Header Ads

সিটি ব্যাংক লিঃ এ অ্যাসিস্ট্যান্ট অফিসার/অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

সিটি ব্যাংক লিঃ এ অ্যাসিস্ট্যান্ট অফিসার/অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি


City Bank Limited Job Circular 2023


সিটি ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 – thecitybank.com অনলাইনে আবেদন করুন

সিটি ব্যাংক লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি 2023 এখানে প্রকাশিত হয়েছে, যা সিটি ব্যাংক লিমিটেডের কর্তৃপক্ষের ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে।  সিটি ব্যাংকের চাকরির সার্কুলার 2023 আমাদের ওয়েবসাইটে চাকরি প্রার্থীদের জন্য প্রকাশিত হয়েছে।  আপনি যদি একজন চাকরিপ্রার্থী হন তবে আপনি আমাদের ওয়েবসাইট থেকে এই ব্যক্তিগত চাকরিটি দেখতে পারেন।  আমরা অনলাইনে সমস্ত ডেটা সংগ্রহ করেছি, যা www.thecitybank.com দ্বারা প্রকাশিত হয়েছে।

যারা বাংলাদেশের একটি স্বনামধন্য বেসরকারি ব্যাংকে চাকরি পেতে চান তাদের সিটি ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023-এর জন্য আবেদন করতে হবে। আপনি যদি বাংলাদেশের কোনো বেসরকারি ব্যাংকে চাকরি করতে আগ্রহী হন বা বাংলাদেশ ব্যাংকে চাকরি পছন্দ করেন তবে আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারেন।  অফিসিয়াল ছবি সহ সিটি ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023 নীচে দেখুন।

সিটি ব্যাংক জব সার্কুলার 2023

সিটি ব্যাংকের চাকরির সার্কুলার 2023 সিটি ব্যাংক 27 আগস্ট 2023-এ প্রকাশিত হয়েছে।  সিটি ব্যাংক লিমিটেড 01টি স্থায়ী বেসরকারি ব্যাংকের চাকরির জন্য মোট (নির্দিষ্ট নয়) লোক নিয়োগ করবে।  চাকরির আবেদন জমা দেওয়ার পদ্ধতি অনলাইন।  সমস্ত আগ্রহী প্রার্থীদের অবশ্যই 03 সেপ্টেম্বর 2023 এর মধ্যে সিটি ব্যাংকের চাকরির জন্য আবেদন করতে হবে।

সিটি ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ ব্যাংকের চাকরিতে যদি আপনার দুর্বলতা থাকে, তাহলে আমরা আপনাকে এই চাকরির জন্য আবেদন করার জন্য সুপারিশ করছি কারণ দ্য সিটি ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম সেরা বেসরকারি ব্যাংক।  এই প্রাইভেট ব্যাংক  তার কর্মীদের ভাল সুবিধা সহ একটি ভাল বেতন প্রদান করে তাই আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত।  সীমিত ব্যাঙ্কের চাকরি পান।

অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, সিটি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের কোম্পানিতে নিয়োগের জন্য বাংলাদেশে যোগ্য লোকদের খুঁজছে।  আপনি যদি তাদের নির্দেশ অনুসারে একজন যোগ্য ব্যক্তি হন তবে আপনি এই সুযোগটি নিতে পারেন, তাই এই চাকরির জন্য আবেদন করার জন্য, আপনাকে তাদের নির্দেশাবলীর অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালভাবে দেখে নেওয়া উচিত।

এবং আপনি যদি একজন যোগ্য প্রার্থী হন, তাদের নির্দেশনা অনুযায়ী, আপনার এই চাকরির জন্য দ্রুত আবেদন করা উচিত কারণ এটি বাংলাদেশের সেরা ব্যাংক চাকরিগুলির মধ্যে একটি।  আপনি তাদের নির্দেশাবলী অনুসরণ করুন এবং এই কাজ পেতে আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত.

সিটি ব্যাংক জব সার্কুলার 2023
ব্যাংকের   নাম সিটি ব্যাংক লিমিটেড
কোম্পানী টাইপ ব্যাংক
চাকরির ধরন স্থায়ী
চাকরি প্রকাশের তারিখ 28 আগস্ট 2023
চাকরির খবরের উৎস
অনলাইন টোটাল পোস্ট 01
মোট লোক নির্দিষ্ট নয়
শিক্ষাগত যোগ্যতা চাকরির ছবিতে দেখুন
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির আবেদনের পদ্ধতি অনলাইনে
চাকরির আবেদনের শেষ তারিখ 03 সেপ্টেম্বর 2023

সিটি ব্যাংকের চাকরির পদের নাম এবং শূন্যপদ

সিটি ব্যাংক 01 চাকরির পোস্ট বিভাগে (নির্দিষ্ট নয়) লোক যুক্ত করবে।  পদটির নাম "সহকারী অফিসার/অফিসার, অ্যামেক্স লাউঞ্জ, কার্ড"

সিটি ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023 ছবি

তাছাড়া, সিটি ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023 অফিসিয়াল ছবি বাংলাদেশের বেসরকারি ব্যাংক চাকরি প্রার্থীর জন্য উপলব্ধ।  আমরা এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল ছবি আপলোড করেছি, www.thecitybank.com-এ কর্তৃপক্ষের ওয়েবসাইটে প্রকাশিত।  নিচের কাজের ছবিতে আবেদনের সময়সীমা, আবেদনের বয়সসীমা, চাকরির বেতন, চাকরির অবস্থান এবং আরও অনেক কিছু দেখুন।

City Bank Limited Job Circular 2023


সূত্র: বিডি জবস, ২৭ আগস্ট ২০২৩।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

আবেদনের শেষ তারিখ: 03 সেপ্টেম্বর 2023।



No comments

Powered by Blogger.