Header Ads

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

 কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

কমিউনিটি ব্যাংক চাকরির আবেদন ২০২২


 কমিউনিটি ব্যাংক চাকরির সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে।  আপনি এই পৃষ্ঠায় সমস্ত গুরুত্বপূর্ণ বিবরণ পেতে পারেন, যেমন পরীক্ষার তারিখ এবং আপনার আবেদন জমা দেওয়ার জন্য প্রবেশপত্র ডাউনলোড লিঙ্ক বিজ্ঞপ্তি চিঠিতে নির্দেশাবলী অনুসরণ করে।


 

Community Bank Bangladesh Ltd Job Circular 2023


কমিউনিটি ব্যাংকের চাকরির সার্কুলার 2022 কমিউনিটি ব্যাংকের ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে, যা www.communitybankbd.com-এ পাওয়া যেতে পারে। 


 সুসংবাদ হল যে www.communitybankbd.com-এর অফিস ৮টি স্বতন্ত্র চাকরির পদের ক্যাটাগরিতে ০১ জন কর্মী বৃদ্ধি করবে।  আপনি যদি সাম্প্রতিক কমিউনিটি ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার খুঁজছেন, তাহলে আপনাকে কমিউনিটি ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলারের সম্পূর্ণ চাকরির বিজ্ঞপ্তিটি দেখতে হবে



কমিউনিটি ব্যাংক তাদের সীমিত চাকরির পোস্টের জন্য অতিরিক্ত 12 জন বুদ্ধিমান এবং যোগ্য ব্যক্তি নিয়োগ করার পরিকল্পনা করেছে।  বাংলাদেশের চাকরির আবেদনকারীরা যারা www.communitybankbd.com অফিসের প্রয়োজনীয়তা পূরণ করে তাদের আবেদন জমা দিতে পারেন।





কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 সংক্ষিপ্ত সারাংশ


 ব্যাংকের নাম: কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড


 পদের নাম: রিলেশনশিপ অফিসার


 প্রকাশের তারিখ: 26 ডিসেম্বর 2022


 আবেদনের শেষ তারিখ: 10 জানুয়ারী 2023



কমিউনিটি ব্যাংকের চাকরির সারাংশ:


 প্রতিষ্ঠানের নাম: কমিউনিটি ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড


 পদের নাম: বিজ্ঞপ্তি অনুযায়ী


 চাকরির ধরন: ব্যাংকের চাকরি


 কাজের ধরন: ফুলটাইম


 বয়স: মূল সার্কুলার দেখুন


 শিক্ষাগত যোগ্যতা: মূল বিজ্ঞপ্তি দেখুন


 


 বেতন: মূল সার্কুলার দেখুন


 


 ওয়েবসাইট: www.communitybankbd.com


 চাকরির সূত্র: বিডি জবস


বেতন: ব্যাংক নীতি অনুযায়ী


 চাকরির বিভাগ: ব্যাংক চাকরি


 মোট শূন্যপদ: ০১ জন


 চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।


 লিঙ্গ: উভয়


 চাকরির উৎস: বিডি জবস


 আবেদন প্রক্রিয়া: অনলাইন


Community Bank Bangladesh Ltd Job Circular 2023


আবেদনের শেষ তারিখ: 10 জানুয়ারী 2023


 যেভাবে আবেদন করবেন: https://hotjobs.bdjobs.com/jobs/cbbl/cbbl165.htm




কমিউনিটি ব্যাংক জব সার্কুলার 2021


 সুখবর হল, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড বর্তমানে একটি নতুন চাকরির শূন্যস্থান খুঁজছে।  আপনি যদি বাংলাদেশ কমিউনিটি ব্যাঙ্কের চাকরির সার্কুলার 2023-এ আগ্রহী হন, তাহলে আপনি সেরা সরকারি চাকরির bd 2021 খুঁজছেন। আপনি কমিউনিটি ব্যাঙ্কে আবেদন করতে পারেন, কমিউনিটি ব্যাঙ্কের সরকারি চাকরি bd pdf ডাউনলোড, পরীক্ষার তারিখ, www.communitybankbdk-এর মাধ্যমে কমিউনিটি ব্যাংক অ্যাডমিট কার্ড।   এছাড়াও আপনি আমাদের বিডি চাকরির খবরে কমিউনিটি ব্যাংক সার্কুলার ছবি, কমিউনিটি ব্যাংক প্রবেশপত্র ডাউনলোড, কমিউনিটি ব্যাংক পরীক্ষার ফলাফল 2023 পেতে পারেন।  স্নাতক, ডিপ্লোমা পাস, এইচএসসি পাস, এসএসসি পাস শিক্ষার্থীরা বাংলাদেশ ইনস্টিটিউট অফ ডেভেলপমেন্ট স্টাডিজ বিআইডিএস সরকারী বিজ্ঞপ্তি 2023-এ আবেদন করতে পারে। আমরা কমিউনিটি ব্যাংক বিডি চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য প্রকাশ করেছি।


 কমিউনিটি ব্যাংক নতুন চাকরির সার্কুলার 2023


 সরকারি চাকরি প্রার্থীদের জন্য সুখবর হলো তারা এখন নতুন সরকারি চাকরির ঘোষণা দিয়েছেন।  আপনি যদি কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির সার্কুলারের জন্য যোগ্য হন, তাহলে আপনি কমিউনিটি ব্যাংক নতুন চাকরির সার্কুলার 2023-এর জন্য আবেদন করতে পারেন। আমরা অক্টোবর মাসে কমিউনিটি ব্যাংক নতুন চাকরির সার্কুলার আবেদন করার জন্য সমস্ত নিয়ম ও প্রবিধান আপলোড করেছি।



No comments

Powered by Blogger.