Header Ads

বেসরকারি সংস্থা ব্যুরো বাংলাদশ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

বেসরকারি সংস্থা ব্যুরো বাংলাদশ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি -


BURO Bangladesh Job Circular 2023


একটি নতুন চাকরির সার্কুলার এখানে।  এটি বাংলাদেশ বুরো থেকে বুরো বাংলাদেশ চাকরির সার্কুলার 2023।  এটি একটি বেসরকারি চাকরি।  আমরা সবাই জানি একটি সরকারি চাকরি কতটা মূল্যবান।  তাই চাকরির উপযুক্ত হলে শীঘ্রই আবেদন করুন।  আমাদের ওয়েবসাইটে সম্পূর্ণ সার্কুলার দেখুন বা অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

অথবা বুরো জব সার্কুলার 2023, বুরো বাংলাদেশ সার্কুলার 2023, বুরো ফাউন্ডেশন জব সার্কুলার 2023 এবং বুরো বাংলাদেশ ব্রাঞ্চ ম্যানেজার চাকরির সার্কুলার 2023 এর মতো কিছু সম্পর্কিত চাকরির সার্কুলার দেখুন।

BURO বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি 2023

এই সময়ের মধ্যে BURO Bangladesh Job Circular 2023 এখন উপলব্ধ।  BURO Bangladesh চাকরি শূন্যতার বিজ্ঞপ্তি 2023 হিসাবে। তারিখটি তাদের অফিসিয়াল সাইটে প্রকাশ করেছে www.jocl.teletalk.com.bd. যদি আপনি এটি পেতে চান।  প্রথমে, পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।  যেহেতু প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  বেশিরভাগ চাকরিপ্রার্থী সময়মতো তাদের আবেদন পূরণ করে।  এখন তারা BURO Bangladesh Job Circular 2023-এর জন্য অপেক্ষা করছে। তাছাড়া, তারা BURO Bangladesh Job Circular  পরীক্ষার তারিখ জানতে চায়।  এছাড়া পরীক্ষায় অংশগ্রহণের জন্য তাদের BURO Bangladesh Job Circular প্রয়োজন।  তাই তারা BURO Bangladesh নিয়োগ সার্কুলার 2023 খুঁজছে। BURO Bangladesh Job Circular হিসাবে উপলব্ধ।  আপনি যদি তাদের একজন হন।  তুমি সঠিক স্থানে আছ.  CAre-এর কারণে, বাংলাদেশ জব সার্কুলার লিঙ্ক এখানে পাওয়া যাবে।  তাই আমার সাইট থেকে আবেদন করুন।

বিউরো বাংলাদেশ চাকরি শূন্যতার বিজ্ঞপ্তি 2023 এর বিশদ বিবরণ

সফলভাবে তাদের আবেদন জমা পরে.  বেশিরভাগ আবেদনকারী এখন BURO বাংলাদেশ চাকরির সার্কুলার ডাউনলোড করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।  বাংলাদেশের BURO চাকরির শূন্যপদ।  অবশেষে, BURO বাংলাদেশ চাকরির সার্কুলার তারিখ ঘোষণা করা হয়।  আপনি যদি একটি BURO বাংলাদেশ চাকরির সার্কুলার খুঁজছেন।  তুমি সঠিক স্থানে আছ.  যেহেতু BURO বাংলাদেশ চাকরির সার্কুলার আমার সাইটে উপলব্ধ।  প্রাইমারি এডুকেশন কোরিয়া অধিদপ্তর হিসাবে, Eximbank জব সার্কুলার অ্যাডমিট কার্ড ডাউনলোড লিঙ্ক আমার সাইটে উপলব্ধ।  তাছাড়া, এটি BURO Bangladesh Job Circular Admit Card ডাউনলোড 2023 হিসাবে পাওয়া যায়। প্রথমে, BURO Bangladesh Job Circular তারিখ অফিসিয়াল ওয়েবসাইট এ প্রকাশ করা হবে।  তাই নিচে দেখুন.  সমস্ত তথ্য নীচে দেওয়া আছে.  তাই তাদের মনোযোগ সহকারে পড়ুন।

প্রতিষ্ঠানের নাম: BURO বাংলাদেশ

অবস্থানের নাম: বৃত্তাকার ছবিতে চেক করুন।

প্রকাশের তারিখ: ২৩ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ: ০৫ সেপ্টেম্বর ২০২৩

বেতন: সরকারি নীতি অনুযায়ী।

শূন্যপদের সংখ্যা: 02

শিক্ষাগত প্রয়োজনীয়তা: সার্কুলার ইমেজ দেখুন।

অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: সার্কুলার ইমেজ দেখুন।

বয়স: বৃত্তাকার ছবি দেখুন।

তাছাড়া, চাকরির ধরন: ব্যক্তিগত চাকরি।

চাকরির বিভাগ: চুক্তিভিত্তিক

চাকরির অবস্থান: বাজারের যে কোনো স্থানে (ঢাকার বাইরে)

অন্যান্য সুবিধা: কোম্পানির নীতি।

চাকরির সূত্র: অনলাইন জব পোর্টাল

আবেদন প্রক্রিয়া: অনলাইন

বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশন জব সার্কুলার 2023


BURO Bangladesh Job Circular 2023


আবেদনের শেষ তারিখ: ০৫ সেপ্টেম্বর ২০২৩

আবেদনের পদ্ধতি: job@burobd.org-এ আপনার সিভি পাঠান



No comments

Powered by Blogger.