Header Ads

গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজের চাকরির বিজ্ঞপ্তি 2023

 গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজের চাকরির বিজ্ঞপ্তি 2023


গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজের চাকরির বিজ্ঞপ্তি 2023 দৈনিক সংবাদপত্রে প্রকাশিত হয়েছে এবং GFSC চাকরির বিজ্ঞপ্তি 2023 পেতে


Green Field School and College Job Circular 2023


সমস্ত আগ্রহী প্রার্থীরা গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজের চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং আরও তথ্যের জন্য অফিসিয়াল ওয়েবসাইট http://www.gfsc.edu.bd/ এ যান এবং আপনি নীচে দেখতে গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজ চাকরির বিজ্ঞপ্তি 2023 আবেদন করতে চান  কিভাবে পদ্ধতি প্রয়োগ করতে হয়।  যাইহোক, আমরা প্রাইভেট স্কুল এবং কলেজের চাকরির খবর সম্পর্কে আরও তথ্য শেয়ার করেছি যেমন গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজে কাজ করা, গ্রীন ফিল্ড স্কুল এন্ড কলেজের স্পোটস, গ্রীন ফিল্ড স্কুল এন্ড কলেজ জব সার্কুলার, গ্রীন ফিল্ড স্কুল এন্ড কলেজ প্রকাশ, এবং আরও অনেক কিছু।  সুতরাং, দেরি কেন চাকরির তথ্য খুঁজে নিন এবং নিম্নলিখিত পদ্ধতিতে আবেদন করুন।





গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজের চাকরির বিজ্ঞপ্তি 2023-এর সংক্ষিপ্ত সারাংশ


 প্রতিষ্ঠানের নাম: উত্তরা গার্লস হাই স্কুল অ্যান্ড কলেজ


 পদের পদ: প্রভাষক, সহকারী শিক্ষক, কমপিউটার অপারেটর, ভুয়া ওর্ডার


 প্রকাশের তারিখ: 9 ডিসেম্বর 2022


 আবেদন শুরুর তারিখ: 9 ডিসেম্বর 2022


 আবেদনের শেষ তারিখ: ৫ জানুয়ারি ২০২৩


 আলোচনাসাপেক্ষে বেতন


 চাকরির বিভাগ: প্রাইভেট স্কুল অ্যান্ড কলেজ


 মোট শূন্যপদ: চাকরির সার্কুলার ছবি দেখুন


 চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।


 লিঙ্গ: উভয়


 কাজের সূত্র: সংবাদপত্রের চাকরি


 আবেদন প্রক্রিয়া: অনলাইন


 কিভাবে আবেদন করবেন: চাকরির সার্কুলার ইমেজ চেক করুন



গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজের চাকরির বিজ্ঞপ্তি 2023


 আমরা মনে করি গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজ জব সার্কুলার 2023 হল চাকরির সন্ধানকারী ব্যক্তিদের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে একটি নতুন প্রাইভেট স্কুল অ্যান্ড কলেজের চাকরি খুঁজছেন তাদের জন্য সেরা বেসরকারি স্কুল অ্যান্ড কলেজের চাকরির অফারগুলির মধ্যে একটি।


 এখন, আমরা ব্যবহারকারীদের গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজ চাকরির সার্কুলার আবেদন প্রক্রিয়া দিয়েছি।  আপনি নীচের নির্দেশাবলী দেখতে পারেন যা গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজ চাকরির সার্কুলার 2023- www.GFSC.edu.bd-এর জন্য কীভাবে আবেদন করতে হয় তা জানতে সাহায্য করে


 যাইহোক, এইচএসসি পাস, এসএসসি পাস, 8ম পাস, এমবিএ পাস, বিএসসি ইঞ্জিনিয়ার, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার এবং স্নাতক পাস শিক্ষার্থীরা স্কুল ও কলেজের চাকরির জন্য আবেদন করতে পারবেন।




সংস্থার তথ্য


 প্রতিষ্ঠানের নাম: গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজ (GFSC) 

কোম্পানির ধরন বেসরকারি স্কুল এবং কলেজ কোম্পানির ঠিকানাN/A

Career LinkN/ACompany

 EmailN/AOfficial Website:http://www.gfsc.edu.bd


আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত বিবরণ বুঝতে চান তবে আপনাকে স্কুল এবং কলেজের চাকরির বিজ্ঞপ্তি 2023 চিত্রটি দেখতে হবে।


 আমরা একটি বৃত্তাকার ছবির গুরুত্ব বুঝতে পারি, তাই আমরা একটি সুন্দর, পরিষ্কার, ভাল ছবি সংযুক্ত করার চেষ্টা করি যাতে প্রত্যেক ব্যক্তি সহজেই সমস্ত তথ্য পড়তে এবং বুঝতে পারে।


 আমরা নীচে প্রাইভেট স্কুল অ্যান্ড কলেজের চাকরির বিজ্ঞপ্তি 2023 ইমেজ সংযুক্ত করেছি, আপনি সঠিকভাবে আবেদন করার পরিবর্তে ভাল করে দেখে নিন এবং বিজ্ঞপ্তি জমা দিন।


 আশা করি, গ্রীন ফিল্ড স্কুল অ্যান্ড কলেজ জব সার্কুলার 2023 ইমেজ বুঝতে কোনো অসুবিধা হয়নি।  তাই স্কুল ও কলেজের চাকরির সার্কুলারের প্রয়োজনীয়তা অনুযায়ী নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিন।


Green Field School and College Job Circular 2023



আবেদনের শেষ তারিখ: 5 জানুয়ারী 2023


 স্কুল ও কলেজের চাকরির বিজ্ঞপ্তি


 এমন অনেক লোক আছেন যারা স্কুল এবং কলেজের চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য অপেক্ষা করছেন, আমাদের জানানো হয়েছিল যে সাম্প্রতিক সময়ে বেসরকারি স্কুল ও কলেজ কর্তৃপক্ষ বাংলাদেশের বিভিন্ন পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি ঘোষণা করেছে।



No comments

Powered by Blogger.