Header Ads

১১০ পদ খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (KUET) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

১১০ পদ খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (KUET) এ নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-কুয়েট জব সার্কুলার 2022

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের KUET চাকরির বিজ্ঞপ্তি 2022 আমাদের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে যে চাকরির বিজ্ঞপ্তিটি www.kuet.ac.bd/career-এ প্রকাশিত হয়েছে।  খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরির খবর হল বাংলাদেশ ইউনিভার্সিটি চাকরি বিভাগে ট্রেন্ডিং খবরের একটি অংশ।



KUET Job Circular 2022


খুলনা প্রকৌশল ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয়ে এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 50টি পদের জন্য 110 জনের জন্য চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।  খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কুয়েটে চাকরির আবেদনের শেষ তারিখ ২৬ ডিসেম্বর ২০২২ এবং আবেদনের পদ্ধতি অফলাইন ভিত্তিক।

আপনি এই চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে বিশদ দেখতে পাবেন যেমন কুয়েট চাকরির বিজ্ঞপ্তির আবেদন প্রক্রিয়া, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, চাকরির বয়সসীমা, অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং আরও অনেক কিছু।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) হল বিডির অন্যতম সেরা এবং জনপ্রিয় প্রকৌশল বিশ্ববিদ্যালয়।  এটি বাংলাদেশের দক্ষিণাঞ্চলের খুলনা বিভাগের খুলনা জেলায় অবস্থিত।  এটি প্রথমে বাংলাদেশ ইনস্টিটিউট অফ টেকনোলজি, খুলনা এবং তার আগে খুলনা কলেজ অফ ইঞ্জিনিয়ারিং নামে পরিচিত ছিল।  এটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় এবং সেরা ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয়।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022

খুলনা ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি চাকরির বিজ্ঞপ্তি 2022 হল বাংলাদেশ সরকারি বিশ্ববিদ্যালয়ের চাকরির সার্কুলারগুলির মধ্যে সেরা চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি।  আপনি আপনার শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা অনুযায়ী এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে এই সেরা সরকারি বিশ্ববিদ্যালয়ের চাকরির জন্য আবেদন করতে পারেন।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় KUET চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় 50টি সরকারি চাকরির জন্য 110 জনকে যুক্ত করতে যাচ্ছে।  এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রি পাস এবং অনার্স পাস প্রার্থীরা আবেদনের যোগ্য।

কুয়েট জব সার্কুলার 2022

নিয়োগকর্তার নাম খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

নিয়োগকর্তার প্রকার সরকারী চাকরির
ধরন পূর্ণ সময় চাকরির
বিভাগ বিশ্ববিদ্যালয় চাকরির
খবর উত্স অনলাইন প্রকাশের তারিখ 05 ডিসেম্বর 2022
মোট পদ 50
শূন্যপদের সংখ্যা110

লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়েরই
শিক্ষাগত যোগ্যতা নীচে দেখুন
অন্যান্য যোগ্যতা চেক-ইন kuet চাকরির ছবি আবেদন প্রক্রিয়া অফলাইন
আবেদন শুরুর তারিখ শেষ তারিখ 26 ডিসেম্বর 2022
চাকরির বেতন দেখুন অফিসিয়াল ওয়েবসাইট www.kuet.ac.bd

কুয়েটে চাকরির পদের নাম এবং শূন্যপদ

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় 50টি বিভিন্ন চাকরির পদে 110 জনকে যুক্ত করবে।  খুলনা ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি KUET চাকরির পদ খালি খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় KUET জব সার্কুলার 2022 এর নীচের ছবিতে স্পষ্টভাবে লেখা আছে।

কুয়েটে চাকরির বয়স

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় KUET চাকরির আবেদনের বয়স অবশ্যই উল্লেখিত তারিখের মধ্যে হতে হবে যা নীচের চাকরির বিজ্ঞপ্তির চিত্র।


KUET Job Circular 2022


সূত্র: ডেইলি অবজারভার, 05 ডিসেম্বর 2022।

শেষ তারিখ: 26 ডিসেম্বর 2022।

Application Form Download Link: www.kuet.ac.bd/career







No comments

Powered by Blogger.