Header Ads

২৬৬ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা বাসা (BASA) ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

২৬৬ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা বাসা (BASA) ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি


Bangladesh Association for Social Advancement BASA NGO Job circular


বাংলাদেশ অ্যাসোসিয়েশন ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট বাসা এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2022 |  www.basango.org

আজ বাংলাদেশ অ্যাসোসিয়েশন ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট চাকরির বিজ্ঞপ্তি www.basango.org/career-এ BASA NGO  বর্তমান সার্কুলারে বাংলাদেশ অ্যাসোসিয়েশন ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট অনেক চাকরির শূন্যপদ নিন।   এছাড়াও BASA NGO জব ক্যারিয়ার 2023 প্রকাশ করেছে।

যাইহোক, আপনি Bangladesh Association for Social Advancement (BASA) সার্কুলার ইমেজ ফাইল সম্পর্কে সম্পূর্ণ তথ্য দেখতে পারেন।  বাংলাদেশ অ্যাসোসিয়েশন ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট (বাসা) এনজিও ওয়াটার এইড বাংলাদেশের সহায়তায় টাঙ্গাইল জেলার সখীপুর পৌরসভায় কাজ করছে, 2010 সাল থেকে, বাসা সকিপুর পৌরসভার সাথে অংশীদারিত্বে একটি জল, স্যানিটেশন এবং হাইজিন (ওয়াশ) প্রকল্পেও অবদান রেখেছে।

উৎস উৎপাদন, সংগ্রহ, পরিবহন, নিষ্পত্তির মতো শহরে সমন্বিত ব্যবস্থাপনা ব্যবস্থা বিরাজ করছে।  জরিপটি লখিমপুরে BASA দ্বারা বাস্তবায়িত ফিনিশ মন্ডিয়াল প্রকল্পের ভিত্তি মজবুত করতে সাহায্য করবে বলে আশা করা হচ্ছে।

অবশেষে, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এনজিও কর্তৃপক্ষ।  বাসা একটি জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা।  সংগঠনটি ক্ষুদ্রঋণ কার্যক্রমসহ দেশি-বিদেশি দাতাদের সহায়তায় দেশের বিভিন্ন জেলায় বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

তাছাড়া, আপনি যদি সবচেয়ে সাম্প্রতিক BASA ফাউন্ডেশনের চাকরির সার্কুলার করতে চান তাহলে এই চাকরির সার্কুলার 2023এর সাথে যুক্ত থাকুন। আরও চাকরির তথ্যের জন্য নিচের লেখাটি সার্কুলার ইমেজ পড়তে থাকুন।  বাসা ফাউন্ডেশনের কার্যক্রম বাস্তবায়ন ও সম্প্রসারণের জন্য নিম্নোক্ত পদের জন্য দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

এই ধাপে, আপনি চাকরির বিজ্ঞপ্তির সংক্ষিপ্ত তথ্য যেমন চাকরির আবেদনের তারিখ, চাকরির উপলভ্য শূন্যপদ, চাকরির বেতন, চাকরির আবেদনের সময়সীমা, ইত্যাদি দেখতে পারেন। তাই আরও চাকরির বিশদ বিবরণের জন্য নীচের পাঠ্যে চাকরির বিজ্ঞপ্তির চিত্রটি দেখুন।

সংগঠনের নাম: বাংলাদেশ অ্যাসোসিয়েশন ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট (বাসা)
চাকরির প্রকাশের তারিখ: 23 আগস্ট 2023
পোস্টের অবস্থান: বৃত্তাকার ছবি অনুসরণ করুন
চাকরির ধরন: এনজিও চাকরি
বয়স সীমা: যে কোন 

Bangladesh Association for Social Advancement BASA NGO Job circular


মোট শূন্যপদের সংখ্যা: ২৬৬ টি
বেতন পরিসীমা:বিজ্ঞপ্তি দেখুন
শিক্ষাগত প্রয়োজনীয়তা: স্নাতক/এইচএসসি
আবেদনের শেষ তারিখ: 15:september 2023
ওয়েবসাইট: www.basango.org
BASA NGO ঠিকানা: (হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পিছনে) উত্তরা, ঢাকা-1230, রোড নং # 01, বাড়ি নং # 42।






No comments

Powered by Blogger.