Header Ads

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি BDU চাকরির

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি BDU চাকরির সার্কুলার

BDU জব সার্কুলার 2022 – jobs.bdu.ac.bd এখনই আবেদন করুন


BDU Job Circular 2022 – jobs.bdu.ac.bd Apply now


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি BDU চাকরির সার্কুলার 2022 প্রকাশ করেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি কেরিয়ারের সুযোগ হল 2o22 সেপ্টেম্বরে সেরা সরকারি চাকরির সুযোগ।  আপনার যোগ্যতা অনুযায়ী এই BDU জব সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে হবে।  এই সরকারি চাকরি পেতে সমস্ত তথ্য পরীক্ষা করুন এবং সঠিক চাকরির পোস্টে আবেদন করুন।

আমরা এই পৃষ্ঠায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি জব সার্কুলার 2022 সম্পর্কে সমস্ত প্রয়োজনীয় তথ্য আলোচনা করেছি।  আমরা চাকরির আবেদন, শেষ তারিখ, পরীক্ষার তারিখ, চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ, শিক্ষাগত যোগ্যতা, চাকরির ফলাফল এবং আরও অনেক কিছু প্রকাশ করেছি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি চাকরির বিজ্ঞপ্তি 2022

আপনি যদি সাম্প্রতিক সরকারি চাকরির বিজ্ঞপ্তি/বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তি চান, আপনি সঠিক জায়গায় এসেছেন।  সম্প্রতি bdu.ac.bd-এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি বিডিইউ চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে।  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি বিডিইউ চাকরির সার্কুলার বাংলাদেশে যোগ্য সরকারি চাকরি প্রার্থীদের জন্য কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি ০২টি বিভিন্ন পদে মোট ০২ জন যোগ্য লোককে নিয়োগ দেবে।  পদগুলোর নাম রেজিস্টার এবং ম্যানেজার।  এসএসসি, এইচএসসি, ডিগ্রি, এবং পাস প্রার্থীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির চাকরির জন্য আবেদন করতে পারেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি ০২টি বিভিন্ন পদে মোট ০২ জন যোগ্য লোককে নিয়োগ দেবে।  পদগুলোর নাম রেজিস্টার এবং ম্যানেজার।  এসএসসি, এইচএসসি, ডিগ্রি, এবং পাস প্রার্থীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির চাকরির জন্য আবেদন করতে পারেন।

বাংলাদেশের সকল যোগ্য ব্যক্তিরা বাংলাদেশের যেকোনো স্থান থেকে তাদের যোগ্যতা অনুযায়ী এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।  আপনি যদি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি বিডিইউতে সরকার পছন্দ করেন বা চান তবে আপনাকে এই চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে হবে।

উল্লেখ্য যে BDU জব সার্কুলার 2022 আবেদনের শেষ তারিখ 25 ডিসেম্বর 2022 রয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি আবেদনের সময়সীমার পরে তাদের চাকরি গ্রহণ করবে না।  যত তাড়াতাড়ি সম্ভব আপনার BDU চাকরির সার্কুলার আবেদন পাঠান।

বিডিইউ চাকরির বিজ্ঞপ্তি 2022

নিয়োগকর্তা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি
জব নেচারফুল-টাইম
সোর্স দ্য ডেইলি অবজারভার
বিডিপি প্রকাশের তারিখ04 ডিসেম্বর 2022
চাকরির বিভাগ সরকারি
চাকরির মোট পোস্ট03
মোট ম্যান08

লিঙ্গ নারী এবং পুরুষরা আবেদন করতে পারেন বেতন 22,000 থেকে 53,060 BDTE
শিক্ষাগত যোগ্যতা দেখুন BDU সার্কুলার 2022
অন্যান্য অভিজ্ঞতা চাকরির বিজ্ঞপ্তিতে দেখুন আবেদন ফি750 টাকা
আবেদনের প্রক্রিয়া অনলাইনে
আবেদন শুরুর তারিখ04 ডিসেম্বর 2022
আবেদনের শেষ তারিখ ২৫ ডিসেম্বার 2022

সূত্র: দ্য ডেইলি অবজারভার বিডি, ০৪ ডিসেম্বর ২০২২।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

আবেদন শুরুর তারিখ: 04 ডিসেম্বর 2022 সকাল 12:00 এ।

অনলাইনে আবেদনের শেষ তারিখ: 25 ডিসেম্বর 2022 বিকাল 4:00 মিনিটে।


BDU Job Circular 2022


Online Apply Website: https://jobs.bdu.ac.bd

No comments

Powered by Blogger.