Header Ads

২৭৫ পদে পরিবেশ অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

২৭৫ পদে পরিবেশ অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি

ডিপার্টমেন্ট অফ এনভায়রনমেন্ট (DOE) জব সার্কুলার 2022 |  www.doe.gov.bd

পরিবেশ বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করা হয়েছে।  DOE জব সার্কুলার 2022 এর বিশদ বিবরণ এখানে উপলব্ধ।  আগ্রহী প্রার্থীরা ডিপার্টমেন্ট অফ এনভায়রনমেন্ট (DOE) জব সার্কুলার 2022 সম্পর্কে সমস্ত তথ্য পরিবেশ অধিদপ্তর (DOE) অফিসিয়াল ওয়েবসাইট www.doe.gov.bd থেকে পেতে পারেন,

DOE জব সার্কুলার 2022


Department of Environment DOE Job Circular


আগ্রহী প্রার্থীরা ডিপার্টমেন্ট অফ এনভায়রনমেন্ট (DOE) জব সার্কুলার 2022-এ আবেদন করতে পারেন। DOE জব সার্কুলার 2022 আবেদনের সময় 1লা মার্চ (সোমবার) 2022 থেকে শুরু হয়েছিল এবং সময়টি 18 মার্চ (বৃহস্পতিবার) 2022-এ বিকাল 05:00 টায় শেষ হবে।

পরিবেশ অধিদপ্তর বাংলাদেশীদের জন্য 2022 সালে একটি চাকরির বিজ্ঞপ্তি জারি করেছে।  এটি একটি সরকারি চাকরির বিজ্ঞপ্তি যেখানে 1টি পদে পদ পাওয়া যায়।  আগ্রহী আবেদনকারী DOE চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।  কিন্তু তাদের সকল নিয়ম, প্রবিধান এবং শর্তাবলী বজায় রাখতে হবে।

অনেকে সরকারি চাকরি যেমন DOE চাকরি খুঁজে পান।  বেশিরভাগ চাকরিপ্রার্থী গুগলে ডিওই সরকারের সার্কুলার খুঁজে পান।  তাই, আমরা বিভিন্ন ধরণের কাজের তথ্য প্রদান করি যা কিছু কার্যকরী তথ্য বা সংস্থান এবং কাজের টিপসও প্রদান করে যা সহজেই চাকরি পেতে সাহায্য করে।  একইভাবে, আপনি জানেন যে DOE চাকরির সার্কুলার ফেব্রুয়ারী 2023-এ নির্দেশাবলী প্রয়োগ করে।

কিভাবে DOE জব সার্কুলার 2023-এ আবেদন করবেন?  আবেদন করা খুবই সহজ।  ফলস্বরূপ, আপনার একাডেমিক কাগজপত্রের কোনো হার্ড কপির প্রয়োজন নেই।  আপনি শুধু চাকরির পোস্ট পড়তে পারেন।  এবং তারপর কিভাবে আবেদন করতে হবে তা চিহ্নিত করুন।  আপনি যদি মনে করেন আপনি উপযুক্ত তাহলে প্রাসঙ্গিক অনলাইন আবেদনপত্র খুলুন।  এবং তারপরে আপনি যদি ফর্মটি সঠিকভাবে বুঝতে পারেন তবে আপনি ফর্মটি পূরণ করা শুরু করতে পারেন তবে কখনও ভুল পূরণ করবেন না, অন্য কথায় যদি তা হয় তবে আপনার আবেদন কোনও কারণ ছাড়াই বাতিল হতে পারে।

আমরা DOE 2023-এর অফিসিয়াল ওয়েবসাইট চাকরির বিজ্ঞপ্তি বোর্ডও অনুসরণ করি!  এবং আপনি সহজেই এই কাজের জন্য একটি ধারণা নিতে পারেন।  এই চাকরির বিজ্ঞপ্তিটি জীবনের সাফল্যের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং মূল্যবান চিন্তাভাবনা।  আপনি 2023 সালে DOE চাকরির সার্কুলার কীভাবে প্রয়োগ করবেন তাও জানতে পারেন।

পরিবেশ বিভাগের চাকরির সারাংশ

উৎপত্তির নাম: Department of Environment (DOE)

মন্ত্রণালয়: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়।

চাকরির অবস্থান: বিভিন্ন পোস্ট।

আবেদন শুরুর সময় 05 জানুয়ারি  2023।

আবেদনের সময়সীমা:05 জানুয়ারি  2023 বিকাল 05:00 টায়।

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক এবং এইচএসসি।

বয়স সীমা: বয়স 18 থেকে 30 বছর হতে হবে।  তবে মুক্তিযোদ্ধা ও শারীরিক প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে বয়স হবে ৩২ বছর।

চাকরির শূন্যপদ সংখ্যা: 1 পদ।

চাকরির ধরন: সরকার

চাকরির বিভাগ: পূর্ণ সময়।

প্রকাশের তারিখ:28-13-2023
আবেদন শুরু 5-1-2023
চাকরির ধরন:সরকারি চাকরির

বয়স সীমা:18 থেকে 30 বছর

তারিখে চাকরির অবস্থা:পূর্ণ-সময়ের ওয়েব ঠিকানা:www.doe.gov.bd

  মোট পোস্ট: 02
মোট ম্যান 275

Department of Environment DOE Job Circular



Department of Environment DOE Job Circular

Department of Environment DOE Job Circular



আবেদনের শেষ তারিখ৷ 05 ফেব্রয়ারি, 2023
চাকরির অবস্থান: যে কোন জেলা
বিডি জবস
Apply: http://doe.teletalk.com.bd/



No comments

Powered by Blogger.