Header Ads

পূবালী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023-

 

Pubali Bank Limited Job Circular 2023- pubali bank career Apply online

পূবালী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023- pubali bank career অনলাইনে আবেদন করুন


Pubali Bank Limited Job Circular 2023


পূবালী ব্যাংক  চাকরির বিজ্ঞপ্তি 2023:  বাংলাদেশী বেসরকারি ব্যাংক চাকরি প্রার্থীদের জন্য এখানে একটি ভাল বেসরকারী ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।  বেসরকারী চাকরির ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি হল পূবালী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023। পূবালী ব্যাংকের বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি pubalibangla.com এ প্রকাশিত হয়েছে।  তাছাড়া, এখানে আপনি পূবালী ব্যাংক ক্যারিয়ারের আবেদন প্রক্রিয়া এবং অফিসিয়াল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পাবেন।

দ্রষ্টব্য: আপনি যদি বাংলাদেশে একজন চাকরি প্রার্থী হন তবে আপনি নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।  আমরা বেকারদের জন্য আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের প্রতিদিনের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি।  আমরা বাংলাদেশের সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি, বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি, ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি, বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি, পূবালি ব্যাংকের ক্যারিয়ার, চাকরির ফলাফল এবং চাকরি সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করি।  বাংলাদেশের নতুন চাকরির সার্কুলার দেখতে আপনি আমাদের ওয়েব ব্রাউজার বুকমার্কে আমাদের ওয়েবসাইটের ঠিকানা যোগ করতে পারেন।

পূবালী ব্যাংক জব সার্কুলার 2023

পূবালী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023 07 আগস্ট 2023 তারিখে পূবালী ব্যাংক লিমিটেড দ্বারা প্রকাশিত হয়েছিল।  পূবালী ব্যাংক লিমিটেড এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 01+01 চাকরির পোস্টের জন্য 33+07 জনকে নিয়োগ দেবে।  সমস্ত আগ্রহী প্রার্থীদের অবশ্যই https://pubalibangla.com/career.asp এর মাধ্যমে পূবালী ব্যাংক লিমিটেড চাকরির জন্য অনলাইনে আবেদন করতে হবে।  চাকরির আবেদন জমা দেওয়ার শেষ তারিখ 31 আগস্ট 2023।

পূবালী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023

পূবালী ব্যাংকের চাকরির সার্কুলার 2023 হল বাংলাদেশে বেসরকারী চাকরিপ্রার্থীদের জন্য জানুয়ারী 2023-এর সেরা বেসরকারী ব্যাংক চাকরিগুলির মধ্যে একটি।  আপনি যদি পূবালী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করেন, তাহলে এই চাকরির বিজ্ঞপ্তিটি আপনার জন্য এই বেসরকারি চাকরির জন্য আবেদন করার জন্য একটি ভাল সুযোগ তৈরি করেছে।  আপনাকে সমস্ত সঠিক জাতীয় পরিচয়পত্রের তথ্য এবং শিক্ষাগত যোগ্যতা সহ এই চাকরির জন্য আবেদন করতে হবে।

পূবালী ব্যাংক লিমিটেড 01+01 শূন্য পদে 37+03 জনকে যুক্ত করবে।  যারা পূবালী ব্যাংক লিমিটেডে যোগ দিতে চান তাদের জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইটে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে।  পূবালী ব্যাংক লিমিটেড তাদের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে চাকরি প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করেছে।  আমরা নীচের বিজ্ঞপ্তিটি চাকরি প্রার্থীদের দিয়েছি যাতে তারা কর্তৃপক্ষের বিজ্ঞপ্তির মাধ্যমে খুব সহজে বিস্তারিত জানতে পারে।

পূবালী ব্যাংক লিমিটেডে চাকরির জন্য আবেদন করার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী সঠিক চাকরির অবস্থান নির্বাচন করুন।  পূবালী ব্যাংক জব সার্কুলার 2023 সম্পর্কে আরও তথ্য দেখুন।

পূবালী ব্যাংক জব সার্কুলার 2023

ব্যাংকের নাম পূবালী ব্যাংক লিমিটেড
চাকরি প্রকাশের সময়০৭ আগস্ট ২০২৩
চাকরির খবর সোর্স অনলাইন
জব টাইপ স্থায়ী ব্যাংক জব
জব নেচার প্রাইভেট ব্যাংক জব
টোটাল ভ্যাকান্ট জব পোস্ট02
মোট ম্যান ভ্যাকেন্সি40

শিক্ষাগত যোগ্যতা চাকরির ইমেজে পরীক্ষা করুন অভিজ্ঞতার যোগ্যতা নিচে দেখুন
চাকরির আবেদনের পদ্ধতি
অনলাইনে আবেদন শুরুর সময় চলমান
আবেদন শেষ তারিখ 31 আগস্ট 2023

Pubali Bank Limited Job Circular 2023

Pubali Bank Limited Job Circular 2023


Pubali Bank Limited Job Circular 2023


উত্স: অফিসিয়াল ওয়েবসাইট, 07 আগস্ট 2023।

শেষ তারিখ: 31 আগস্ট 2023।

আবেদনের ওয়েবসাইট: https://pubalibangla.com/career.asp





No comments

Powered by Blogger.