Header Ads

২০০ জনের বিশাল জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেক্সিমকো কম্পিউটার্স লিমিটেড

 

২০০ জনের বিশাল জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেক্সিমকো কম্পিউটার্স লিমিটেড



Beximco Group Job Circular 2023


বেক্সিমকো গ্রুপ জব সার্কুলার 2023: বেক্সিমকো গ্রুপ তাদের শূন্যপদগুলিকে অবহিত করার উদ্দেশ্যে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে চাকরি প্রার্থীদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আমরা চাকরি প্রার্থীদের জন্য আমাদের ওয়েবসাইটে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি।  আপনি যদি বেক্সিমকো গ্রুপের চাকরি প্রার্থী হন তবে আপনার এই বেক্সিমকো গ্রুপ জব সার্কুলার 2023 চেক করা উচিত।

আমরা এই পোস্টে বেক্সিমকো গ্রুপের চাকরির সার্কুলার সমস্ত ডেটা যুক্ত করেছি যা কর্তৃপক্ষের ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে।  যেমন চাকরির বিজ্ঞপ্তি অফিসিয়াল ছবি, চাকরির পরীক্ষার তারিখ, চাকরির আবেদনের ওয়েবসাইট, চাকরির আবেদনের শেষ তারিখ এবং আরও অনেক কিছু।  অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে আপনার আসল চাকরির পোস্ট দেখুন এবং আপনার আবেদন দ্রুত পাঠান।

বেক্সিমকো গ্রুপ জব সার্কুলার 2023
আপনি একটি জনপ্রিয় প্রাইভেট কোম্পানির চাকরির সার্কুলার খুঁজছেন?  আপনি যদি "চান" তাহলে আপনার বেক্সিমকো গ্রুপ জব সার্কুলার 2023 চেক করা উচিত। বাংলাদেশে যোগ্য বেকার লোকদের উদ্দেশ্যে অফিসিয়াল ওয়েবসাইটে বেক্সিমকো গ্রুপের চাকরির সার্কুলার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে।

বেক্সিমকো গ্রুপ জব সার্কুলার 2023-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, বেক্সিমকো গ্রুপ যোগ্য চাকরি প্রার্থীদের চাকরির শূন্য পদে যোগ করতে চলেছে।  এই চাকরির বিজ্ঞপ্তিতে, আপনি যদি বেক্সিমকো গ্রুপ/প্রাইভেট কোম্পানির চাকরি প্রার্থী হন তাহলে চাকরি পাওয়ার জন্য আবেদন করতে হবে।  একজন চাকরি প্রার্থী হিসেবে আপনার গুরুত্বপূর্ণ সময় নষ্ট করবেন না, দ্রুত সমস্ত ডেটা চেক করুন এবং আবেদন করার জন্য আপনার চাকরির পোস্ট বেছে নিন।

কর্তৃপক্ষের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তিতে লেখা সমস্ত ভূমিকা বজায় রেখে আপনাকে আপনার চাকরির আবেদন বেক্সিমকো গ্রুপে পাঠাতে হবে।  আপনার বেক্সিমকো গ্রুপ জব সার্কুলার 2023 এর  আপনি যদি চাকরি পেতে চান তাহলে এই সময়ের মধ্যে পাঠান।  কর্তৃপক্ষ এই সময়ের বাইরে চাকরির আবেদন গ্রহণ করবে না।

বেক্সিমকো জব সার্কুলার 2023
নিয়োগকর্তা বেক্সিমকো গ্রুপ
জব নেচারফুল-টাইম
জব প্রকাশের তারিখ 26 আগস্ট 2023
নিউজ সোর্সঅনলাইন
ক্যাটাগরি প্রাইভেট কোম্পানি
জবম্যান ভ্যাকেন্সি200
মোট পোস্ট01

শিক্ষাগত যোগ্যতা চাকরির ছবিতে দেখুন
অন্যান্য যোগ্যতা নিচের বেক্সিমকো বিজ্ঞপ্তিতে দেখুন আবেদনের প্রক্রিয়া দেখুন নীচে
আবেদন শুরুর তারিখ চলমান




Deadline: 10 Sep 2023


পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর
পদের সংখ্যা: ২০০টি
শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম যে কোনো ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা।

কাজের ধরন: ফিল্ড থেকে ডাটা সংগ্রহ করা এবং যাচাই করা। স্ক্যানিংয়ের মাধ্যমে ডাটা ডিজিটালাইজ করা। সফটওয়্যারের মাধ্যমে ডিজিটাইজড ডাটা যাচাই করা। সফটওয়ারে ডাটা ইনপুট করা। ফাইল সংরক্ষণ করা। কম্পিউটার হার্ডওয়্যারে প্রাথমিক মেইনটেনেন্স এবং ট্রাবলশ্যুটিং করা। কর্তৃপক্ষ কর্তৃক প্রদানকৃত অন্যান্য প্রাসঙ্গিক কাজ সম্পন্ন করা। অফিস সরঞ্জামাদির যথাযথ ব্যবহার নিশ্চিত করন এবং যেকোনো সমস্যা সমাধানের ব্যবস্থা গ্রহণ করা।

চাকরির ধরন: পূর্ণকালীন
বেতন: ৮,০০০-১০,০০০ টাকা
বয়সসীমা: ২০-৩০ বছর
চাকরির স্থান: অফিস
নিয়োগের স্থান: খুলনা, ঢাকা, বরিশাল, ময়মনসিংহ, রংপুর, রাজশাহী, সিলেট

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: টেকনোলজি সম্পর্কিত ধারণা। নির্ভুল কাজ করার দক্ষতা। সফটওয়্যার ব্যবহারের অভিজ্ঞতা। প্রার্থীকে কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। মাইক্রোসফট অফিসের (ওয়ার্ড) কাজে অভিজ্ঞ হতে হবে। কম্পিউটার পরিচালনায় এবং এ সংক্রান্ত হার্ডওয়্যার ও সফটওয়্যার পরিচালনায় প্রাথমিক জ্ঞান থাকতে হবে। 

Beximco Group Job Circular 2023


আবেদনের সময়সীমা: আগ্রহী প্রার্থীরা আগামী ১০ সেপ্টেম্বর, ২০২৩

আবেদনের শেষ তারিখ 10 সেপ্টেম্বর 2023

সূত্র: বিডি জবস, 26 আগস্ট 2023।
শেষ তারিখ: 10 সেপ্টেম্বর 2023।

Apply Online: https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1174723&fcatId=-1&ln=2

No comments

Powered by Blogger.