Header Ads

৯১ পদে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (BTCL) ২টি নিয়োগ বিজ্ঞপ্তি

 

৯১ পদে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (BTCL) ২টি নিয়োগ বিজ্ঞপ্তি


নিয়োগের আবেদন ১৫/১২/২০২২ খ্রি. সকাল ১০.০০ ঘটিকা হতে শুরু করে ১৩/০১/২০২৩ খ্রি. বিকাল ৫.০০ ঘটিকা এর মধ্যে সম্পন্ন করতে হবে

BTCL জব সার্কুলার 2022

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) চাকরির বিজ্ঞপ্তি 2022 আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।  সম্প্রতি বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  BTCL বাংলাদেশের সবচেয়ে বড় টেলিকমিউনিকেশন কোম্পানি।  বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড 1971 সালে তার যাত্রা শুরু করে। এটি একটি সরকারি কোম্পানি।  তাই বিটিসিএল বাংলাদেশের একটি পুরনো কোম্পানি।  এ ক্ষেত্রে বিটিসিএল কোম্পানির আরও কর্মী প্রয়োজন উন্নত সেবা দেওয়ার জন্য।



BTCL Job Circular 2023


টেলিযোগাযোগ সাম্প্রতিক চাকরির বিজ্ঞপ্তি

তাই আজ আমি BTCL চাকরির সার্কুলার 2022 সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। আপনি যদি BTCL (Bangladesh Telecommunications Company Limited) চাকরিতে আগ্রহী হন তাহলে আমাদের নির্দেশনা অনুসরণ করুন এবং আপনার আবেদনটি সম্পূর্ণ করুন।  উপরন্তু আমরা বিটিসিএল চাকরির সকল প্রয়োজনীয় তথ্য শেয়ার করি।  যেমন কিভাবে আবেদন করতে হয়?  পেমেন্ট কিভাবে?  BTCL আবেদনের তারিখ ও সময়, পদের নাম এবং খালি পদের তথ্য, আবেদনের ফি, চাকরির অবস্থান, বেতন, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি। তো চলুন শুরু করা যাক।


বিটিসিএল জব সার্কুলার 2023 – www.btcl.gov.bd

বিটিসিএল জব সার্কুলার।  BTCL জব সার্কুলার 2023 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।  বিজ্ঞপ্তি অনুযায়ী পাস করা শিক্ষার্থীরাও এসব পদে আবেদন করতে পারবেন।  বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড নতুন শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেডের নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য আমাদের ওয়েবসাইট nusuggestions.com-এ দেওয়া হয়েছে।  আবেদনের শেষ তারিখ 13 জানুয়ারী 2023 হবে।

বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি। মোট 120টি পদে এই বিজ্ঞপ্তি রয়েছে।  যোগ্য এবং আগ্রহী বাংলাদেশী নাগরিকদের সময়সীমার সাথে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।  আপনি BTCL এর অফিসিয়াল ওয়েবসাইটে সমস্ত তথ্য জানতে পারবেন।  বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটের ঠিকানা হল- www.btcl.gov.bd।

কাজের সংক্ষিপ্ত বিবরণ:

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড

পদের নাম: মূল সার্কুলার দেখুন

চাকরির ধরন: সরকারি চাকরি

পোস্ট করা হয়েছে: ডিসেম্বর 15, 2022

অভিজ্ঞতা: একটি সার্কুলার অনুযায়ী

বয়স: একটি সার্কুলার অনুযায়ী

কাজের ধরন: ফুলটাইম

বেতন: সার্কুলার অনুযায়ী

চাকরির অবস্থান: একটি সার্কুলার অনুযায়ী

আবেদনের শেষ তারিখ: জানুয়ারী 13, 2023

ওয়েবসাইট: www.btcl.gov.bd

সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট



BTCL Job Circular 2023

BTCL Job Circular 2023

BTCL Job Circular 2023

BTCL Job Circular 2023



আবেদনের শেষ তারিখ: জানুয়ারী 13, 2023

সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট

Apply Online:  http://btcl.teletalk.com.bd/

BTCL চাকরির আবেদন 2022


No comments

Powered by Blogger.