Header Ads

HSC পাসে ৯০ পদে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

৯০ পদে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি



পেট্রোবাংলা জব সার্কুলার 2023 বাংলাদেশের চাকরি প্রার্থীর জন্য অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  এছাড়াও, পেট্রোবাংলা জব সার্কুলার 2023 বাংলাদেশের সবচেয়ে বড় সরকারি চাকরির ওয়েবসাইট nusuggestions.com-এ পোস্ট করা হয়েছে।  বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশনের চাকরির বিজ্ঞপ্তি 2023 হল বাংলাদেশ সরকারি চাকরির একটি প্রবণতা বিষয়।

আমরা এখানে বাংলাদেশের বেকারদের জন্য পেট্রোবাংলার নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশ করেছি।  বেকার বাংলাদেশীদের জন্য প্রচুর শূন্য চাকরির পদ রয়েছে।

পেট্রোবাংলা জব সার্কুলার 2023 সম্পর্কে আপনি সমস্ত কিছু জানতে পারবেন, যেমন আবেদন প্রক্রিয়া, আবেদন শুরুর তারিখ এবং চাকরির বয়সসীমা, পেট্রোবাংলা সম্পর্কে, তাই পেট্রোবাংলা জব সার্কুলার 2023-এ আপনার আগ্রহ থাকলে পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।


কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি


তাছাড়া, আপনি এখান থেকে petrobangla.org.bd চাকরির সার্কুলার 2023 ডাউনলোড করতে পারেন, যা www.petrobangla.org.bd এ পোস্ট করা হয়েছে।

পেট্রোবাংলা হল একটি রাষ্ট্রীয় মালিকানাধীন বাংলাদেশ জাতীয় তেল কোম্পানি।  এটি বাংলাদেশের খনিজ তেল এবং প্রাকৃতিক গ্যাস অনুসন্ধান, নিষ্কাশন, পরিশোধন এবং বাজারজাতকরণে কাজ করে।  বাংলাদেশে তেল ও প্রাকৃতিক গ্যাস অনুসন্ধান ও উন্নয়নের জন্য কোম্পানিটি আন্তর্জাতিক তেল কোম্পানির সাথে একটি উৎপাদন অংশীদারিত্ব চুক্তিতেও আবদ্ধ হয়েছে।  কোম্পানিটি 26 মার্চ 1972 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এই কোম্পানির অধীনে 11টি কোম্পানি রয়েছে।.

পেট্রোবাংলা জব সার্কুলার 2023

আপনি যদি সর্বশেষ সরকারি চাকরির সার্কুলার/পেট্রোবাংলা জব সার্কুলার 2023 খুঁজছেন, তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক সরকারি চাকরির পোস্টে এসেছেন।  পেট্রোবাংলা তাদের প্রতিষ্ঠানের জন্য বাংলাদেশে সরকারি চাকরি প্রার্থীদের যোগ করতে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

পেট্রোবাংলা এই সরকারি চাকরির সার্কুলার পোস্টের মাধ্যমে 08টি চাকরির পোস্ট বিভাগে মোট 16 জনের নিয়োগ যোগ করবে।  পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ সরকারী চাকরি প্রত্যাশীদের জন্য সরকারি চাকরি পাওয়ার সুবর্ণ সুযোগ তৈরি করেছে।

বাংলাদেশের সকল যোগ্য ব্যক্তিরা এই সরকারি চাকরির জন্য আবেদন করতে পারবেন যদি তারা ক্লাস এইট পাস, এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রি পাস এবং স্নাতক পাস করেন।  নীচে থেকে সমস্ত চাকরির পোস্ট দেখুন এবং আপনার যোগ্যতা অনুযায়ী আপনার জন্য সঠিক চাকরির পোস্টের আবেদন করুন।

পেট্রোবাংলা চাকরির আবেদন প্রক্রিয়া টেলিটক ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে।  18 ফেব্রুয়ারি 2023 এর মধ্যে আপনাকে পেট্রোবাংলা চাকরির জন্য আবেদন করতে হবে। পেট্রোবাংলা চাকরির বিজ্ঞপ্তি 2023 এর নীচে থেকে আরও তথ্য দেখুন।

বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2023

নিয়োগকর্তা পেট্রোবাংলা
নিয়োগকর্তার ধরন সরকারী চাকরি 
প্রকাশের তারিখ ৩০ ডিসেম্বর ২০২২ 
চাকরির বিভাগ সরকারি চাকরির বয়স ১৮ থেকে ৩০ বছর  সাধারণ
এবং কোটার প্রার্থীদের জন্য ১৮ থেকে ৩২ বছর
মোট পোস্ট১৬ 
মোট ৯০

বেতন 10,200 থেকে 27300 টাকা  
শিক্ষাগত যোগ্যতা নীচে দেখুন
অন্যান্য যোগ্যতা নীচে দেখুন
লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়ই  আবেদন করতে পারবেন
চাকরির সুবিধা নীচে দেখুন
চাকরির অবস্থান সার্কুলার ছবিতে  দেখুন
অনলাইনে আবেদন করুন শুরুর তারিখ 19 জানুয়ারী 2023 



কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি

 
আবেদন করুন তারিখ 19জানুয়ারী 2023
আবেদনের শেষ তারিখ ১৮ ফেব্রয়ারী ২০২৩

সূত্র: কালের কণ্ঠ, ৩০ ডিসেম্বর ২০২২।

আবেদন শুরুর তারিখ: ১৯ জানুয়ারি ২০২৩।

আবেদনের শেষ তারিখ: ১৮ ফেব্রুয়ারি ২০২৩।

Apply Website: http://kgdcl.teletalk.com.bd.




No comments

Powered by Blogger.