Header Ads

২০ টি পদের জন্য কেয়া কসমেটিকস লিমিটেড এর নতুন বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তি প্রকাশ।

 ২০ টি পদের জন্য কেয়া কসমেটিকস লিমিটেড এর নতুন বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তি প্রকাশ


Keya Cosmetics Ltd Job Circular 2023


কেয়া গ্রুপ জব সার্কুলার 2023 অনলাইন চাকরির আবেদন ফর্ম ডাউনলোড করুন।  কেয়া কসমেটিকস লিমিটেড লিমিটেড। চাকরির বিজ্ঞপ্তি 2023। সর্বশেষ নতুন কেয়া গ্রুপের চাকরির বিজ্ঞপ্তি 2023। কেয়া নিট কম্পোজিট ডিভিশন, কেয়া স্পিনিং ডিভিশন, কেয়া কটন ডিভিশন, কেয়া ইয়ার্ন মিলস, কেয়া ইউরোপ এবং অনলাইন জব 2 প্রসেস, পিডিএফ 2 ইউএসএআইআরবি, জব 3 জব 3  আবেদনপত্র ডাউনলোড।  সম্প্রতি, তারা 2023 সালে তাদের নতুন শূন্যপদ ঘোষণা করেছে। কেয়া গ্রুপ 2023 সালে তাদের নতুন চাকরির বিজ্ঞপ্তি ঘোষণা করেছে। এই বিজ্ঞপ্তিতে পাস করা শিক্ষার্থীরাও আবেদন করতে পারবে।  সুতরাং, এটি বেকারদের জন্য একটি দুর্দান্ত সুযোগ।  চাকরিজীবীরাও এখানে আবেদন করতে পারবেন।  কেউ যদি তাদের আগের পোস্ট থেকে স্যুইচ করতে চান তাহলে তাদের সবার জন্য এটি একটি সুযোগ।  আপনি যদি আমাদের নিয়মিত পরিদর্শন করেন, তাহলে আপনি আমাদের বিভিন্ন ধরণের চাকরির বিজ্ঞপ্তির বিজ্ঞপ্তি পাবেন।  আমাদের লক্ষ্য চাকরিপ্রার্থীদের জন্য খাঁটি তথ্য সরবরাহ করা।  তাই সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।


কেয়া গ্রুপ জব সার্কুলার 2023


 আমরা সবাই জানি যে কেয়া গ্রুপ 2023 সালের জন্য তাদের নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তারা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এটি ঘোষণা করেছে।  কেয়া গ্রুপের চাকরির জন্য নতুন চাকরির বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।  তারা কিছু নতুন শূন্যপদের জন্য এই সার্কুলার ঘোষণা করেছে।  ভাল জিনিস হল যে তাদের কিছু পদ অফার করা হয় যেখানে HSC প্রার্থীরা আবেদন করতে পারে।  সুতরাং, এটি একটি আকর্ষণীয় চাকরির বিজ্ঞপ্তি।  আমাদের পেজে, আমরা সবসময় নতুন চাকরির সার্কুলার প্রকাশ করি।  আমরা সবসময় তাকে সব ধরনের আপডেট দিয়ে থাকি।  এছাড়াও আপনি এখানে পাবলিক পরীক্ষার ফলাফল, আসন এবং প্রবেশপত্র ডাউনলোড পাবেন।  কেয়া গ্রুপ বাংলাদেশের শীর্ষস্থানীয় একটি সংগঠন এবং বিশ্বস্ত ভোগ্যপণ্য নির্মাতা প্রতিষ্ঠান।  এখন তারা তাদের ব্যবসা সম্প্রসারণ করেছে।  এখন তারা ভোগ্যপণ্য, খাদ্য, ইস্পাত, মুদ্রণ এবং প্যাকেজিং, শিপিং, শক্তি এবং শক্তি, শেয়ার এবং সিকিউরিটিজ, বীমা, মিডিয়া এবং স্বাস্থ্যসেবা অন্তর্ভুক্ত করেছে।  তারা দিন দিন পণ্য ও সেবার মান বাড়াচ্ছে।



কেয়া কসমেটিকস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023


 আমরা সবাই জানি যে কেয়া পেট্রোলিয়াম কেয়া গ্রুপের একটি বোন উদ্বেগ।  তাই কেয়া গ্রুপ ডিজাইন এবং ডেভেলপমেন্ট থেকে শুরু করে নির্মাণ পর্যন্ত ক্লায়েন্টদের জন্য পুরো প্রক্রিয়াটি সক্রিয়ভাবে পরিচালনার উপর অত্যন্ত মনোযোগী।  কেয়া গ্রুপ একটি বেসরকারি প্রতিষ্ঠান।  এটি 2013 সালে যাত্রা শুরু করে। কেয়া গ্রুপের কৌশল এটিকে একটি বিখ্যাত প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে সাহায্য করে।  কেয়া গ্রুপের সাফল্য শিল্প-নেতৃস্থানীয় পেশাদার এবং কর্পোরেশনের সাথে ঘনিষ্ঠ কাজের সম্পর্ক দ্বারা শক্তিশালী হয়।  এই কোম্পানিটি 90 বছরের বেশি সম্পত্তি উন্নয়ন এবং অধিগ্রহণের দক্ষতার সাথে স্থানীয় এবং জাতীয় বাজার জ্ঞানকে একত্রিত করে।  সুতরাং, আপনি যদি এখানে কাজ করেন, আপনি অনেক কিছু শিখতে পারবেন।  এছাড়াও আপনি অনেক দুর্দান্ত সুবিধাও পাবেন।  সুতরাং, দেরি করবেন না।  আপনি আবেদন করা উচিত.  আপনি এখানে এই পোস্টে কেয়া ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলার 2023 পাবেন।



কেয়া গ্রুপ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি আগস্ট 2023 তথ্য


 প্রকাশিত হয়েছে- 04 আগস্ট 2023


 শূন্যপদের সংখ্যা: সার্কুলার দেখুন।

 কাজের প্রকৃতি- সম্পূর্ণ সময়

 চাকরির ধরন- প্রাইভেট কোম্পানির চাকরি

 শিক্ষাগত প্রয়োজনীয়তা- পোস্টের উপর নির্ভর করে।

 অভিজ্ঞতার প্রয়োজনীয়তা - সার্কুলার দেখুন

 লিঙ্গ- পুরুষ ও মহিলা উভয়ই

 বয়স সীমা- সার্কুলার পড়ুন

 বেতন পরিসীমা-আলোচনা সাপেক্ষ

 আবেদনের শেষ লাইন- 25 আগস্ট 2023

 চাকরির অবস্থান- বাংলাদেশ

 অন্যান্য সুবিধা- কোম্পানির নীতি অনুযায়ী

Keya Cosmetics Ltd Job Circular 2023



আবেদনের শেষ তারিখ: 25 আগস্ট 2023


 কেয়া গ্রুপ যোগাযোগের ঠিকানা 


 info@keya-bd.com


 কেয়া গ্রুপ

 জারুন, কোনাবাড়ী, গাজীপুর





No comments

Powered by Blogger.