Header Ads

নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানী বাংলাদেশ লিমিটেড (এনপিসিবিএল) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানী বাংলাদেশ লিমিটেড (এনপিসিবিএল) এ নিয়োগ বিজ্ঞপ্তি


Npc Black চাকরির বিজ্ঞপ্তি 2023: নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 সরকারি চাকরি প্রার্থীদের জন্য জানুয়ারী 2023-এ সরকারি চাকরির খবর ট্রেন্ড করছে।  বাংলাদেশে সরকারি চাকরি প্রার্থীদের জন্য NPCBL চাকরির বিজ্ঞপ্তি 2023 পোস্ট করা হয়েছে।  এটি বাংলাদেশের সরকারি চাকরিপ্রার্থীদের জন্য একটি সুযোগ পেতে শীর্ষ সরকারি চাকরির মধ্যে একটি নিয়োগ করে।



NPCBL Job Circular 2023


আমরা বেকারদের জন্য প্রতিটি কাজের সার্কুলার গভীরভাবে আলোচনা করার চেষ্টা করি, এই চাকরির বিজ্ঞপ্তি থেকে আলাদা নয়।  আমরা বেকারদের জন্য এই পৃষ্ঠায় এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে গভীরভাবে চেষ্টা করি আপনি যদি সরকারি চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন তাহলে নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড এনপিসিবিএল চাকরির বিজ্ঞপ্তিটি আপনার জন্য।

নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি কি নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড এনপিসিবিএল জব সার্কুলার 2023 খুঁজছেন?  আপনি যদি চান, আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক সরকারি চাকরির পোস্টে এসেছেন।  এই পৃষ্ঠায়, আমরা NPCBL চাকরির সার্কুলার শেয়ার করেছি, যা নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড এনপিসিবিএল জব সার্কুলার 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড এনপিসিবিএল 11+07টি বিভিন্ন চাকরির পোস্ট বিভাগে 202+209 জনকে যোগ করবে।  অভিজ্ঞ এবং নবীন ব্যক্তিরা আবেদন করতে পারেন।  সমস্ত যোগ্য ব্যক্তিরা নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড এনপিসিবিএল চাকরির জন্য আবেদন করার যোগ্য।

আপনি যদি উল্লিখিত চাকরির পোস্টে আগ্রহী হন তবে আপনার যোগ্যতা অনুযায়ী আবেদন করতে হবে।  নীচে আরও ডেটা দেখুন এবং যত তাড়াতাড়ি সম্ভব আপনার চাকরির আবেদন পাঠান।  মনে রাখবেন, নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড এনপিসিবিএল জব সার্কুলার 2023 আবেদনের শেষ তারিখ 22 জানুয়ারী 2023।

চাকরির সারাংশ নিয়োগকর্তার নাম নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড নিয়োগকর্তার ধরন সরকারি চাকরি

চাকুরির ধরন পূর্ণ সময়
চাকরির বিভাগ সরকারি চাকরির খবর
সোর্স অনলাইন প্রকাশের তারিখ 21 ডিসেম্বর 2022 মোট পোস্ট01
মোট 10 জন

শিক্ষাগত যোগ্যতা NPCBL সার্কুলার 2022 ইমেজে চেক করুন,
অন্যান্য যোগ্যতা নিচে দেখুন
আবেদন প্রক্রিয়া অনলাইনে
আবেদন ফি 500 টাকা
আবেদন ফি প্রসেস অনলাইনে জমা দিন টেলিটকের মাধ্যমে প্রি-পেইড সিম
অ্যাপ্লিকেশন শুরুর তারিখ 26 ডিসেম্বর 2022 তারিখে 10এএম
এ  পরীক্ষার অনলাইন আবেদন লিংক নিচে দেখুন

NPCBL চাকরির পোস্ট এবং খালি পদের বিবরণ

নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড NPCBL 01 টি চাকরির জন্য 10 যোগ্য শিক্ষিত স্মার্ট লোককে যুক্ত করবে।

NPCBL চাকরির আবেদনের মানদণ্ড

নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড এনপিসিবিএল চাকরি প্রার্থীর জন্য কিছু চাকরির আবেদনের মানদণ্ড রয়েছে।  আপনার শর্ত না থাকলে, আপনি নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড চাকরির জন্য আবেদন করার যোগ্য হবেন না।

যোগ্যতা

চাকরি প্রার্থীদের অবশ্যই যোগ্য হতে হবে এবং নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড এনপিসিবিএল জব সার্কুলার ছবিতে থাকতে হবে।  অনার্স, ডিগ্রি, এইচএসএস এবং এসএসসি পাস প্রার্থীরা NPCBL চাকরির জন্য আবেদন করতে পারেন।

বয়স

প্রার্থীর বয়স 18 থেকে 3o বছরের মধ্যে হতে হবে।

NPCBL জব সার্কুলার 2023 ছবি

নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেডের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির ছবি প্রথমবারের মতো NPCBL অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে।  তাছাড়া, আমরা এই ছবিটি এখানে আপলোড করেছি, npcbl.portal.gov.bd ওয়েবসাইটে প্রকাশিত।  এই নিয়োগের সমস্ত বিষয় নীচের অফিসিয়াল চাকরির চিত্র থেকে লক্ষ্য করা যায়।


NPCBL Job Circular 2023



প্রকাশের উত্স: দৈনিক যুগান্তর, 21 ডিসেম্বর 2022।

আবেদন শুরুর তারিখ: 26 ডিসেম্বর সকাল 10:00 এ।

আবেদনের শেষ তারিখ: 22 জানুয়ারী 2023 রাত 11:59 PM

Online Job Apply Website: http://npcbl.teletalk.com.bd





No comments

Powered by Blogger.