Header Ads

৭০০ পদের বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি গোল্ডেন হারভেস্ট ইনফোটেক লিমিটেড

 

৭০০ পদের বিশাল নিয়োগ বেসরকারি সংস্থা, গোল্ডেন হারভেস্ট ইনফোটেক লিমিটেড (জিএইচআইটিএল)



Golden Harvest Group Job Circular 2023


গোল্ডেন হার্ভেস্ট ইনফোটেক চাকরির বিজ্ঞপ্তি তাদের কর্তৃপক্ষের দ্বারা প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি।  গোল্ডেন হার্ভেস্ট ইনফোটেক জব সার্কুলার কিছু নতুন শূন্যপদে আবেদন করুন এবং আমরাও আমার ওয়েবসাইট এ চাকরি পোস্ট করেছি এবং পেয়েছি।  আপনি যদি যোগ্য হন তবে এখনই আবেদন করুন।  সকলেই আগ্রহী এবং যোগ্য আবেদনকারীরা গোল্ডেন হার্ভেস্ট ইনফোটেক চাকরির সার্কুলার 2023-এর জন্য আবেদন করতে পারবেন। গোল্ডেন হার্ভেস্ট ইনফোটেক চাকরির নিয়োগের আবেদনের শেষ তারিখটি চিত্রের বিবরণে নীচে দেওয়া বিজ্ঞপ্তি দেখুন।  স্নাতক পাস ছাত্ররাও গোল্ডেন হারভেস্ট ইনফোটেক জব সার্কুলার 2023-এ আবেদন করুন।

আপনি কি চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন?  গোল্ডেন হারভেস্ট ইনফোটেক বিভিন্ন বিভাগের পোস্টে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  গোল্ডেন হার্ভেস্ট চাকরি যেমন শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদনপত্র, এ আমার ওয়েবসাইটে আপডেট করুন।  আপনি প্রদত্ত বিডি ক্যারিয়ারের চাকরির মাধ্যমে সমস্ত বিশদ বিবরণ দিতে পারেন এবং আপনি যদি মনে করেন যে আপনি এর জন্য সঠিক প্রার্থী, তবে আপনার আবেদন জমা দিন।  আসুন অক্টোবর 2023-এ গোল্ডেন হার্ভেস্ট কাজের তথ্য নীচে দেখুন।

গোল্ডেন হার্ভেস্ট ইনফোটেক জব সার্কুলার

গোল্ডেন হার্ভেস্ট গ্রুপ জব সার্কুলার 2023 চাকরির আবেদনপত্র ডাউনলোড করুন

জনপ্রিয় বেসরকারি কোম্পানির চাকরি বাংলাদেশে খুবই আকর্ষণীয় এবং লাভজনক।  তাই অনেক চাকরিপ্রার্থী এই ধরনের বেসরকারি কোম্পানিতে চাকরি পেতে চান।  আপনি যদি একটি নতুন চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি 2023 খুঁজছেন। আপনার জন্য সঠিক চাকরির বিজ্ঞপ্তি পাওয়ার জন্য আপনি সঠিক জায়গায় আছেন।  কারণ এই পোস্টে আমি 2023 সালের জন্য সর্বশেষ গোল্ডেন হার্ভেস্ট কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি দেব। তাছাড়া, আপনি এই পোস্টে এখানে চাকরির প্রয়োজনীয় সব সর্বশেষ তথ্য পাবেন।  গোল্ডেন হারভেস্ট কোম্পানি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  তাছাড়া, আপনি অনেক অনলাইন জব প্ল্যাটফর্মে কোম্পানির নতুন গোল্ডেন হার্ভেস্ট গ্রুপের চাকরির সার্কুলার পাবেন।  এছাড়াও, গোল্ডেন হার্ভেস্ট ইন্ডাস্ট্রির চাকরির সার্কুলারটি আমার ওয়েবসাইট এ প্রাইভেট কোম্পানির চাকরির বিভাগের অধীনে পাওয়া যায়।  তাই সকল আগ্রহী প্রার্থীরা সহজেই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।

