Header Ads

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি

 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি।  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।  আপনি আমাদের ওয়েবসাইটে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির সার্কুলারও খুঁজে পেতে পারেন।  বিজ্ঞপ্তি অনুযায়ী পাস করা শিক্ষার্থীরাও এসব পদে আবেদন করতে পারবেন।  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নতুন শূন্য আসনে নিয়োগ দিয়েছে।  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য আমাদের ওয়েবসাইট nusuggestions.com-এ দেওয়া আছে।  আবেদনের শেষ তারিখ 22 ডিসেম্বর 2022 হবে।


Jahangirnagar University Job Circular 2022


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তি 2022: আমাদের কাছে একটি সুসংবাদ রয়েছে যা 2022 সালে একটি বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি খুঁজে পেয়েছে। সুখবর হল যে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আজ একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ 07   ডিসেম্বার2022। এছাড়াও, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 বাংলাদেশ সরকারি চাকরির সার্কুলার ওয়েবসাইট -এ উপলব্ধ।  আমরা আপনাকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির সার্কুলার সম্পর্কে জানাতে চাই, এই পেজ থেকে সমস্ত তারিখ।  তাই এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন।


 আপনি যদি এই নিবন্ধটি পড়েন যেমন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022, চাকরির শিক্ষাগত যোগ্যতা, চাকরির সুবিধা, চাকরির শিক্ষাগত যোগ্যতা, অন্যান্য যোগ্যতা, অফিসিয়াল চাকরির সার্কুলার ইমেজ, চাকরির ছবি পিডিএফ ডাউনলোড, চাকরির আবেদনের শেষ তারিখ এবং  অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় তাই এই চাকরির বিজ্ঞপ্তি 2022 পোস্টটি সম্পূর্ণ পড়ুন।  আপনি যদি বাংলাদেশে সরকারি চাকরি এবং বিশ্ববিদ্যালয়ের চাকরিতে আগ্রহী হন।


 জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অন্যতম বৃহত্তম এবং একমাত্র সম্পূর্ণ আবাসিক পাবলিক বিশ্ববিদ্যালয়।  কোম্পানিটি ঢাকার সাভার এলাকায় অবস্থিত, যার আয়তন প্রায় 697.56 একর।




জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে।  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের 2022 সালের চাকরির বিজ্ঞপ্তি শিক্ষিত বেকারদের জন্য চমৎকার খবর।  জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি জব সার্কুলার 2022 ইমেজ অনুযায়ী, জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি 02টি বিভিন্ন চাকরির পদে 03 জন যোগ্য লোককে যুক্ত করবে।


 কম সহকারী কাম-কম্পিউটার অপারেটরের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নতুন চাকরি পাওয়া গেছে।  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তিতে এই নম্বর পোস্টের নাম এবং নম্বর উল্লেখ করা হয়েছে।  বাংলাদেশের সকল যোগ্য বিশ্ববিদ্যালয়ের চাকরি প্রার্থীরা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির জন্য আবেদন করতে পারেন।


 এটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022-এর একটি সরকারি বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি। আপনি যদি সরকারি বিশ্ববিদ্যালয়ের চাকরি চান তাহলে এটি আপনার জন্য একটি বড় সুযোগ।  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 ইতিমধ্যে চাকরি প্রার্থীর জন্য আবেদন শুরু হয়েছে।  শিক্ষাগত যোগ্যতার জন্য, অফিসিয়াল চাকরির সার্কুলার চিত্রটি দেখুন, যা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তিটি।  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদন, শেষ তারিখ 22 ডিসেম্বর 2022।





কাজের সংক্ষিপ্ত বিবরণ:


 প্রতিষ্ঠানের নাম: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়


 পদের নাম: মূল সার্কুলার দেখুন


 চাকরির ধরন: শিক্ষামূলক চাকরি


 পোস্ট করা হয়েছে: ডিসেম্বর 07, 2022


 অভিজ্ঞতা: একটি সার্কুলার অনুযায়ী


 বয়স: একটি সার্কুলার অনুযায়ী


 কাজের ধরন: ফুলটাইম


 বেতন: সার্কুলার অনুযায়ী


 চাকরির অবস্থান: সাভার, ঢাকা


 অফিসিয়াল ওয়েবসাইট: www.juniv.edu



 আবেদনের শেষ তারিখ: 22 ডিসেম্বর, 2022


 সূত্র: নিউ এজ


Jahangirnagar University Job Circular 2022


সূত্র: দৈনিক সমকাল, ০৭ ডিসেম্বর ২০২২।


 আবেদনের শেষ তারিখ: 22 ডিসেম্বর 2022।



No comments

Powered by Blogger.