Header Ads

১০৩ পদে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (DIP) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

১০৩ পদে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর (DIP) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 আবেদন শুরুঃ ২৭ ডিসেম্বর ২০২২


ডিআইপি জব সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে।  ইমিগ্রেশন এবং পাসপোর্ট বিভাগ (ডিআইপি) চাকরির সার্কুলার 2022 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।  ইমিগ্রেশন এবং পাসপোর্ট বিভাগের চাকরির সার্কুলার 2022 বাংলাদেশের চাকরিপ্রার্থীদের জন্য সুসংবাদ।  ইমিগ্রেশন এবং পাসপোর্ট ডিপার্টমেন্ট জব সার্কুলার 2022 এর সমস্ত তথ্য নীচে উপলব্ধ।  অভিবাসন ও পাসপোর্ট বিভাগ (DIP) বাংলাদেশের একটি সরকারি সংস্থা।

ডিপার্টমেন্ট অফ ইমিগ্রেশন এবং পাসপোর্ট জব সার্কুলার 2022:


DIP Job Circular 2022


ইমিগ্রেশন এবং পাসপোর্ট বিভাগ (ডিআইপি) চাকরির সার্কুলার 2022 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।  ডিপার্টমেন্ট অফ ইমিগ্রেশন এবং পাসপোর্ট (DIP) চাকরির সার্কুলার সমস্ত তথ্য উপরে দেওয়া আছে।  ইমিগ্রেশন এবং পাসপোর্ট বিভাগ (ডিআইপি) বাংলাদেশের বৃহত্তম সরকারি চাকরিগুলির মধ্যে একটি।  ইমিগ্রেশন এবং পাসপোর্ট বিভাগ (ডিআইপি) চাকরি কর্তৃপক্ষের জন্য একটি বিশাল চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  ডিপার্টমেন্ট অফ ইমিগ্রেশন অ্যান্ড পাসপোর্ট (DIP) এর নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য আমাদের ওয়েবসাইটে দেওয়া আছে

ডিপ জব সার্কুলার 2022 অনলাইন চাকরির আবেদনের ফর্ম 2022 – পোস্ট, যোগ্যতা, বেতন, অ্যাডমিট কার্ড, পরীক্ষার তারিখ এবং সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেখুন – অভিবাসন বিভাগ এবং পাসপোর্ট বিভাগকে ইমিগ্রেশন এবং পাসপোর্ট 2020 রিক্রুটমেন্ট পোস্টের জন্য অনলাইন আবেদনপত্রের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে  যে প্রার্থীরা নিম্নলিখিত ডিপ জব সার্কুলার 2022 সর্বশেষ শূন্যপদগুলিতে আগ্রহী তারা অনলাইনে আবেদন করার আগে সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়তে পারেন।

ডিভিশন অফ ইমিগ্রেশন এবং পাসপোর্ট প্লাঞ্জ জব সার্কুলার 2022 পাওয়ার দ্বারা বিতরণ করা হয়েছে।  এটি বেকারদের জন্য একটি চমৎকার উপলক্ষ, যাদের এই অবস্থানের পরে যেতে হবে।  অভিবাসন ও শনাক্তকরণের বিভাজন বাংলাদেশকে কর্মসংস্থান রাউন্ড বিতরণ করা হয়েছে এবং এই পেশা রাউন্ডঅবাউটে চারটি শ্রেণীবিভাগ রয়েছে।  অভিবাসন ও শনাক্তকরণ বিভাগ বাংলাদেশ তার ভ্রমণ শুরু করে যেটি ছিল 1962। স্বাধীনতা যুদ্ধের পর, অভিবাসন বিভাগ এবং আন্তর্জাতিক পরিচয়পত্র বাংলাদেশ একটি পৃথক বিভাগ হিসাবে স্থাপন করে।  2011 সালে আরও 33টি শনাক্তকরণ কর্মক্ষেত্র তৈরি করা হয়েছিল। এখন পর্যন্ত, ডিআইপির শ্রম 1184। ঢাকায় সনাক্তকরণ অফিসের প্রশাসনিক কেন্দ্র।

ইমিগ্রেশন এবং পাসপোর্ট বিভাগ (ডিআইপি) চাকরির বিজ্ঞপ্তি 2022:

প্রতিষ্ঠানের নাম: ডিপার্টমেন্ট অফ ইমিগ্রেশন অ্যান্ড পাসপোর্ট (DIP)

পদের নাম এবং শূন্যপদ:

1. স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর – 03

2. স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর – 04

3. অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট - 23

4. সহকারী অ্যাকাউন্ট - 24

5. ডেটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর – 45

6. রেকর্ড কিপার - 04



DIP Job Circular 2022


DIP Job Circular 2022


DIP Job Circular 2022


অনলাইন আবেদনের শেষ তারিখ: 23 জানুয়ারী 2023

অনলাইন আবেদন শুরুর তারিখ: 27 ডিসেম্বর 2022

Apply: http://dip.teletalk.com.bd/

পাসপোর্ট অফিস জব সার্কুলার 2022। ইমিগ্রেশন ও ইমিগ্রেশন অফিসের চাকরির সার্কুলার 2022। তাই আপনি ডিআইপি জব সার্কুলার 2022। তাই পাসপোর্ট অফিস জব সার্কুলার 2022 পড়ুন। অবশেষে, পাসপোর্ট অফিস জব সার্কুলার 2022 এখন খোলা।  সার্কুলার খোলা থাকায় আপনি আবেদন করতে বেছে নিতে পারেন।  আপনি যদি আবেদন করতে আগ্রহী হন তবে বিজ্ঞপ্তিটি পড়ুন।  পরিকল্পনা কমিশনের চাকরির বিজ্ঞপ্তি 2022। এটি একটি সরকারী।  আমার সাইটে একটি চাকরির সার্কুলার পাওয়া যায়।  ব্যবহারকারীর জন্য, আমরা আপনাকে জানাতে চাই যে, বাংলাদেশ পাসপোর্ট অফিস বাংলাদেশ সরকারের একটি আর্থিক ও সরকারি নীতি উন্নয়ন প্রতিষ্ঠান।  অধিকন্তু, এটি একটি উত্তেজনাপূর্ণ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে।  তারপরও যদি আপনি সরকারি প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী হন।  প্রদত্ত সেরা শিক্ষা পোর্টালের মাধ্যমে এই চাকরির বিবরণ দেখতে আপনি বাংলাদেশে সঠিক জায়গায় আছেন

No comments

Powered by Blogger.