Header Ads

SSC পাসে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ

 

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023- jobs.cpa.gov.bd অনলাইনে আবেদন করুন

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023, CPA চাকরির বিজ্ঞপ্তি 2023। যারা এই সপ্তাহের সর্বশেষ সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023 জানতে চান?  তাদের জন্য আমাদের ওয়েবসাইট থেকে সুসংবাদ রয়েছে কারণ আজ প্রকাশিত হয়েছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023 চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ সিপিএ কর্তৃপক্ষের দ্বারা।


Chittagong Port Authority Job Circular 2023


আপনি আমাদের ওয়েবসাইট থেকে 2023 সালের চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত কিছু দেখতে পাবেন, যেমন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির আবেদনের সঠিক সময় এবং তারিখ, শিক্ষাগত যোগ্যতা, অন্যান্য যোগ্যতা, আবেদনের শেষ তারিখ, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ এবং  অন্যান্য গুরুত্বপূর্ণ জিনিস।  তাই চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সিপিএ চাকরিতে আগ্রহী হলে মনোযোগ সহকারে পড়তে থাকুন।

চট্টগ্রাম বন্দর হল বাংলাদেশের প্রধান সামুদ্রিক বন্দর, যা বাংলাদেশের দক্ষিণ-পূর্বে চট্টগ্রাম শহরে অবস্থিত।  এটি কর্ণফুলী নদীর মোহনায় অবস্থিত।  ইংরেজ শাসনের শুরুতে ইংরেজ ও দেশীয় ব্যবসায়ীরা তাদের এক বছরের সালামি খরচে কর্ণফুলী নদীতে একটি কাঠের জেটি নির্মাণ করে।  প্রথম দুটি অস্থায়ী জেটি 1960 সালে নির্মিত হয়েছিল।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি কি চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023 খুঁজছেন?  সুসংবাদটি হল চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ খালি চাকরির পোস্টের জন্য আজ একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ সিপিএ ০১ পদে মোট ২২ জনকে নিয়োগ দেবে।

পুরুষ এবং মহিলা উভয়ই এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন যদি তাদের আগ্রহ এবং যোগ্যতা থাকে।  বেকার বাংলাদেশিদের জন্য CPA জব সার্কুলার 2023 প্রকাশিত হয়েছে।  প্রার্থীদের চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির জন্য অনলাইনে আবেদন করতে হবে।  চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023 অনলাইন আবেদনের লিঙ্ক http://jobscpa.org আবেদন করুন।

এই চাকরির অনলাইন আবেদন শুরুর তারিখ 30 ডিসেম্বর 2022, এবং অনলাইন আবেদনের শেষ তারিখ 28 জানুয়ারী 2023। আপনি যদি সরকারি চাকরি পেতে ইচ্ছুক হন, আপনার সময় নষ্ট করবেন না;  অনুগ্রহ করে CPA জব সার্কুলার 2023 এর নিচের বৈধ ডেটা দেখুন এবং আপনার যোগ্যতা অনুযায়ী আপনার চাকরির পোস্ট নির্বাচন করুন।

CPA জব সার্কুলার 2023
নিয়োগকর্তার ধরন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ .
সিপিএ নিয়োগকর্তার ধরন সরকারি 
চাকরির ধরন বিডি সরকারি
চাকরি প্রকাশের তারিখ ৩০ ডিসেম্বর ২০২২
মোট পোস্ট01
মোট ম্যান22

শিক্ষাগত যোগ্যতা নীচের চাকরির বিজ্ঞপ্তির ছবি দেখুন
অন্যান্য যোগ্যতা নীচে দেখুন
আবেদনের ধরন  অনলাইন
অনলাইন আবেদন শুরুর তারিখ 30 ডিসেম্বর 2022
অনলাইন আবেদনের শেষ তারিখ 28 জানুয়ারী 2023
অনলাইন আবেদনের শেষ তারিখ দয়া করে নীচে দেখুন
অফিসিয়াল ওয়েবসাইটhttp://cpa.gov.

CPA চাকরির পোস্ট এবং শূন্যপদ

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ সিপিএ ইকুইপমেন্ট কম-মোটর চালক পদে ২২ জনকে যুক্ত করবে।  ইকুইপমেন্ট কম-মোটর ড্রাইভারের চাকরির পদে মোট লোকের শূন্যপদ 22।

শিক্ষাগত যোগ্যতা

নিচের CPA জব সার্কুলার 2023 ছবিটি দেখুন।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023 চিত্র

আমরা চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির ছবি শেয়ার করেছি, যা কর্তৃপক্ষ প্রকাশ করেছে।  আপনি নীচের কাজের সার্কুলার ইমেজ থেকে সমস্ত জিনিস দেখতে পাবেন।  আমরা চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির সার্কুলার jpeg ইমেজটি শেয়ার করিনি, তবে আমরা চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি পিডিএফও ভাগ করেছি।


Chittagong Port Authority Job Circular 2023


সূত্র: দ্য ডেইলি অবজারভার বিডি, ৩০ ডিসেম্বর ২০২২।

অনলাইন আবেদন শুরুর তারিখ: ৩০ ডিসেম্বর ২০২২।

অনলাইন আবেদনের শেষ তারিখ: ২৮ জানুয়ারি ২০২৩।
Apply Related Website: https://jobscpa.org

No comments

Powered by Blogger.