Header Ads

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ


Ministry of Science and Technology MOST Job Circular 2023


আমরা আমাদের ওয়েবসাইটে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2023 প্রকাশ করেছি যা www.most.gov.bd-এ প্রকাশিত হয়েছে।  আপনি এখান থেকে MOST Job Circular 2023 সঠিক তথ্য দেখতে পাবেন।

এই সরকারি চাকরির বিজ্ঞপ্তিটি আগস্ট 2023-এর আকর্ষণীয় চাকরির খবর। 2023 সালে যারা সরকারি চাকরির মাধ্যমে একটি উজ্জ্বল ভবিষ্যত অর্জন করতে চান তাদের জন্য আমরা এখানে এই বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রকের চাকরির খবর যুক্ত করেছি। সবচেয়ে নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023 আবেদন প্রক্রিয়া এবং প্রয়োজনীয় ডেটা দেওয়া হয়েছে  নিচে.

আপনাকে নীচের চিত্র থেকে একটি চাকরির পোস্ট নির্বাচন করতে হবে যা আপনার একাডেমিক এবং অন্যান্য যোগ্যতার সাথে মেলে।  বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রকের চাকরির বিজ্ঞপ্তিটি নীচের চাকরির বিজ্ঞপ্তি অনুসারে 10 অক্টোবর 2023 এর শেষ তারিখটি প্রয়োগ করে।  একটি অফিসিয়াল চাকরির সার্কুলার ইমেজ সহ বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রকের চাকরি নিয়োগ বিজ্ঞপ্তির নীচে অনুগ্রহ করে দেখুন।

মোস্ট জব সার্কুলার 2023

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রকের ওয়েবসাইটে 30 আগস্ট 2023-এ সর্বাধিক চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে।  চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রক এই সর্বাধিক চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 02 টি সরকারি চাকরির পোস্টের জন্য মোট 10 জনকে নিয়োগ দেবে।  আগ্রহী নারী ও পুরুষদের অবশ্যই বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সবচেয়ে চাকরির জন্য http://most.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে।  চাকরির আবেদন জমা দেওয়ার সময় 10 সেপ্টেম্বর 2023 সকাল 10:00 এ এবং 10 অক্টোবর 2023 বিকাল 5:00 এ শেষ হবে।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় নতুন চাকুরীর সন্ধান করছে, এই কারণে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় বাংলাদেশের বেকার শিক্ষিত যোগ্য লোকদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে।

আপনি যদি আগ্রহী হন তাহলে নিচের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি ছবিতে উল্লেখ করা হয়েছে।  তাই আপনি বাংলাদেশের অন্যতম সেরা মন্ত্রিত্বের চাকরি পেতে এই চাকরির জন্য আবেদন করতে পারেন।  এই সরকারি চাকরির জন্য আবেদন করার আগে শিক্ষাগত যোগ্যতা এবং আরও গুরুত্বপূর্ণ তথ্য আপনার সঠিকভাবে জানা উচিত।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় 02টি বিভিন্ন ক্যাটাগরির পদে 10 জনকে যুক্ত করবে।  নিচের চাকরির ছবিতে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সব চাকরির পোস্টের নাম চেক করুন।  চাকরির আবেদনের সময়সীমার আগে আপনাকে আপনার www.most.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 এর আবেদন জমা দিতে হবে।

সর্বাধিক চাকরির বিজ্ঞপ্তি 2023 আবেদনের সময়সীমা হল 10 অক্টোবর 2023 কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগের ছবিতে উল্লেখ করা হয়েছে।  এই কারণে, আপনাকে নীচের ছবিতে উল্লেখিত তারিখের মাধ্যমে এই তারিখের মধ্যে আপনার চাকরির আবেদনপত্র পাঠাতে হবে।

আপনি যদি একটি সরকারী চাকরির সাথে একটি ভাল ক্যারিয়ার অর্জন করতে চান তবে সময় নষ্ট করবেন না!  অনুগ্রহ করে বেশিরভাগ চাকরির জন্য আবেদনের প্রস্তুতি নিন।  অনুগ্রহ করে নীচের ছবিতে সমস্ত ডেটা চেক করুন।

মোস্ট জব সার্কুলার 2023 – most.gov.bd

নিয়োগকর্তার নাম বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় MOST চাকরির ধরন পূর্ণ-সময়ের
উত্স অনলাইন
প্রকাশের তারিখ 30 আগস্ট 2023
চাকরির বিভাগ সরকারি
চাকরির মোট পোস্ট02
মোট ম্যান10
চাকরির অবস্থান লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়ের বয়সের উপর নির্ভর করে 01 সেপ্টেম্বর 2023 তারিখে,
প্রার্থীদের বয়স অবশ্যই 18 থেকে 30 বছর হতে হবে বেতন 8,250 থেকে 26,590 টাকা
শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রি পাস
অ্যাপ্লিকেশন  শুরুর তারিখ 10 সেপ্টেম্বর 2023 সকাল 10:00 এএমএ
আবেদনের শেষ তারিখ 10 অক্টোবর 2023 সকাল 05:00 এ

বেশিরভাগ চাকরির শূন্যতার বিবরণ

মোস্ট জব সার্কুলার অফিসিয়াল ইমেজ অনুযায়ী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 10 জনকে যুক্ত করতে চলেছে।

মোস্ট জব সার্কুলার 2023 ইমেজ

ভাল খবর হল যে চাকরির সার্কুলার 2023 এর বেশিরভাগ অফিসিয়াল ছবি আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।  আপনি নীচের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রকের চাকরি নিয়োগের চিত্রটি ডাউনলোড করতে সক্ষম।  এই নিয়োগ বিজ্ঞপ্তির ছবি প্রথমবার কর্তৃপক্ষ কর্তৃক অফিসিয়াল ওয়েবসাইট www.most.gov.bd-এ প্রকাশিত হয়েছে।

এটি ছাড়াও, আপনার যদি বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের চাকরির মতো আরও সরকারি চাকরির খবরের প্রয়োজন হয় তবে আপনি প্রতিদিন আমাদের ওয়েবসাইটটি দেখতে পারেন।  আমরা নিয়মিতভাবে আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি।  নীচের সমস্ত তথ্য চেক করুন.

Ministry of Science and Technology MOST Job Circular 2023


সূত্র: বিডি প্রতিদিন, ৩০ আগস্ট ২০২৩।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

আবেদন শুরুর তারিখ: 10 september2023 সকাল 10:00 এ।

আবেদনের শেষ তারিখ: 10 অক্টোবার  2023 সকাল 05:00 এ।

অনলাইন আবেদনের ওয়েবসাইট: http://most.teletalk.com.bd।


No comments

Powered by Blogger.