Header Ads

১৫৮ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা সেতু (SETU) নিয়োগ বিজ্ঞপ্তি 

 

১৫৮ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা সেতু (SETU) নিয়োগ বিজ্ঞপ্তি 

SETU NGO Job Circular 2023


SETU NGO জব সার্কুলার 2023 – setu.ngo এখনই আবেদন করুন

SETU NGO জব সার্কুলার 2023 আনুষ্ঠানিকভাবে SETU NGO ওয়েবসাইট setu.ngo-এ প্রকাশিত হয়েছে।  তাছাড়া, আমরা আমাদের ওয়েবসাইটে SETU এনজিও চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি বেসরকারি খাতের চাকরি প্রার্থী এবং বাংলাদেশে এনজিও উন্নয়ন চাকরি প্রার্থীদের জন্য।  আপনি যদি বাংলাদেশে এনজিও চাকরি বা সেটু এনজিও চাকরি খুঁজছেন, এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্য।

আমরা শুরু থেকে শেষ পর্যন্ত এই এনজিও চাকরির বিজ্ঞপ্তি নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।  আমরা চাকরির আবেদনের পদ্ধতি, শেষ তারিখ, আবেদনের লিঙ্ক, শিক্ষাগত যোগ্যতা, চাকরির বয়সসীমা এবং আরও অনেক কিছু প্রকাশ করেছি।  এনজিও চাকরিতে আবেদন করতে চাইলে ধৈর্য ধরে সম্পূর্ণ চাকরির বিজ্ঞপ্তি পড়ুন।

SETU NGO চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি যদি সর্বশেষ বাংলাদেশ এনজিও চাকরির সার্কুলার খুঁজছেন তাহলে, আপনি সঠিক জায়গায় এসেছেন।  এই পৃষ্ঠায়, আমরা SETU NGO Job Circular 2023 শেয়ার করেছি। বেসরকারী/SETU NGO চাকরি প্রার্থীদের জন্য আনুষ্ঠানিকভাবে SETU NGO চাকরির বিজ্ঞপ্তি ঘোষণা করা হয়েছে।

SETU NGO-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, SETU NGO 06 এনজিও চাকরির পোস্ট বিভাগে (নির্দিষ্ট নয়) যোগ্য ব্যক্তিদের যোগ করবে।  বাংলাদেশের সকল যোগ্য চাকরিপ্রার্থীরা এই SETU এনজিওতে চাকরির জন্য আবেদন করতে পারেন।  যোগ্য ব্যক্তিদের এই নিয়োগ বিজ্ঞপ্তি উপেক্ষা করা উচিত নয়।  কারণ বর্তমানে সেতু এনজিও বাংলাদেশের একটি জনপ্রিয় এনজিও।

আপনি এই এনজিও ডেভেলপমেন্টে যেকোনো চাকরির জন্য আবেদন করতে পারেন যদি আপনি অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী যোগ্য হন।  এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার শিক্ষাগত যোগ্যতা থাকলে এটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ হতে পারে।  ‍SETU NGO চাকরির আবেদনের শেষ তারিখ  10 সেপ্টেম্বর 2023।

সেতু এনজিও চাকরি
নিয়োগকর্তা SETU এনজিও জব টাইপফুল-টাইম জব প্রকাশের সময় 25 আগস্ট 2023 Source Online Category NGO জব
টোটাল পোস্ট 04 মোট .
শূন্যপদ 158
অন্যান্য যোগ্যতা দেখুন নীচে
SETU NGO বিজ্ঞপ্তিতে আবেদন প্রক্রিয়া অফলাইনে আবেদন শুরুর তারিখ চলমান
আবেদনের শেষ তারিখ  10 সেপ্টেম্বর 2023

SETU NGO Job Circular 2023


সূত্র: প্রথম আলো, ২৫ আগস্ট ২০২৩।

শেষ তারিখ: 10 সেপ্টেম্বর 2023।

আবেদনের পদ্ধতি: অফলাইন।










No comments

Powered by Blogger.