Header Ads

গণযোগাযোগ অধিদপ্তরে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি 

 

গণযোগাযোগ অধিদপ্তরে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি 


বাংলাদেশ সরকারি চাকরি প্রার্থী/গণযোগাযোগ বিভাগের চাকরি প্রার্থীদের জন্য কর্তৃপক্ষের ওয়েবসাইটে mcd.gov.bd-এ গণযোগাযোগ বিভাগ MCD চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে।  আমরা এই সরকারি চাকরির পোস্টে সমস্ত বিবরণের ডেটা সহ গণযোগাযোগ বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 ভাগ করেছি।  আপনি যদি গণযোগাযোগ বিভাগের এমসিডি চাকরির সার্কুলার ডেটা অনুসন্ধান করছেন, তাহলে আপনি আসল সরকারি চাকরির সাইটে এসেছেন।

আমরা চাকরির আবেদন প্রক্রিয়া, পরীক্ষার তারিখ, আবেদন ফি জমা দেওয়ার প্রক্রিয়া, আবেদনের শেষ তারিখ, চাকরির পরীক্ষার বিজ্ঞপ্তি এবং আরও অনেক কিছুর মতো প্রয়োজনীয় তথ্য সহ গণযোগাযোগ বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছি।  এই পৃষ্ঠায় MCD জব সার্কুলার 2022 পড়তে থাকুন এবং সঠিক চাকরির পোস্টের জন্য দ্রুত আবেদন করুন।


গণযোগাযোগ অধিদপ্তরে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি


এমসিডি চাকরির বিজ্ঞপ্তি 2022

আপনি যদি গণযোগাযোগ বিভাগের এমসিডি চাকরির প্রার্থী হন, তাহলে আমরা আপনার জন্য আমাদের ওয়েবসাইটে এমসিডি জব সার্কুলার 2022 প্রকাশ করেছি।  এই সরকারি চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করে আপনি গণযোগাযোগ বিভাগের চাকরি পেতে পারেন।

গণযোগাযোগ বিভাগের চাকরির বিজ্ঞপ্তির চিত্র অনুযায়ী, গণযোগাযোগ বিভাগ 06টি বিভিন্ন সরকারি চাকরির পদে 07 জনকে যুক্ত করবে।  বাংলাদেশ-যোগ্য ব্যক্তিরা বাংলাদেশের যেকোনো স্থান থেকে গণযোগাযোগ বিভাগের চাকরির জন্য আবেদন করার যোগ্য।

সমস্ত চাকরির পোস্ট-অ্যাপ্লিকেশন প্রক্রিয়া অনলাইন, এটি নীচের গণযোগাযোগ বিভাগের MCD চাকরির বিজ্ঞপ্তি 2022 ছবিতে লেখা আছে।  গণযোগাযোগ বিভাগের চাকরির জন্য আবেদন করার জন্য আপনাকে সঠিক চাকরির পদটি বেছে নিতে হবে।  সঠিক সময় এবং তারিখের মধ্যে আপনার চাকরির আবেদন পাঠান।

আপনি যদি সঠিক সময়ের মধ্যে আপনার চাকরির আবেদন না পাঠান, তাহলে, গণযোগাযোগ বিভাগ আপনার চাকরির আবেদন গ্রহণ করবে না।  নীচে গণযোগাযোগ বিভাগ MCD চাকরির বিজ্ঞপ্তি 2022 সম্পর্কে আরও তথ্য দেখুন।

গণযোগাযোগ বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022
নিয়োগকর্তাগণ যোগাযোগ বিভাগ
চাকরির ধরন পূর্ণ-সময়ের
উত্স ইত্তেফাক
প্রকাশের তারিখ 16 ডিসেম্বর 202
চাকরির বিভাগ সরকারি চাকরির
মোট পোস্ট06
মোট ম্যান07

শিক্ষাগত যোগ্যতা চেক করুন
এমসিডি চাকরির সার্কুলার ইমেজ
অন্যান্য অভিজ্ঞতা সার্কুলার ফটোতে দেখুন অনলাইনে আবেদন প্রক্রিয়া প্রয়োগ করার তারিখ শেষ তারিখ 05 জানুয়ারী 2023

MCD চাকরির পদের নাম এবং শূন্যপদ

গণযোগাযোগ বিভাগ MCD 06 টি বিভিন্ন চাকরির পোস্ট বিভাগে 07 জনকে যুক্ত করবে।  নীচে সমস্ত চাকরির পোস্টের নাম এবং শূন্যপদের বিবরণ দেখুন।

বয়স

15 ডিসেম্বর 2022 অনুযায়ী প্রার্থীর বয়স 18 থেকে 30 বছর। প্রতিবন্ধী ব্যক্তি এবং মুক্তিযোদ্ধার ছেলে/মেয়েরা 18 থেকে 32 বছর বয়স পর্যন্ত আবেদন করতে পারবেন।

এমসিডি চাকরির বিজ্ঞপ্তি 2022 বিজ্ঞপ্তি

এছাড়াও, আপনি এখানে গণযোগাযোগ বিভাগের MCD চাকরির সার্কুলার 2022 ছবিটি দেখতে এবং ডাউনলোড করতে পাবেন যা গণযোগাযোগ বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে।  নীচের বিজ্ঞপ্তির ছবি থেকে MCD চাকরির বিজ্ঞপ্তি 2022 সম্পর্কে সমস্ত ডেটা পরীক্ষা করুন।  এছাড়াও, আপনি ছবিতে ক্লিক করে গণযোগাযোগ বিভাগের চাকরির বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।



গণযোগাযোগ অধিদপ্তরে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি


সূত্র: ইত্তেফাক, ১৬ ডিসেম্বর ২০২২

আবেদনের শেষ তারিখ: 05 জানুয়ারী 2023।

আবেদনের পদ্ধতি: অফলাইন।

এমসিডি জব সার্কুলার 2022 পিডিএফ ফাইল ডাউনলোড করুন

এছাড়াও, আমরা MCD গণযোগাযোগ বিভাগের চাকরি প্রার্থীর জন্য এখানে গণযোগাযোগ বিভাগ MCD নতুন চাকরির বিজ্ঞপ্তি 2022 PDF ফাইল চিত্র বিন্যাস যুক্ত করেছি।  আপনি নীচের পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্কে ক্লিক করে গণযোগাযোগ বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল ডাউনলোড এবং দেখতে সক্ষম।


No comments

Powered by Blogger.