Header Ads

ইসলামি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 2022

 ইসলামি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 2022


ইসলামিক ইউনিভার্সিটি আইইউ জব সার্কুলার 2022 আমাদের ওয়েবসাইটে যোগ করা হয়েছে যা ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইইউ ওয়েবসাইট iu.ac.bd এ প্রকাশিত হয়েছে।  যদি বিশ্ববিদ্যালয়ের চাকরিতে যোগ দিতে চান, তাহলে ইসলামী বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তি 2022 আপনার জন্য।  ইসলামিক ইউনিভার্সিটি ক্যারিয়ারের সুযোগ বাংলাদেশের বিশ্ববিদ্যালয়ের চাকরিপ্রার্থীদের জন্য সেরা ক্যারিয়ারের একটি সুযোগ।



Islamic University IU Job Circular 2022 – iu.ac.bd Apply


 আমাদের ওয়েবসাইট থেকে IU জব সার্কুলার 2022 সব তথ্য পড়তে থাকুন।  আপনি এখান থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য দেখতে পাবেন।  ইসলামী বিশ্ববিদ্যালয়ের চাকরির জন্য আবেদন করার জন্য সঠিক চাকরির পোস্ট বেছে নিন।




ইসলামী বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022


 এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 13টি চাকরির পদের জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ে মোট 26 জন যুক্ত হবে।  যারা 2022 সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের চাকরির জন্য আবেদন করতে ইচ্ছুক তাদের জন্য সুযোগ পাওয়ার জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের চাকরির শূন্যপদ হল অন্যতম সেরা সরকারি চাকরি।





সকল বাংলাদেশী নাগরিকের এসএসসি পাস, এইচএসসি পাস এবং ডিগ্রি পাস প্রার্থীরা ইসলামী বিশ্ববিদ্যালয়ে আবেদন করার যোগ্য।  ইসলামী বিশ্ববিদ্যালয়ে চাকরির জন্য নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।  ইসলামী বিশ্ববিদ্যালয়ের চাকরির আবেদন পদ্ধতি অফলাইন।  আপনি যদি ইসলামী বিশ্ববিদ্যালয়ের চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে 07 জানুয়ারী 2023 তারিখে চাকরির জন্য আবেদন করতে হবে।


 ইসলামী বিশ্ববিদ্যালয়ের চাকরি পেতে, আপনার ইসলামী বিশ্ববিদ্যালয় চাকরির আবেদন পাঠানোর আগে অনুগ্রহ করে পুরো চাকরির পোস্টটি পড়ুন।  আপনি যখন চাকরির জন্য আবেদন করবেন তখন আপনাকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সমস্ত ভূমিকা বজায় রাখতে হবে।





আইইউ জব সার্কুলার 2022

 নিয়োগকর্তা ইসলামিক বিশ্ববিদ্যালয় 

চাকরির ধরন পূর্ণ-সময়ের 

উত্স অনলাইন প্রকাশের তারিখ 11 ডিসেম্বর 2022 চাকরির বিভাগ বিডি সরকারি 

চাকরির মোট পোস্ট13 

মোট 26

 চাকরির অবস্থান বাংলাদেশের যে কোনও জায়গায়


লিঙ্গ পুরুষ মহিলা উভয়ই আবেদন করতে পারবেন

 চাকুরির বয়স 18-30 

মাসিক বেতন 8250 টাকা হতে 55470 টাকা

শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞপ্তি দেখুন

আবেদনের শেষ তারিখ 07 জানুয়ারি 2023



Islamic University IU Job Circular 2022 – iu.ac.bd Apply


সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট, 11 ডিসেম্বর 2022।


 শেষ তারিখ: 07 জানুয়ারী 2023।


 ইসলামী বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 পিডিএফ ফাইল


 যারা ইসলামী বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল খুঁজছেন তাদের জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইলটি আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।  আপনি নিচের ওয়েবসাইট থেকে সহজেই ইসলামী বিশ্ববিদ্যালয়ের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংগ্রহ করতে পারেন।






No comments

Powered by Blogger.