Header Ads

প্রাথমিক শিক্ষা বিভাগ,বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

প্রাথমিক শিক্ষা বিভাগ, রাঙ্গামাটিতে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Primary Assistant Teacher Circular 2023


প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে।  প্রাথমিক শিক্ষক ডিপিই বাংলাদেশের অন্যতম জনপ্রিয় চাকরি।  প্রতি বছর অনেক প্রার্থী ডিপিই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করে।  এই বছর DPE চাকরির সার্কুলার 2023-এ অনেক নতুন কর্মচারী নিচ্ছে।

আপনি কি 2023 সালে একটি অর্থপূর্ণ ক্যারিয়ার খুঁজছেন একজন উত্সাহী শিক্ষাবিদ?  যদি তাই হয়, তাহলে আপনি আসন্ন প্রাইমারি স্কুল টিচার চাকরির সার্কুলার মিস করতে চান না।  যেহেতু আমরা শিক্ষার একটি নতুন যুগে প্রবেশ করছি, একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের ভূমিকা আগের চেয়ে আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে।  তারা শুধুমাত্র আমাদের কনিষ্ঠ শিক্ষানবিশদের মৌলিক জ্ঞান প্রদান করে না, তারা তাদের ভবিষ্যত গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।  এই ব্লগ পোস্টে, আমরা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক চাকরির বিজ্ঞপ্তি 2023-এর তাৎপর্য অন্বেষণ করব, কেন এটি আপনার জন্য প্রাসঙ্গিক, এবং কীভাবে আপনি তরুণ শিক্ষার্থীদের জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে এই সুযোগের সদ্ব্যবহার করতে পারেন।  সুতরাং, আপনি একজন পাকা শিক্ষাবিদ বা সবে শুরু করছেন কিনা, আপনি কীভাবে এই উত্তেজনাপূর্ণ এবং ফলপ্রসূ কর্মজীবনের পথের অংশ হতে পারেন তা জানতে পড়ুন।

আপনি জানেন যে শূন্যপদগুলির একটি খুব পরিমাণ।  সুতরাং, আপনি যদি প্রাথমিক চাকরির প্রার্থী হন তবে আপনাকে এই চাকরি সম্পর্কে এই বিবরণটি পড়তে হবে।  আমরা এখানে প্রাথমিক চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য প্রদান করি

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি 2023

2023 সালের প্রাথমিক চাকরির সার্কুলার। আমাদের ওয়েবসাইটটি বাংলাদেশি চাকরির সার্কুলারের জন্য খুবই প্রথাগত।  আপনি এই ওয়েবসাইটের মাধ্যমে প্রতিদিন প্রতিদিনের চাকরির খবর পেতে সক্ষম হবেন।  এবং আমরা 2023 সালে প্রাথমিক চাকরির সার্কুলারও প্রকাশ করেছি। আজ আমরা DPE চাকরির সার্কুলার আবেদন সম্পর্কে সমস্ত তথ্য দিই।  এই সময়ে, ডিপিই এই পদে 65099 টি নতুন শূন্যপদ নেয়।  2023 সালে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের চাকরি। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (DPE) চাকরি নতুন প্রার্থীদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ।  এমন অনেক শিক্ষিত লোক আছে যারা প্রাথমিক চাকরির সার্কুলার খুঁজছে।  ডিপিই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করা খুব বেশি।  সুতরাং, আগ্রহী ব্যক্তিদের অবশ্যই নীচের তথ্য এবং সার্কুলারটি পড়তে হবে।

যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণী বা সিজিপিএ সহ স্নাতক।

প্রতিষ্ঠানের নাম: আসল সার্কুলার দেখুন

পদ: সহকারী শিক্ষক

পোস্ট করা হয়েছে: ২১ আগস্ট ২০২৩

চাকরির ধরন: সরকারি চাকরি

শূন্যপদ: মূল সার্কুলার দেখুন

কাজের ধরন: ফুলটাইম

বেতন: মূল সার্কুলার দেখুন 

Primary Assistant Teacher Circular 2023


আবেদনের শেষ তারিখ: ২০ সেপ্টেম্বর  ২০২৩

চাকরির অবস্থান: রাঙ্গামাটি

সূত্র: প্রথমআলো






No comments

Powered by Blogger.