গোল্ডেন হার্ভেস্ট ইনফোটেক লিমিটেড জব সার্কুলার 2023 অনলাইন আবেদন প্রক্রিয়া

আমরা অনেকেই জানি যে খাদ্য, দুগ্ধ, পণ্য, তথ্য প্রযুক্তি, লজিস্টিকস, রিয়েল এস্টেট, এভিয়েশন, অবকাঠামো উন্নয়ন, এবং বীমাতে বৈচিত্র্যপূর্ণ আগ্রহের সাথে গোল্ডেন হার্ভেস্ট বাংলাদেশের অন্যতম প্রধান ব্যবসায়িক গোষ্ঠী।  তাই কোম্পানিটিকে নিখুঁতভাবে এবং সুচারুভাবে চালানোর জন্য তাদের বিপুল সংখ্যক লোকের প্রয়োজন।  কোম্পানির জন্য এই বিপুল সংখ্যক লোক নিয়োগের জন্য তারা প্রায়শই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে।  তাই এই সপ্তাহে তারা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন চাকরি শূন্যতার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  অধিকন্তু, আপনাকে অবশ্যই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করার যোগ্য হতে হবে।  উপরন্তু, আপনি সহজেই চাকরির বিজ্ঞপ্তির জন্য আপনার যোগ্যতা পরীক্ষা করতে পারেন।  এর জন্য, গোল্ডেন হার্ভেস্ট গ্রুপের চাকরির জন্য আপনার যোগ্যতা যাচাই করার জন্য আমি আপনাকে সমস্ত প্রয়োজনীয় তথ্য দেব।

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গোল্ডেন হারভেস্ট ইনফোটেক লিমিটেড (জিএইচআইটিএল)। ‘ডাটা এন্ট্রি অপারেটর’ পদে জনবল নেবে প্রতিষ্ঠানটি। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।


পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর
পদ সংখ্যা: ৪০০টি
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি

অভিজ্ঞতা: ১ বছর
চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: নারী-পুরুষ

বয়সসীমা: ১৮-৪৫ বছর
কর্মস্থল: ঢাকা (মহাখালী ব্র্যাঞ্চ)
বেতন: আলোচনা সাপেক্ষে



গোল্ডেন হার্ভেস্ট গ্রুপ চাকরির বিজ্ঞপ্তির তথ্য সেপ্টেম্বর 2023

প্রতিষ্ঠানের নাম: গোল্ডেন হারভেস্ট গ্রুপ।

পদের নাম: একটি সার্কুলার অনুযায়ী

প্রকাশিত হয়েছে: ২৭ আগস্ট ২০২৩

চাকরির ধরন: ব্যক্তিগত চাকরি

কাজের ধরন: ফুলটাইম

অভিজ্ঞতা: একটি সার্কুলার অনুযায়ী

আলোচনাসাপেক্ষে বেতন

চাকরির অবস্থান: ঢাকা

অফিসিয়াল ওয়েবসাইট: www.goldenharvestbd.com

Golden Harvest Group Job Circular 2023


আবেদনের শেষ তারিখ: ২৫ সেপ্টেম্বর ২০২৩

সূত্র: বিডি জবস
Apply Online: https://tinyurl.com/ym6devcd

গোল্ডেন হার্ভেস্ট গ্রুপের চাকরি নিয়োগের শূন্যপদ বিজ্ঞপ্তি 2023 চাকরির আবেদনপত্র ডাউনলোড করুন

এই পোস্টে, আপনি গোল্ডেন হার্ভেস্ট গ্রুপ কাজের তথ্য সম্পর্কে প্রয়োজনীয় সমস্ত আপডেট পাবেন।  তাছাড়া, আমি আপনাকে এই পোস্টে এখানে চাকরির আবেদন প্রক্রিয়াও দেব।  তাই কাজের বিবরণ বিভাগ থেকে তাদের পরীক্ষা করুন.  তাই আপনি যদি যথেষ্ট অনুপ্রাণিত হন তবে আপনি চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।  উপরন্তু, আপনি খুব সাবধানে আপনার আবেদন জমা দিতে হবে.  তাছাড়া, আপনাকে মুখোমুখি ওয়াক-ইন সাক্ষাত্কারের জন্য জিজ্ঞাসা করতে হতে পারে।  সুতরাং আপনি অবশ্যই একটি শালীন চেহারায় নিজেকে উপস্থাপন করেছেন।

গোল্ডেন হার্ভেস্ট গ্রুপ যোগাযোগের ঠিকানা

কর্পোরেট অফিস

শান্তা ওয়েস্টার্ন টাওয়ার
স্তর-5, # 501 এবং 502
186, গুলশান-তেজগাঁও লিংক রোড,
তেজগাঁও I/A, ঢাকা-1208, বাংলাদেশ
ফোন: +৮৮০২ ৮৮৭৮৭৮৪-৭
ফ্যাক্স: +8802 8878204
ইমেইল: info@goldenharvestbd.com


No comments

Powered by Blogger.