Header Ads

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 


JCF চাকরির সার্কুলার 2022 প্রকাশ করেছে www.nusuggestions.com  কর্তৃপক্ষ।  বিপুল সংখ্যক মানুষ বেসরকারি খাতে কাজ করতে চায়।  জাগরনী চক্র ফাউন্ডেশন জেসিএফ জব সার্কুলার 2022 সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইটটি দেখতে পারেন যা বেশিরভাগ লোক 2022 সালে চাকরির জন্য আবেদন করার জন্য জাগরনী চক্র ফাউন্ডেশন শাখার তালিকা তৈরি করতে চায়। আমরা জাগরনী চক্র ফাউন্ডেশন ঢাকা অফিস সরবরাহ করতে উপলব্ধ।  এই পোস্টে ঠিকানা এবং সব ধরনের তথ্য।  বিপুল সংখ্যক মানুষ বেসরকারি খাতে কাজ করতে চায়।  এই চাকরির বিজ্ঞপ্তি বেকারদের জন্য একটি বিশাল সুযোগ তৈরি করা হয়েছে, যারা বেসরকারি বিভাগে আগ্রহী।  এটি 2022 সালে একটি আকর্ষণীয় চাকরির বিজ্ঞপ্তি।

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ



JCF চাকরির সার্কুলার 2022 চাকরির বিবরণ



JCF চাকরির সার্কুলার 2022 বাংলাদেশের বিশ্বস্ত এনজিও।  আপনি দেখতে পাচ্ছেন যে হস্তক্ষেপ সুবিধাভোগী এবং তাদের পরিবারের সদস্যদের স্বার্থকে অগ্রাধিকার দেয়।  জাগোরানী চক্র ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2022 একটি প্রাপ্তবয়স্ক সাক্ষরতা প্রোগ্রামের মাধ্যমে যাত্রা শুরু করেছিল এবং তার নিজস্ব বয়স্ক সাক্ষরতা পাঠ্যক্রম তৈরি করেছিল যা সেই সময়ে একটি অনন্য উদাহরণ ছিল৷ নতুন জাগোরানী চক্র ফাউন্ডেশন এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2022 এর জন্য আবেদন করার জন্য আপনাকে অবশ্যই আবেদন করার যোগ্য হতে হবে৷  পোস্টের জন্য।


 JCF চাকরির বিজ্ঞপ্তি 2022 চাকরির সারাংশ




 আবেদন প্রকাশের তারিখ: 08 ডিসেম্বর 2022

 সংগঠনঃ জাগরনী চক্র ফাউন্ডেশন জে.সি.এফ

 চাকরির ধরন: এনজিও চাকরি

 চাকরির জন্য বয়স সীমা: সার্কুলার দেখুন

 পোস্টের বিবরণ: সার্কুলার দেখুন

 আবেদনের ফি: সার্কুলার দেখুন

 লিঙ্গের ধরন: উভয়ই

 অভিজ্ঞতা: সার্কুলার দেখুন

 শিক্ষাগত প্রয়োজনীয়তা: হিসাববিজ্ঞানে

 শিক্ষাগত যোগ্যতা: সার্কুলার দেখুন

 সূত্র: bdjobs.com

 অফিসিয়াল ওয়েবসাইট: www.jcf.org.bd

 বেতন: সার্কুলার দেখুন

 আবেদন শুরুর তারিখ: মার্চ 2022 এ

 কাজের ধরন: ফুলটাইম



JCF Jobs Circular 2022


 আবেদনের শেষ তারিখ: ১৮ ডিসেম্বর ২০২২



JCF চাকরির সার্কুলার 2022 ছবির ফাইল


 সুতরাং আপনি সহজেই জাগরনী চক্র ফাউন্ডেশনের চাকরির আবেদন সংক্রান্ত সমস্ত নির্দেশ পড়তে পারেন জাগরণী চক্র ফাউন্ডেশনের নতুন চাকরির বিজ্ঞপ্তি নীচের ছবি।  আপনি কি জাগরনী চক্র ফাউন্ডেশন জব সার্কুলার 2022 এর জন্য আবেদন করতে আগ্রহী?  নিচে চিত্র ফাইলে উল্লিখিত জাগরনী চক্র ফাউন্ডেশন নিয়োগ প্রক্রিয়ার জন্য কীভাবে আবেদন করবেন। আমরা আপনার জন্য জাগোরানী চক্র ফাউন্ডেশন জেসিএফ চাকরির বিজ্ঞপ্তিটিকে জেপিইজি ইমেজ ফরম্যাটে রূপান্তরিত করেছি।



 





No comments

Powered by Blogger.