Header Ads

ওয়ান ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2023

 

ওয়ান ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2023 দৈনিক অনলাইন জব পোর্টালে এবং www.bdjobs.com-এ সেরা চাকরি ও শিক্ষা পোর্টাল ওয়েবসাইট থেকে পেতে প্রকাশিত হয়েছে।  পদটি জুনিয়র অফিসার (জেনারেল), ক্যাশ অফিসার, ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার, কম্পিউটার অপারেটর, ড্রাইভার, সিকিউরিটি গার্ড এবং ইলেকট্রিশিয়ান/প্লাম্বার পদের জন্য।  আবেদনকারীদের মাস্টার্স/স্নাতক/এইচএসসি/এসএসসি/সমমানের ডিগ্রিধারী অনলাইনের মাধ্যমে এই পদের জন্য আবেদন করতে পারেন।


One Bank Limited Job Circular 2023


ওয়ান ব্যাংক লিমিটেড 2023 সালে একটি চাকরির সার্কুলার ঘোষণা করা হয়েছে। চাকরিপ্রার্থীরা যারা এই ব্যাংকে কাজ করতে আগ্রহী তারা এই পদগুলির জন্য আবেদন করতে পারেন।  আবেদনকারীদের যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর/স্নাতক ডিগ্রির ন্যূনতম যোগ্যতা থাকতে হবে।

প্রার্থীদের বয়স সীমা 31 ডিসেম্বর, 2022 তারিখে 30 বছরের বেশি হওয়া উচিত নয়। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা One Bank Limited-এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন অথবা তারা এই ব্যাংক নিকটতম শাখা থেকে আবেদনপত্র সংগ্রহ করতে পারেন।  প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং সাক্ষাৎকারে তাদের পারফরম্যান্সের ভিত্তিতে নির্বাচন করা হবে।


What are the Eligibility Requirements for the One Bank Limited Job Circular 2023

ওয়ান ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক।  এটি তার গ্রাহকদের জন্য বিস্তৃত ব্যাংকিং পণ্য এবং পরিষেবা সরবরাহ করে।  One Bank Limited Job Circular 2023 ব্যাংক অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

এই চাকরির জন্য যোগ্যতার প্রয়োজনীয়তাগুলি নিম্নরূপ: 1. প্রার্থীদের অবশ্যই যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা সমমানের গ্রেড পয়েন্ট গড় সহ তাদের স্নাতক সম্পন্ন করতে হবে।  2. প্রার্থীদের যেকোনো স্বনামধন্য প্রতিষ্ঠানে ন্যূনতম দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ওয়ান ব্যাংক স্পেশাল ক্যাডার জব সার্কুলার 2022

বাংলাদেশ ব্যাংক ওয়ান ব্যাংক স্পেশাল ক্যাডার অফিসার পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আবেদন প্রক্রিয়া 1লা মার্চ 2022 এ শুরু হবে এবং 15ই মার্চ 2022 পর্যন্ত চলবে৷ যোগ্য প্রার্থীরা ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন৷

প্রার্থীদের অবশ্যই স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি, ফিন্যান্স, ব্যাংকিং, ব্যবসায় প্রশাসন বা সমমানের স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।  তাদের ব্যাংকিং বা আর্থিক খাতে কমপক্ষে 4 বছরের অভিজ্ঞতা থাকতে হবে।  লিখিত পরীক্ষা এবং সাক্ষাৎকারের ভিত্তিতে নির্বাচন প্রক্রিয়া হবে।

চাকরির সংক্ষিপ্ত সারাংশ জব ওয়ান ব্যাংক লিমিটেড
চাকরি নিয়োগকর্তার
ধরন প্রাইভেট ব্যাংক
জব টাইপফুল-টাইম
জব ক্যাটাগরি প্রাইভেট ব্যাংক জব 
জব প্রকাশের তারিখ ২৫ ডিসেম্বর ২০২২
  খবর সোর্স অনলাইন
  টোটাল পোস্ট01

মোট মানুষ সুদিষ্ট নয়
শিক্ষাগত যোগ্যতা পরীক্ষার্থী পরীক্ষা দেখুন
  আবেদন প্রক্রিয়া অনলাইন
  আবেদন শুরু করুন—
  আবেদনের শেষ তারিখ 10 জানুয়ারী 2023
  অনলাইন আবেদনের লিঙ্ক দেখুন



One Bank Limited Job Circular 2023


সূত্র: Bdjobs, 25 ডিসেম্বর 2022।

শেষ তারিখ: 10 জানুয়ারী 2023।

Apply Online: Click here





No comments

Powered by Blogger.