Header Ads

আই এফ আইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 আই এফ আইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ



IFIC Bank Limited Job Circular 2022 bdjobs-এ প্রকাশিত হয়  হয় ।  IFIC ব্যাংক লিমিটেড বাংলাদেশের শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংকগুলির মধ্যে একটি এবং প্রতিটি ব্যাংক কর্মচারীর জন্য অনেক সুবিধা প্রদান করে


IFIC Bank Limited চাকরির সার্কুলার 2022 অফিসিয়াল সাইটে www.ificbankbd.com-এ তাদের চাকরি প্রকাশ করেছে।  এই ক্যারিয়ারে, যদি ব্যাংক bd & career.ificbankbd.com চাকরির সার্কুলার 2022. career.ificbankbd.com অনলাইনে আবেদন করতে পারেন তাহলে https://career.ificbankbd.com-এ পাওয়া যাবে।


IFIC Bank Limited Job Circular 2022


IFIC Bank Limited এখন প্রকাশিত হয়েছে যদি ব্যাংক থেকে চাকরির সার্কুলার।  www.nusuggestions.com  ব্যাংকের চাকরির আবেদনপত্র, চাকরির বিজ্ঞপ্তি, আপডেট এবং সার্কুলার খুঁজুন।  IFIC নতুন চাকরির সার্কুলার এই ওয়েবসাইটে প্রযোজ্য।  ব্যাংক চাকরি প্রার্থীরা সরাসরি বিক্রয় এজেন্ট পদের জন্য আবেদন করতে পারেন।  আপনি যদি বেকার মানুষ হন তাহলে অনুগ্রহ করে নিয়মিত IFIC ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি আমাদের সাইটে।


 যাইহোক, ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড (IFIC ব্যাংক) হল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে অন্তর্ভুক্ত একটি ব্যাংকিং কোম্পানি।  বাংলাদেশের অনেক বেকার মানুষ অনলাইনে ব্যাকটেরিয়া করতে চায়।  যারা ব্যাংকিং পেশায় যোগ দিতে চান তারা অবশ্যই এই চাকরির জন্য আবেদন করতে পারেন।


 এই পোস্টে, আমরা সমস্ত IFIC ব্যাংকের নতুন চাকরির ক্যারিয়ারের সম্পূর্ণ তথ্য বর্ণনা করছি।  আজ IFIC ব্যাংক বাংলাদেশের বেকারদের জন্য একটি নতুন খালি চাকরির অবস্থান খুলেছে।  তাই এই পোস্টটি পড়ুন এবং শীঘ্রই আবেদন করুন।  এখানে IFIC ব্যাংক ক্যারিয়ার সেকশনের শুধুমাত্র অনলাইন আবেদনের লিঙ্ক।  বাংলাদেশে IFIC ব্যাংকের ক্যারিয়ারের জন্য কীভাবে অনলাইনে আবেদন করবেন।



IFIC ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2022


 অবশেষে, career.ificbankbd.com চাকরির সার্কুলার হল একটি অনলাইন আবেদন প্রক্রিয়া।  মানুষ গুগলে সার্চ করছে career.ificbankbd.com চাকরির সার্কুলার আবেদনপত্র।  https://career.ificbankbd.com চাকরির বিজ্ঞপ্তির আবেদন প্রক্রিয়া প্রকাশ করেছে।


 IFIC ব্যাংকের চাকরির প্রবেশপত্র ডাউনলোড, চাকরির ফলাফল।  তবে IFIC ব্যাংকের চাকরির সমস্ত তথ্য নীচের বিবরণে পাওয়া যায়।  যদি ব্যাংকের পূর্ণ অর্থ হয় ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড।


 অবশেষে, 1983 সালে যখন সরকার বেসরকারি খাতে ব্যাঙ্কগুলিকে অনুমতি দেয়, তখন IFIC একটি পূর্ণাঙ্গ বাণিজ্যিক ব্যাংকে রূপান্তরিত হয়।  এই সাইটে, আপনি শুধুমাত্র চাকরির বিজ্ঞাপনই নয়, সার্কুলার কর্তৃপক্ষের সম্পূর্ণ বিবরণও খুঁজে পেতে পারেন।  তাই এই সার্কুলারটি সম্পূর্ণ করা খুবই জরুরি।


 এমন অনেক ওয়েবসাইট আছে যারা career.ificbankbd.com পোস্ট করেছে প্রার্থীর অফিসিয়াল ওয়েবসাইট https://career.ificbankbd.com থেকে আপনার লিঙ্ক চেক করা উচিত।  এখানে পোস্টের নাম এবং অন্যান্য বিবরণও দেখুন।



IFIC Bank Limited নতুন চাকরির তথ্য কোম্পানির নাম: IFIC Bank Limited

 পদের নাম: লেনদেন পরিষেবা অফিসার

 প্রকাশের তারিখ 15 ডিসেম্বর 2022

 আবেদনের শেষ তারিখ 31 ডিসেম্বর 2022 শূন্যপদের সংখ্যা: 01



যেভাবে আবেদন করবেন https://career.ificbankbd.com/বয়স সীমা সর্বোচ্চ 30 বছর 

শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম স্নাতক

 যার কোনো 3য় শ্রেণী/বিভাগ/সমমান CGPA সহ শিক্ষার যেকোনো পর্যায়ের অভিজ্ঞতার প্রয়োজন  কোম্পানির নীতি অনুযায়ী

বেতন 41770 টাকা 

IFIC Bank Limited Job Circular 2022


আবেদনের শেষ তারিখ: 31 ডিসেম্বর 2022


আবেদন লিংক https://career.ificbankbd.com





No comments

Powered by Blogger.