেদনের শেষ তারিখ: 10 জানুয়ারী 2023 শূন্যপদের সংখ্যা: 03টি পদ।

শিক্ষাগত যোগ্যতা:চাকরীর সার্কুলার ইমেজ
এক্সপেরিয়েন্সের প্রয়োজনীয়তা অনুসরণ করুন
:চাকরির সার্কুলার ইমেজ
বেতন অনুসরণ করুন:
সরকার অনুযায়ী বেতন স্কেল
আবেদন ফি
:পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।বয়স সীমা: 18 থেকে 30 বছর
আবেদনের পদ্ধতি: চাকরির শর্তাবলী  :
বাংলাদেশের যেকোনো জায়গায়

আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে MEFWD জব সার্কুলার নিয়োগের ছবি দেখতে হবে।  কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে।  তাই আপনাকে অবশ্যই সদ্য প্রকাশিত আর্মি মেডিকেল এডুকেশন অ্যান্ড ফ্যামিলি ওয়েলফেয়ার ডিভিশন জব সার্কুলার 2023 ইমেজ দেখতে হবে।  এজন্য আমরা MEFWD চাকরির চাকরির বিজ্ঞপ্তি 2023 চিত্রটি নীচে দিয়েছি, বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন এবং জানুন, সেই অনুযায়ী, আপনাকে কাগজপত্র সংগ্রহ করতে হবে এবং আবেদন করার জন্য প্রস্তুত করতে হবে।  আশা করি আপনি MEFWD bd চাকরির সার্কুলার PDF/ ছবি পেয়েছেন এবং সমস্ত প্রয়োজনীয়তা বুঝতে পেরেছেন।

৫৪ পদে জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট ( NIPORT) এ নিয়োগ বিজ্ঞপ্তি 


MEFWD Job Circular 2023


MEFWD Job Circular 2023

MEFWD Job Circular 2023


MEFWD Job Circular 2023


MEFWD Job Circular 2023


  নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠানঃ  জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট)
পদের নামঃ বিভিন্ন পদ
পদ সংখ্যাঃ ৫৪ টি
আবেদন ফীঃ ২২৩- ও ১১২/- টাকা
আবেদন শুরুঃ ২১ ডিসেম্বর ২০২২
আবেদনের লিংকঃ http://niport.teletalk.com.bd/
আবেদনের শেষ তারিখঃ  ১০ জানুয়ারি ২০২২







No comments

Powered by Blogger.