Header Ads

পুলিশ লাইনস স্কুল, নারায়ণগঞ্জ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

পুলিশ লাইনস স্কুল, নারায়ণগঞ্জ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি


Police Lines School & College Job Circular 2023


পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ চাকরির বিজ্ঞপ্তি 2023। পিএলএসসি চাকরির বিজ্ঞপ্তি 2023। পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 2023 অনলাইন আবেদন প্রক্রিয়া এবং পিডিএফ চাকরির আবেদনপত্র ডাউনলোড করুন।  পুলিশ লাইন্স স্কুলের চাকরির বিজ্ঞপ্তি 2023। তাছাড়া, লোকেরা পুলিশ লাইন্স কলেজের চাকরির সার্কুলার 2023-এর জন্যও খোঁজ করে। রাজারবাগ, রংপুর, বগুড়া, বগুড়া, পাবনা, সিলেট, রাজশাহী, কুষ্টিয়া, কুমিল্লা, লক্ষ্মীপুর, ঠাকুরগাঁও, লালমনিরহাট, নাটোর, ফরিদপুর, নীলফামারী  নরসিংদী, গাজীপুর পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের চাকরির বিজ্ঞপ্তি 2023। তাই আপনি এখান থেকে এই সমস্ত চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।  অধিকন্তু, পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।  তাই পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজ চাকরির সার্কুলার 2023 সম্পর্কে আরও জানতে পুরো পোস্টটি মনোযোগ সহকারে এবং মনোযোগ সহকারে পড়ুন। উপরন্তু, এটি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় টিচিং জব সার্কুলারগুলির মধ্যে একটি।  তাই আপনিও এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।  তাই পড়ুন এবং আবেদন করুন।

পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজ চাকরির বিজ্ঞপ্তি 2023

পুলিশ লাইনস স্কুল ও কলেজ হল বাংলাদেশের একটি সরকারি শিক্ষা প্রতিষ্ঠান।  এটি 1892 সালে স্থাপিত হয়। কলেজটি বাংলাদেশ পুলিশের নিয়ন্ত্রণাধীন।  তাছাড়া, এটি বাংলাদেশের অন্যতম প্রাচীনতম কলেজ।  তাই আপনি সহজেই এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন যদি আপনি একটি সরকারি চাকরিতে আবেদন করতে চান।  চাকরি  তাছাড়া, আমি পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজের চাকরির সার্কুলার 2023 সম্পর্কে সমস্ত প্রয়োজনীয় তথ্য দেব। তাই আমরা সবাই জানি যে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ বাংলাদেশের অন্যতম নামকরা শিক্ষা প্রতিষ্ঠান।  এটি রাজধানী ঢাকায় অবস্থিত।  এছাড়াও, স্কুলটি কিন্ডারগার্টেন থেকে এ-লেভেল পর্যন্ত শিক্ষা প্রদান করে।  এটি একটি সহশিক্ষা প্রতিষ্ঠান।  এছাড়াও, পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ এখন অধ্যক্ষ পদের জন্য আবেদন গ্রহণ করছে।  চাকরির বিজ্ঞপ্তি স্কুলের ওয়েবসাইট এবং বিভিন্ন চাকরির পোর্টালে প্রকাশিত হয়েছে।

পুলিশ লাইনস স্কুলের চাকরির বিজ্ঞপ্তি 2023 অনলাইনে আবেদন করুন

এই সময়ে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ কিছু শূন্য পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  তাছাড়া, সার্কুলারটি এখন অনলাইনে আবেদন করার জন্য উপলব্ধ।  উপরন্তু, এটি একটি খুব জনপ্রিয় সরকার।  শিক্ষকতার চাকরির সুযোগ।  তাই আপনি কোন বিভ্রান্তি ছাড়াই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করুন।  উপরন্তু, স্কুলের একাডেমিক, খেলাধুলা, এবং পাঠ্যক্রম বহির্ভূত কার্যকলাপে শ্রেষ্ঠত্বের একটি দীর্ঘস্থায়ী ঐতিহ্য রয়েছে।  স্কুলটি অনেক সফল প্রাক্তন ছাত্র তৈরি করেছে যারা তাদের নির্বাচিত ক্ষেত্রগুলিতে দুর্দান্ত জিনিসগুলি অর্জন করেছে।  অধিকন্তু, চাকরির জন্য আদর্শ প্রার্থীর শিক্ষা বা সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।  তাদের একটি শিক্ষা প্রতিষ্ঠানে কাজ করার কমপক্ষে 10 বছরের অভিজ্ঞতা থাকতে হবে, বিশেষত নেতৃত্বের ভূমিকায়।

তাছাড়া বাংলাদেশ।  পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অন্যতম স্বনামধন্য ও নেতৃস্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান।

পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের চাকরির বিজ্ঞপ্তির তথ্য আগস্ট 2023

সংগঠনঃ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ
আবেদন প্রকাশের তারিখ: ০৮ আগস্ট ২০২৩
চাকরির ধরন: শিক্ষকের চাকরি
সূত্র: যুগান্তর

চাকরির অবস্থান: বাংলাদেশ
আবেদন ফি: নীচে বিজ্ঞপ্তি দেখুন
বেতন: সার্কুলার পড়ুন।
ওয়েবসাইট: সার্কুলার চেক করুন
মোট পদ: বিজ্ঞপ্তি অনুযায়ী।
আবেদনের শেষ তারিখ: 20 আগস্ট 2023 


Police Lines School & College Job Circular 2023


আবেদনের শেষ তারিখ: 20 আগস্ট 2023

পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজ চাকরি পরীক্ষার ফলাফল 2023

বিভিন্ন পদের জন্য পুলিশ লাইন স্কুল এবং কলেজ এর চাকরীর সার্কুলার প্রকাশিত করা হয়েছে।  কাজেই চাকরি প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ভাইভা-ভোস সফলভাবে পাস করার পর তাদের কাঙ্খিত পদে নিয়োগ দেওয়া হবে।  তাছাড়া, চাকরির সার্কুলারটি পুলিশ লাইন স্কুল এবং কলেজের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।  উপরন্তু, চাকরির সার্কুলারে আবেদনের শেষ তারিখ উল্লেখ করা আছে।  তাই, চাকরি প্রার্থীরা যারা পুলিশ লাইন স্কুল এবং কলেজ চাকরির সার্কুলার 2023 এর জন্য আবেদন করতে চান, তাদের উল্লেখিত সময় ফ্রেমের মধ্যে আবেদন করতে হবে।  পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের চাকরির বিজ্ঞপ্তি 2023 বাংলাদেশের সেরা চাকরি এবং শিক্ষা পোর্টাল ওয়েবসাইট পেতে দৈনিক অনলাইন জব পোর্টালেও পাওয়া যায়।

No comments

Powered by Blogger.