Header Ads

শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশন এর শিক্ষা বৃত্তি

 শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশন এর শিক্ষা বৃত্তি


Shahjalal Islami Bank Scholarship Circular 2023



শাহজালাল ইসলামী ব্যাংক বৃত্তি বিজ্ঞপ্তি এবং ফলাফল 2023 এখন শাহজালাল ইসলামী ব্যাংকের www.sjiblbd.com এর অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।  এসসিআর স্কলারশিপ প্রকাশ করেছে শাহজালাল ইসলামী ব্যাংক কর্তৃপক্ষ।  শাহজালাল ইসলামী ব্যাংক বাংলাদেশের অন্যতম জনপ্রিয় এবং জনপ্রিয় সরকারি ব্যাংক।  2023 সালের ফেব্রুয়ারিতে, যারা এসএসসি এবং এইচএসসি পাস করেছে তারা উভয়েই 2023 সালের জন্য এই আকর্ষণীয় বৃত্তির জন্য আবেদন করার যোগ্য।

শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশন স্কলারশিপ 2023। শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশন স্কলারশিপ 2023 আজ 13 আগস্ট  2023 এ প্রকাশিত হয়েছিল। আকৃষ্ট আবেদনকারীরা এই ওয়েবসাইট http://www.shahjalalbank.com.bd/ এবং আমাদের ওয়েবসাইট থেকেও এটি ডাউনলোড করতে পারেন।  .

শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের মূল উদ্দেশ্য হলো দরিদ্র ও দুস্থ মানুষদের স্বাস্থ্যসেবা প্রদান, মেধাবী কিন্তু দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তির মাধ্যমে শিক্ষা সহায়তা, বন্যা, ঘূর্ণিঝড় বা দুর্যোগে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের আর্থিক সহায়তা প্রদান, মানবিক সহায়তা প্রদান, আর্থিক সহায়তা প্রদান।  দেশের সংস্কৃতির বিকাশ, খেলাধুলা এবং সামাজিক ও পরিবেশগত কর্মকাণ্ডে অংশগ্রহণ।

শাহজালাল ইসলামী ব্যাংক স্কলারশিপ সার্কুলার 2023। শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশন স্কলারশিপ সার্কুলার 2023। SSC/HSC/সমমান পাস ছাত্রদের জন্য SJIBL ব্যাংক স্কলারশিপ 2023।  SIBL বৃত্তি প্রতি বছর দরিদ্র এবং পণ্ডিত বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য প্রদান করে।  শাহজালাল ইসলামী ব্যাংক বৃত্তির ফলাফল 2023। আবেদনকারীদের 15 মে, 2023 এর মধ্যে বৃত্তির আবেদন জমা দিতে হবে। তাই যোগ্য শিক্ষার্থীদের শেষ তারিখের আগে আবেদন করতে হবে।

শাহজালাল ইসলামী ব্যাংক এসএসসি এবং এইচএসসি বৃত্তির ফলাফল 2023প্রকাশ করেছে।  ব্রিত্তি পেয়েছে ৫ শতাধিক শিক্ষার্থী।  26 বেইলি রোডের অফিসার্স ক্লাবে 2023 সালের মে মাসে নির্বাচিত শিক্ষার্থীদের উপবৃত্তি বিতরণ করা হবে।  শিক্ষার্থীদের সকাল ৮টার মধ্যে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে।

শাহজালাল ইসলামী ব্যাংক স্কলারশিপের যোগ্যতা:
1. একাডেমিক ফলাফল বিজ্ঞান গ্রুপ: সিটি কর্পোরেশন এলাকার জন্য GPA 5.0 এবং অন্যান্য এলাকার জন্য GPA 4.8
2. একাডেমিক ফলাফল অন্যান্য গ্রুপ: সিটি কর্পোরেশন এলাকার জন্য GPA 4.8 এবং অন্যান্য এলাকার জন্য GPA 4.5
3. যদি আবেদনকারীর পিতামাতার আয় টাকা  1,20,000.00 প্রতি বছর, তারা যোগ্য নয়।
4. যদি কোন ছাত্র অন্য বৃত্তি দ্বারা মনোনীত হয়, তারা আবেদন করতে পারবে না। 



Shahjalal Islami Bank Scholarship Circular 2023


এসআইবিএল বৃত্তি আবেদন প্রক্রিয়া:
আবেদনকারীদের বিস্তারিত তথ্য সহ আবেদন করতে হবে।  শিক্ষার্থীরা শাহজালাল ইসলামী ব্যাংক শাখা থেকে আবেদনপত্র সংগ্রহ করতে পারে এবং তারা অনলাইনেও ফর্ম ডাউনলোড করতে পারে।  আবেদনকারীদের অবশ্যই ফর্মের সাথে সমস্ত কাগজপত্র সংযুক্ত করতে হবে যা ফর্ম 4-এ উল্লেখ রয়েছে। আবেদন জমা দেওয়ার ঠিকানা হল হেড অফ ফাউন্ডেশন হেড অফিস, গুলশান সাউথ এভিনিউ, ঢাকা 1212।



No comments

Powered by Blogger.