Header Ads

৭৭ পদে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

৭৭ পদে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ নিয়োগ বিজ্ঞপ্তি


BREB জব সার্কুলার 2022: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি 2022 কর্তৃপক্ষ কর্তৃক বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  তাছাড়া, আমরা এখানে BREB জব সার্কুলার 2022 শেয়ার করেছি বাংলাদেশে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড BREB চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে।


 আমরা BREB জব সার্কুলার 2022 সম্পর্কে সবকিছু শেয়ার করেছি, যেমন বাংলাদেশ গ্রামীণ বিদ্যুতায়ন বোর্ডের চাকরির আবেদন প্রক্রিয়া, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের অফিসিয়াল চিত্র, চাকরির শিক্ষা এবং অন্যান্য যোগ্যতা, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়।  নিচে দেখুন, ভাই.


BREB Job Circular 2022- brebr.teletalk.com.bd Apply online


 বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি সংক্ষিপ্ত) হল বাংলাদেশ সরকারের একটি সংবিধিবদ্ধ সংস্থা, যা বাংলাদেশের গ্রামীণ এলাকায় বিদ্যুৎ পৌঁছে দেওয়ার জন্য দায়ী, যা বিআরইবি দেশের পাঁচটি পল্লী বিদ্যুৎ সমিতি করে।  এর প্রধান কার্যালয় ঢাকায় অবস্থিত।  এটি বাংলাদেশের অন্যতম প্রধান বিদ্যুৎ বিতরণ কোম্পানি।  বিআরইবির বর্তমান চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন।




বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড চাকরির বিজ্ঞপ্তি 2022


 আপনি কি বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চাকরির সার্কুলার 2022 খুঁজছেন, যা বাংলাদেশে সরকারি চাকরি প্রার্থীর জন্য বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ওয়েবসাইট www.breb.gov.bd bd-এ প্রকাশিত হয়েছে?  আপনি যদি 'চান' তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক চাকরির পোস্টে এসেছেন।


 অফিসিয়াল চাকরির চিত্র অনুযায়ী, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড 03টি বিভিন্ন চাকরি বিভাগে 77 জনকে যুক্ত করতে যাচ্ছে।  বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড BREB চাকরির বিজ্ঞপ্তি 2022 একটি ভাল সরকারি চাকরি সরকার/বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চাকরি প্রার্থীদের জন্য সুযোগের সুযোগ পান।


 বাংলাদেশ, সকল শিক্ষিত যোগ্য ব্যক্তিরা এই বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড BREB চাকরির বিজ্ঞপ্তি 2022-এ আবেদন করার যোগ্য। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান, তাই অনুগ্রহ করে বাংলাদেশ গ্রামীণ বিদ্যুতায়ন বোর্ডের সম্পূর্ণ চাকরির পোস্টটি পড়তে থাকুন।  বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চাকরির জন্য আবেদন করে আপনি একটি সরকারি চাকরি পেতে পারেন।





BREB জব সার্কুলার 2022


 নিয়োগকর্তা বাংলাদেশ গ্রামীণ বিদ্যুতায়ন বোর্ড নিয়োগকর্তার ধরন সরকারী চাকরির ধরন স্থায়ী সরকারি চাকরির চাকরির বিভাগবিডি সরকারি চাকরির খবরের উত্স চাকরির ছবিতে দেখুন প্রকাশের তারিখ 08 ডিসেম্বর 2022 মোট পদ03 মোট লোক শূন্যপদ77




শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রি পাস, অনার্স পাসঅন্যান্য যোগ্যতা অনুগ্রহ করে BREB জব সার্কুলার 2022 চাকরির আবেদনের প্রক্রিয়াটি দেখুন অনলাইনে আবেদনের শুরুর তারিখ 12 ডিসেম্বর 2022 সকাল 10:00 AM চাকরির আবেদনের শেষ তারিখ P209 ডিসেম্বর 209 তারিখের নিচের লিঙ্কে




BREB চাকরির পোস্ট শূন্যপদ এবং বিশদ বিবরণ


 বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড BREB এই BREB চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 77 যোগ্য শিক্ষিত স্মার্ট চাকরি প্রার্থীকে নিয়োগ করবে।  নীচে সমস্ত চাকরির পোস্টের নাম এবং শূন্যপদের বিবরণ দেখুন।


 1. সহকারী ব্যবস্থাপক (E&M, P&M, E&C) – 21


 2. সহকারী মহাব্যবস্থাপক - 07


 3. মিটার টেস্টার- 49


 মোট পুরুষ শূন্যপদ: 77 জন


 BREB জব সার্কুলার 2022 ছবি


 আপনি যদি বাংলাদেশ গ্রামীণ বিদ্যুতায়ন বোর্ড BREB জব সার্কুলার অফিসিয়াল নোটিশ ইমেজ খুঁজছেন, আপনি সঠিক জায়গায় এসেছেন।  আপনি এই পৃষ্ঠায় বাংলাদেশ গ্রামীণ বিদ্যুতায়ন বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি 2022 অফিসিয়াল বিজ্ঞপ্তির চিত্র দেখতে পারেন।  নীচের BREB জব সার্কুলার 2022 ছবিতে সমস্ত তথ্য দেখুন।



BREB Job Circular 2022- brebr.teletalk.com.bd Apply online


সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ০৮ ডিসেম্বর ২০২২।


 অনলাইনে আবেদন শুরুর তারিখ: 12 ডিসেম্বর 2022 সকাল 10:00 এ।


 অনলাইনে আবেদনের শেষ তারিখ: ২৯ ডিসেম্বর ২০২২ বিকাল ৫টা।




Online Apply Website: http://brebhr.teletalk.com.bd






No comments

Powered by Blogger.