Header Ads

বিনা অভিজ্ঞতায় অ্যাসিস্ট্যান্ট অফিসার পদে ব্র্যাক (BRAC) ফিশারিজ এন্টারপ্রাইজ এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

বিনা অভিজ্ঞতায় অ্যাসিস্ট্যান্ট অফিসার পদে ব্র্যাক (BRAC) ফিশারিজ এন্টারপ্রাইজ এ নিয়োগ বিজ্ঞপ্তি

আপনী কি নতুন চাকরির খোঁজ করছেন?

ব্র্যাক এনজিও নিয়োগ দিচ্ছে!  তারা তাদের চাকরির সার্কুলারে আগ্রহী ছাত্রদের কাছ থেকে দরখাস্ত আমন্ত্রণ জানাচ্ছে, এবং এতে নতুন পোস্টও রয়েছে!  অ্যাপয়েন্টমেন্ট প্রক্রিয়া সম্পর্কে সমস্ত প্রাসঙ্গিক তথ্য আমাদের ওয়েবসাইট -এ পাওয়া যাবে - তাই নিশ্চিত করুন যে আপনি আবেদন করার আগে এটি পরীক্ষা করে দেখেছেন যাতে অন্য আবেদনকারীরা আপনার আগ্রহ মিস না করে।



BRAC NGO Job Circular 2022


আপনি হতে পারেন সেই সৌভাগ্যবানদের একজন যারা ব্র্যাক এনজিও অফিসে তাদের স্বপ্নের চাকরি পান। 

ব্র্যাক এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2022- দেশের বৃহত্তম এনজিও ব্র্যাক একটি নতুন চাকরির সার্কুলার জারি করেছে।  সারাদেশের বেকার যুবকদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ।  প্রতি বছরের মতো এ বছরও ব্র্যাকে বিপুল সংখ্যক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  আপনি এই নিবন্ধটি পড়ে আবেদন প্রক্রিয়া এবং আবেদন সম্পর্কে সমস্ত তথ্য জানতে পারেন

ব্র্যাক জব সার্কুলার 2022 সারাংশ

বর্তমানে সরকারি চাকরি পাওয়া প্রায় সুবর্ণ সুযোগ।  ফলে দিন দিন বেকারত্বের হার বাড়ছে।  বেকারত্বের অভিশাপ থেকে বাঁচতে আমরা সাধারণত এনজিওতে চাকরি করতে পছন্দ করি।  ব্র্যাক দীর্ঘদিন ধরে বাংলাদেশে একটি এনজিও হিসেবে কাজ করে আসছে।  নিঃসন্দেহে আমাদের বেকারত্ব দূরীকরণে প্রতিষ্ঠানটি বিশাল ভূমিকা পালন করে।  তাই এ বছরও কোম্পানিটি নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  চলুন জেনে নেই বিস্তারিত।


ব্র্যাক এনজিও 2022 চাকরির সারাংশ:

প্রতিষ্ঠানের নামঃ ব্র্যাক

পদের নাম: বিজ্ঞপ্তি অনুযায়ী

চাকরির ধরন: এনজিও চাকরি

পোস্ট করা হয়েছে: ডিসেম্বার 18, 2022

অভিজ্ঞতা: একটি সার্কুলার অনুযায়ী

বয়স: একটি সার্কুলার অনুযায়ী

কাজের ধরন: ফুলটাইম

আলোচনাসাপেক্ষে বেতন

চাকরির অবস্থান: একটি সার্কুলার অনুযায়ী

অফিসিয়াল ওয়েবসাইট: www.brac.net


BRAC NGO Job Circular 2022


আবেদনের শেষ তারিখ: ডিসেম্বর 28, 2022

সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট

Apply Online:  https://careers.brac.net/jobs/assistant-officer-production-brac-fisheries-enterprise-778


ব্র্যাক এনজিও জব সার্কুলার 2022

ব্র্যাক একটি গ্লোবাল ফাউন্ডেশন।  এটি গ্রহের বৃহত্তম অগ্রগতি সংস্থাগুলির মধ্যে একটি।  বাংলাদেশের স্বায়ত্তশাসনের পর স্যার ফজলে হাসান আবেদ ১৯৭২ সালে সংগঠনটি প্রতিষ্ঠা করেন।  বাংলাদেশের ৬টি এলাকাসহ এশিয়া, আফ্রিকা ও আমেরিকার ছয়টি লোকেলে এর কাজ রয়েছে।  ব্র্যাক দ্বারা নির্দেশিত হিসাবে, বর্তমানে তাদের সমিতিতে প্রায় 1 মিলিয়ন বিশেষজ্ঞ কাজ করছেন।

তবুও, তাদের মধ্যে 70% মহিলা বিশেষজ্ঞ।  ব্র্যাকের 126 মিলিয়ন ব্যক্তির সহায়তা রয়েছে।  একটি সামাজিক ড্রাইভের মাধ্যমে, সংগঠনটি স্ব-সমর্থিত দুগ্ধ, খাদ্য, কৃষি ব্যবসা, গৃহপালিত পশুর খামার এবং শ্রমসাধ্য কাজ সহ বিভিন্ন কাজের সাথে যোগ দেয়।  এখন পর্যন্ত, অ্যাসোসিয়েশনের গ্রহের প্রায় 13টি দেশে অনুশীলন রয়েছে।  2022 সালে বাংলাদেশ এনজিও পজিশন সার্কুলার কেন জমির প্রয়োজন হবে?  2022 সালের এই ব্র্যাক জব রাউন্ডঅবাউটের জন্য তাদের কাছে একটি উপযুক্ত সুযোগ রয়েছে।

ব্র্যাক এই অকুপেশন রাউন্ড নিউজ 2022-এ প্রচুর ব্যক্তিকে বেছে নেবে। এই দুই ব্যক্তি ব্র্যাক পজিশন সার্কুলার 2022-এর পরে যেতে পারেন। বাংলাদেশের সমস্ত কিছু নির্দেশিত চাকরিপ্রার্থীরা ব্র্যাক এনজিও জব সার্কুলার 2022-এর কাজের সুযোগ স্বীকার করতে পারে যে তাদের ক্ষমতা আছে।  ব্র্যাক ওয়ার্ক রাউন্ড আবেদনের প্রযোজ্য শুরুর তারিখটি প্রামাণিকভাবে নির্দিষ্ট করেনি ব্র্যাক জব সার্কুলার 2022 আবেদনের শেষ তারিখ 2022 প্রয়োগ করুন।

No comments

Powered by Blogger.