Header Ads

এক্সিম ব্যাংক এ ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (MTO) এবং ট্রেইনি এসিস্ট্যান্ট অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

এক্সিম ব্যাংক এ ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (MTO) এবং ট্রেইনি এসিস্ট্যান্ট অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

এক্সিম ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 – career.eximbankbd.com আবেদন করুন

Exim Bank Limited Job Circular 2023 – career.eximbankbd.com Apply


বাংলাদেশে ব্যাংক চাকরি প্রার্থীদের জন্য এক্সিম ব্যাংকের চাকরির সার্কুলার 2023 http://career.eximbankbd.com এ প্রকাশিত হয়েছে।  Exim Bank Limited চাকরি প্রার্থীদের সুবিধার জন্য, আমরা এখানে Exim Bank Job Circular 2023 এর বিশদ বিবরণ নিয়ে আলোচনা করেছি।  আপনি যদি একটি এক্সিম ব্যাংকের চাকরিতে আগ্রহী হন তবে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

আমরা এই পৃষ্ঠায় সমস্ত তথ্যের সাথে Exim Bank Job Circular 2023 যুক্ত করেছি।  আমরা চাকরির পরীক্ষার তারিখ, সাক্ষাত্কারের তারিখ, চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল, চাকরির আবেদনের ওয়েবসাইট, চাকরির আবেদন জমা দেওয়ার প্রক্রিয়া এবং আরও অনেক কিছু যুক্ত করেছি।  পড়া চালিয়ে যান এবং চাকরির জন্য আবেদন করার জন্য সঠিক চাকরির পোস্টটি বেছে নিন।

এক্সিম ব্যাংক জব সার্কুলার 2023

এক্সিম ব্যাংক জব সার্কুলার 2023 এক্সিম ব্যাংক লিমিটেড দ্বারা 01 আগস্ট 2023 এ প্রকাশিত হয়েছিল।  অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, এক্সিম ব্যাংক লিমিটেড 02টি ব্যাংক চাকরির পোস্টের জন্য মোট (নির্দিষ্ট নয়) লোককে নিয়োগ করবে।  চাকরির আবেদন পদ্ধতি অনলাইন।  আবেদনকারীদের অবশ্যই 20 আগস্ট 2023 এর মধ্যে চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী তাদের চাকরির আবেদন জমা দিতে হবে। চাকরির আবেদন জমা দেওয়ার ওয়েবসাইট হল http://career.eximbankbd.com।

এক্সিম ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি কি এক্সিম ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023 খুঁজছেন যা অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে?  যদি আপনার উত্তর হয় "হ্যাঁ।"  তারপর আপনি আমাদের ওয়েবসাইটে ডান ব্যাংক চাকরির পোস্টে প্রবেশ করেছেন।  আমরা অফিসিয়াল সার্কুলার বিজ্ঞপ্তির সাথে এক্সিম ব্যাংকের চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য সংযুক্ত করেছি।

এক্সিম ব্যাংক লিমিটেড এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের অফিসিয়াল কাজের চাকরির পোস্টের জন্য সঠিক যোগ্য লোকদের খুঁজছে।  যারা এক্সিম ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2023 খুঁজছেন তাদের জন্য এটি খুবই ভালো খবর। আপনি যদি ব্যাঙ্কের চাকরির আবেদন করতে চান তবে আপনাকে এক্সিম ব্যাংক লিমিটেড চাকরির জন্য আবেদন করতে হবে।

মনে রাখবেন, অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী আপনাকে অবশ্যই Exim Bank Limited এর চাকরির জন্য অনলাইনে আবেদন করতে হবে।  আপনি সঠিক উপায়ে আবেদন করে Exim Bank Limited চাকরি পেতে পারেন।  এই ব্যাংক চাকরিকে উপেক্ষা করবেন না, যদি আপনি একজন যোগ্য ব্যক্তি হন।

এক্সিম ব্যাংক জব সার্কুলার 2023

ব্যাংকের নামএক্সিম ব্যাংর লিমিটেড
ব্যাংর ধরনপ্রাইভেট ব্যাংক
সোর্সবিডি চাকরি 
প্রকাশের তারিখ01 আগস্ট 2023
চাকরির ক্যাটাগরি ব্যাংক
চাকরির মোট পোস্ট02
মোট ম্যান নির্দিষ্ট নয়
চাকরির অবস্থান ঢাকা 
লিঙ্গ পুরুষ ও মহিলা উভয়েরই বয়স ১৮ থেকে ৩০ বছর
বেতন অনুগ্রহ করে চাকরির বিজ্ঞপ্তি দেখুন
শিক্ষাগত যোগ্যতা সার্কুলার ছবি দেখুন
অন্যান্য অভিজ্ঞতা যাচাই চাকরির বিজ্ঞপ্তি
আবেদন প্রক্রিয়া অনলাইনে
আবেদন শুরুর তারিখ চলমান
আবেদনের শেষ তারিখ 20 আগস্ট 2023

Exim Bank চাকরির শূন্যপদের বিবরণ

এক্সিম ব্যাংক  জব সার্কুলার 2023 অনুযায়ী, এক্সিম ব্যাংক লিমিটেড 02 টি চাকরির পোস্টের জন্য (নির্দিষ্ট নয়) লোক যোগ করবে।

এক্সিম ব্যাংক জব সার্কুলার 2023 ছবি

চাকরি প্রত্যাশীদের সুবিধার জন্য, আমরা এখানে Exim Bank Job Circular 2023 এর অফিসিয়াল ছবি সংযুক্ত করেছি।  আপনি নীচের সংযুক্ত অফিসিয়াল সার্কুলার বিজ্ঞপ্তি থেকে এক্সিম ব্যাংক লিমিটেড চাকরি সম্পর্কিত সমস্ত তথ্য জানতে পারেন।  এছাড়াও, আপনি সহজেই আমাদের ওয়েবসাইট থেকে এক্সিম ব্যাংক লিমিটেড চাকরির অফিসিয়াল বিজ্ঞপ্তি সংগ্রহ করতে পারেন।

সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

Exim Bank Limited Job Circular 2023 – career.eximbankbd.com Apply


আবেদনের শেষ তারিখ: 20 আগস্ট 2023।

আবেদনের ওয়েবসাইট: http://career.eximbankbd.com।

No comments

Powered by Blogger.