Header Ads

ম্যানেজমেন্ট ট্রেইনী পদে ইনফ্রাষ্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানী লিমিটেড (IDCOL) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

ম্যানেজমেন্ট ট্রেইনী পদে ইনফ্রাষ্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানী লিমিটেড (IDCOL) এ নিয়োগ বিজ্ঞপ্তি


ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড www.idcol.org.bd এ IDCOL জব সার্কুলার 2022 প্রকাশ করেছে।  এছাড়াও, ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড চাকরির সার্কুলার 2022 বাংলাদেশে বেসরকারি চাকরি প্রার্থীদের জন্য আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  আপনার জন্য সুখবর হল যে, ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড IDCOL সার্কুলার 2022 সমস্ত ডেটা আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।

আমরা ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড IDCOL জব সার্কুলার সমস্ত প্রয়োজনীয় তথ্য শেয়ার করেছি।  আমরা চাকরির আবেদনের শেষ তারিখ, চাকরির পরীক্ষার তারিখ, চাকরির আবেদনের লিঙ্ক, চাকরির বিজ্ঞপ্তি অফিসিয়াল লিঙ্ক, পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্ক এবং আরও অনেক কিছু প্রকাশ করেছি।  ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড IDCOL জব সার্কুলার 2022 এবং বেসরকারী চাকরির জন্য আবেদন করার জন্য সঠিক চাকরির পোস্ট পড়ুন।


IDCOL Job Circular 2022


ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড জব সার্কুলার 2022

ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড এই IDCOL জব সার্কুলার 2022-এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের সন্ধান করছে। আপনি যদি ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেডের চাকরি প্রার্থী হন, তাহলে আপনার জন্য IDCOL জব সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে।

ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড IDCOL চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড 05টি বিভিন্ন বেসরকারি চাকরির পোস্টে 07 জন যোগ্য বেসরকারি চাকরি প্রার্থীকে যোগ করবে।  আপনি যদি ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেডে চাকরির জন্য আবেদন করতে চান তাহলে আপনার জন্য বড় সুযোগ রয়েছে।

যদি চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে আপনার ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড চাকরির আবেদন 30 আগস্ট এবং 03 সেপ্টেম্বর 2022-এর মধ্যে পাঠাতে হবে। সমস্ত যোগ্য ব্যক্তিরা বাংলাদেশের যে কোনও জায়গা থেকে ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেডের জন্য আবেদন করার যোগ্য।

নীচের চাকরির বিজ্ঞপ্তিতে ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড IDCOL জব সার্কুলার 2022 সম্পর্কে বিশদ তথ্য দেখুন।  এবং আপনি আবেদন করতে চান এমন সঠিক চাকরির পোস্ট চয়ন করুন।  এই ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড চাকরির সুযোগ পেতে ভুল করবেন না।

IDCOL জব সার্কুলার 2022

এমপ্লয়ার ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড
জব নেচারফুল-টাইম জব
প্রকাশের তারিখ 18 ডিসেম্বার 2022
সোর্স অনলাইন
ক্যাটাগরি প্রাইভেট কোম্পানি জব
ম্যান ভ্যাকান্সি07মোট
পোস্ট ভ্যাকান্সি05

শিক্ষাগত যোগ্যতা IDCOL চাকরির ইমেজে দেখুন

অন্যান্য যোগ্যতা নিচের IDCOL বিজ্ঞপ্তিতে দেখুন আবেদনের প্রক্রিয়াটি দেখুন নীচে
আবেদন শুরু করার তারিখ চলমান
আবেদনের শেষ তারিখ 30 ডিসেম্বার  2022

IDCOL চাকরির পোস্ট এবং শূন্যপদ

ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড IDCOL 05টি বিভিন্ন চাকরির পোস্ট বিভাগে 07 জন বেসরকারি কোম্পানির চাকরিপ্রার্থীকে যুক্ত করবে।  নীচে সমস্ত চাকরির পোস্টের নাম এবং শূন্যপদ দেখুন।

1. সহকারী ব্যবস্থাপক – 01

2. সিনিয়র অফিসার - 01

3. ম্যানেজমেন্ট ট্রেইনি (টেকনিক্যাল) – 01

4. ম্যানেজমেন্ট ট্রেইনি (বিনিয়োগ বিভাগ) – 01

5. ম্যানেজমেন্ট ট্রেইনি (সবুজ জলবায়ু তহবিল) – 03

মোট লোক শূন্যপদ: ০৭ জন

ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি জব সার্কুলার 2022 ছবি

তাছাড়া, ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড IDCOL চাকরির বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।  আপনি নীচের সার্কুলার ছবিতে ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তির বিবরণ দেখতে পারেন।  চাকরির আবেদনের শেষ তারিখ, চাকরির শূন্যতা, চাকরির আবেদন প্রক্রিয়া এবং আরও অনেক কিছু পরীক্ষা করুন।

IDCOL Job Circular 2022


Apply Online: http://idcol.org/home/vacancies
আবেদনের শেষ তারিখ ৩০ ডিসেম্বার ২০২২

No comments

Powered by Blogger.