Header Ads

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (bwdb) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (bwdb) এ নিয়োগ বিজ্ঞপ্তি

BWDB Job Circular 2023: Bangladesh Water Development Board Job Circular 2023. এই সময়ে, Bangladesh Water Development Board Job Circular is Viral News of Bangladesh Jobs News.  বাংলাদেশ ওয়াটার ডেভেলপমেন্ট জব সার্কুলার bwdb.gov.bd-এ প্রকাশিত হয়েছে এবং বাংলাদেশ শিক্ষাগত এবং সরকারি চাকরির সার্কুলার ওয়েবসাইট বিডি জবস -এ প্রকাশিত হয়েছে।  বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড বাংলাদেশ সরকারের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ।


BWDB Job Circular 2023


BWDB জব সার্কুলার 2023 – bwdb.gov.bd

আমি মনে করি আপনি যদি বাংলাদেশে সরকারি চাকরি পেতে চান তাহলে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি একটি বড় সুযোগ।  আপনি এখান থেকে BWDB জব সার্কুলার 2023 সম্পর্কে বিশদ জানতে পারবেন যেমন আবেদন প্রক্রিয়া, চাকরির বয়স সীমিত, শূন্যপদের সংখ্যা, আবেদনের শেষ তারিখ, অনলাইন আবেদনের লিঙ্ক, চাকরির সার্কুলার পিডিএফ ফাইল ডাউনলোড এবং আরও অনেক কিছু।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড বাংলাদেশ সরকারের বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ অংশ।  এটি বাংলাদেশের পানি উন্নয়নে কাজ করে।  বর্তমান বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (BWDB) EPWAPDA এর পানি শাখা হিসেবে দেশে বন্যা নিয়ন্ত্রণ, নিষ্কাশন ও সেচ প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে কৃষি ও মৎস্য সম্পদের উৎপাদন বৃদ্ধির কার্যক্রম শুরু করেছে।  এছাড়াও, আপনি উইকিপিডিয়ায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড সম্পর্কে আরও বিস্তারিত দেখতে পারেন।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ ওয়ায়ার ডেভেলপমেন্ট বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি 2023 হল বাংলাদেশ সরকারী চাকরি বিভাগে একটি আলোচিত বিষয়।  যারা তাদের জীবনে একটি ভালো এবং নির্ভরযোগ্য সরকারি চাকরি পেতে চান তাদের জন্য আমরা এই চাকরির বিজ্ঞপ্তিটি এখানে শেয়ার করেছি।  আমরা অফিসিয়াল জব সার্কুলার ইমেজের সাথে বিডব্লিউডিবি জব সার্কুলার বিশদ শেয়ার করেছি।  বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড BWDB তাদের শূন্যপদে চাকরির পদে যোগ করার জন্য নতুন লোক খুঁজছে।

পোস্টের নাম হল ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট এবং তারা এই চাকরির 01টি পোস্টে মোট 15 জনকে যুক্ত করেছে।  বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের কর্তৃপক্ষ কর্তৃক www.bwdb.gov.bd-এ এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।  সার্কুলার ছবিতে লেখা সময়সীমার পরে চাকরির আবেদন আর গ্রহণ করা হবে না।

অনুগ্রহ করে অফিসিয়াল নোটিশ ছবিতে BWDB জব সার্কুলার 2023-এর প্রয়োজনীয় ডেটা দেখুন।  অধিকন্তু, এই চাকরির পোস্টে, সমস্ত দর্শকরা নীচের বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি চিত্রটি ডাউনলোড করতে পারেন।  আপনি সঠিকভাবে চাকরির জন্য আবেদন করে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের চাকরি পেতে পারেন।


BWDB জব সার্কুলার 2023

কোম্পানির নামবাংলাদেশ ওয়াটার ডেভেলপমেন্ট বোর্ড
কোম্পানির ধরন সরকারি
চাকরির ধরন পূর্ণ সময়ের
চাকরির ক্যাটাগরি বিডি সরকারি চাকরির খবর সোর্স অনলাইন প্রকাশের তারিখ২৩ ডিসেম্বর ২০২২
মোট পোস্ট01
শূন্য পদের সংখ্যা15

শিক্ষাগত যোগ্যতার নীচে দেখুন
অন্যান্য যোগ্যতা নীচের কাজের ছবিতে দেখুন আবেদন প্রক্রিয়া অনলাইন
আবেদন শুরুর তারিখ ইতিমধ্যেই শুরু
আবেদনের শেষ তারিখ 24 জানুয়ারী 2023
অনলাইন আবেদনের ওয়েবসাইট নীচে দেখুন অফিসিয়াল ওয়েবসাইটhttp://bwdb.gov.bd

BWDB চাকরির পোস্ট এবং শূন্যপদ এবং আরও অনেক কিছু।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড সরকারি সম্প্রসারণ কর্মকর্তা পদে ১৫ জনকে যুক্ত করবে।  নিচের চাকরির পোস্টের বিবরণ দেখুন।

BWDB বয়স

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে চাকরির বয়স স্বাভাবিক প্রার্থীর জন্য 18 থেকে 30 বছরের মধ্যে হতে হবে তবে মুক্তিযোদ্ধার ছেলে/মেয়ে এবং প্রতিবন্ধীদের জন্য 18 থেকে 32 বছর বয়সী হতে হবে।

BWDB জব সার্কুলার 2023 ছবি

আমরা বাংলাদেশ পানি উন্নয়নের অফিসিয়াল ওয়েবসাইট থেকে বাংলাদেশ ওয়াটার ডেভেলপমেন্ট জব সার্কুলার 2023 ইমেজ সংগ্রহ করেছি।  বাংলাদেশ পানি উন্নয়নের অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্ক হল bwdb.gov.bd।

তাছাড়া, আপনি বাংলাদেশ ওয়াটার ডেভেলপমেন্ট অফিসিয়াল ওয়েবসাইটে আরও বিশদ দেখতে পারেন।  এছাড়াও, আপনি এখান থেকে এই চাকরির বিজ্ঞপ্তির পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে পারেন।  পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্ক নীচে দেখুন, যদি আপনার প্রয়োজন হয়.

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (bwdb) এ নিয়োগ বিজ্ঞপ্তি


BWDB Job Circular 2023



সূত্র: অনলাইন, 23 ডিসেম্বর 2022।

শেষ তারিখ: 24 জানুয়ারী 2023।


No comments

Powered by Blogger.