Header Ads

পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় জব বিজ্ঞপ্তি, 2022

 পরিবার পরিকল্পনা  মন্ত্রণালয় জব বিজ্ঞপ্তি, 2022

জেলা পরিবার পরিকল্পনা অফিসের চাকরির সার্কুলার 2022 আমার ওয়েবসাইট  WWW.nusuggestions.com এর মাধ্যমে প্রকাশিত হয়েছে এই নিয়োগের জন্য আবেদন করতে এখানে যান।  বিজ্ঞপ্তি এবং বিস্তারিত নীচে দেওয়া আছে.  আমাদের ওয়েবসাইটে যান.  বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সার্ভিস টিম।  বাংলাদেশে বাংলাদেশ মিনিস্ট্রি অফ প্ল্যানিং সার্ভিস টিম। এই নিয়োগের জন্য আবেদন করতে এখানে যান। আপনি আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সমস্ত চাকরির সার্কুলার দেখতে পারেন।  আপনি যদি পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিকল্পনা বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2022 পেতে চান?  পিপলস রিপাবলিক অফ বাংলাদেশ লিমিটেডের পরিকল্পনা মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য। পরিবার পরিকল্পনা চাকরির সার্কুলার আমাদের ওয়েবসাইটে দেওয়া আছে।



District Family Planning Office Jobs Circular 2022


 জেলা পরিবার পরিকল্পনা অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2022 চাকরির বিবরণ




 ডিস্ট্রিক্ট ফ্যামিলি প্ল্যানিং অফিসের চাকরির সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে। যেকোন তথ্যের জন্য পরিকল্পনা মন্ত্রণালয় চাকরির সার্কুলার আরও শিখে অফিসিয়াল ওয়েবসাইট ব্যবহার করুন।  পিপলস রিপাবলিক অফ বাংলাদেশ লিমিটেডের পরিকল্পনা মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য। পরিবার পরিকল্পনা চাকরির সার্কুলার আমাদের ওয়েবসাইটে দেওয়া আছে।  পরিকল্পনা মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ লিমিটেডের বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ দ্বারা মুদ্রিত হয়েছে।



জেলা পরিবার পরিকল্পনা অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2022 চাকরির সারাংশ




 প্রতিষ্ঠানের নাম: উপজেলা পরিবার পরিকল্পনা অফিস

 চাকরির শেষ তারিখ: ৩০ নভেম্বর ২০২২

 চাকরির ধরন: সরকারি চাকরি

 মোট পোস্ট:

 অফিসিয়াল ওয়েবসাইট: www.dgfp.gov.bd

 কাজের ধরন: ফুলটাইম

 বয়স পছন্দ: বয়স 18 থেকে 30 বছর

 শিক্ষাগত যোগ্যতা: জেএসসি, এসএসসি, এইচএসসি পাস

 সূত্র:  bdjobs.com

 আবেদনের শেষ তারিখ: 29 ডিসেম্বর 2022।

 বেতন: সার্কুলার দেখুন

 চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে


District Family Planning Office Jobs Circular 2022


District Family Planning Office Jobs Circular 2022


District Family Planning Office Jobs Circular 2022


আবেদনের শেষ তারিখ: 29 ডিসেম্বর 2022


 জেলা পরিবার পরিকল্পনা অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2022 ছবির ফাইল






 পরিকল্পনা মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2022 সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে ছবিটি দেখুন। তাই নিচে থেকে MOP জব সার্কুলার 2022 দেখুন।  এটিতে তিনটি বিভাগ রয়েছে যেমন পরিকল্পনা বিভাগ, তথ্যবিজ্ঞান বিভাগ অ্যাপ্লিকেশন নার্সিং এবং মূল্যায়ন বিভাগ। আপনি নীচের চিত্র ফাইলে পরিকল্পনা মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 দেখতে পারেন।  অনুগ্রহ করে এখানে চেক করুন যদি আপনার শিক্ষাগত যোগ্যতা চাকরির সার্কুলারের প্রয়োজনীয়তার সাথে মেলে তাহলে 2022 সালের পরিকল্পনার মন্ত্রনালয়ে আবেদন করতে দেরি করবেন না।






No comments

Powered by Blogger.