Header Ads

ডিগ্রী 3য় বর্ষের ইংরেজি সাজেশন 2023

 Degree 3rd Year English Suggestion 2023


Degree 3rd Year English Suggestion 2023


ডিগ্রী 3য় বর্ষের ইংরেজি সাজেশন 2023 প্রকাশ করেছে nusuggestions ।  আমরা ডিগ্রী চূড়ান্ত বর্ষের পরীক্ষা 2023 এর জন্য একটি একচেটিয়া ইংরেজি পরামর্শ দিয়েছি।

সুপার সাজেশন তৈরি করার জন্য আমাদের বিশেষজ্ঞ শিক্ষকরা খুব পরিশ্রম করেছেন।  আমরা সব পরামর্শ সংগ্রহ করেছি।  আমরা এখানে সমস্ত পরামর্শ প্রকাশ করি।

বোর্ড অফ ইন্টারমিডিয়েট এবং ডিগ্রী  শিক্ষা, ঢাকা, ঢাকার ইংরেজি-মাধ্যম স্কুল এবং মাদ্রাসা ব্যতীত সমস্ত পাবলিক স্কুল পরিচালনার জন্য দায়ী,

বাংলাদেশের রাজধানী তথা সমগ্র ঢাকা বিভাগ।  ডিগ্রী ইংলিশ সাজেশন 2023 ডিগ্রী ছাত্রদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।  জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সহায়তার জন্য আমরা একটি পরামর্শ তৈরি করেছি।

ডিগ্রি 3য় বর্ষের ইংরেজি সাজেশন 2023 ডাউনলোড করুন

আমরা আশা করি এই পরামর্শটি দুর্বল শিক্ষার্থীদের খুব সাহায্য করবে।  বাংলাদেশের NU ডিগ্রিধারীদের চাহিদা মেটাতে এই পরামর্শটি বিশেষভাবে লেখা হয়েছে।

ডিগ্রী 3য় বর্ষের শিক্ষার্থীদের জন্য পাসটি খুবই গুরুত্বপূর্ণ।  তাদের সাবধানে প্যাসেজ লিখতে হবে।  কারণ প্যাসেজে, আপনার পরীক্ষায় পূর্ণ নম্বর পাওয়ার সুযোগ রয়েছে।

প্যাসেজ রাইটিংয়ে বানানের ব্যাপারে সতর্ক থাকতে হবে।  আপনি যদি উত্তরণের জন্য আমাদের পরামর্শ অনুসরণ করেন, আমরা আপনাকে নিশ্চিত করতে পারি যে আপনি ডিগ্রি চূড়ান্ত বর্ষের পরীক্ষায় কমন পাবেন।

অনুচ্ছেদ লেখা – ডিগ্রি 3য় বর্ষের ইংরেজি সাজেশন 2023

অনুচ্ছেদটি ডিগ্রি 3য় বর্ষের শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।  তাদের সাবধানে Paragraph লিখতে হবে।  কারণ অনুচ্ছেদে, আপনার পরীক্ষায় পূর্ণ নম্বর পাওয়ার সুযোগ রয়েছে।  অনুচ্ছেদ লেখার ক্ষেত্রে বানানের ব্যাপারে সতর্ক থাকতে হবে।  আপনি যদি অনুচ্ছেদের জন্য আমাদের পরামর্শ অনুসরণ করেন, আমরা আপনাকে নিশ্চিত করতে পারি যে আপনি ডিগ্রি চূড়ান্ত বর্ষের পরীক্ষায় সাধারণ হবেন।

Paragraph

Tree plantation


Freedom fighters


Mobile phone


Facebook


A Book Fair


Internet

Price –Hike


Female Education


Eve-teasing


Female Education


Eve-teasing


Food Adulteration


রিপোর্ট লেখা - ডিগ্রি 3য় বর্ষের ইংরেজি সাজেশন 2023

ডিগ্রী শেষ বর্ষের শিক্ষার্থীদের জন্য রিপোর্ট লেখা খুবই সহজ।  তাদের সাবধানে রিপোর্ট লিখতে হবে।  কারণ রিপোর্ট লেখায়, আপনার পরীক্ষায় পূর্ণ নম্বর পাওয়ার সুযোগ রয়েছে।  রিপোর্ট লেখার ক্ষেত্রে বানানের ব্যাপারে সতর্ক থাকতে হবে।  আপনি যদি রিপোর্ট লেখার জন্য আমাদের পরামর্শ অনুসরণ করেন, আমরা আপনাকে নিশ্চিত করতে পারি যে আপনি ডিগ্রি চূড়ান্ত বর্ষের পরীক্ষায় সাধারণ হবেন।

A report for the press on the save the rivers, save the country.


A report on the logging in a different part of Dhaka


A report on the anti-corruption seminar held in your College


A report on the blood donation program in your locality


Suppose you are the local correspondent of a national daily. Make a report on A terrible dacoity has occurred in a jewellery shop in your town.


প্রবন্ধ রচনা - ডিগ্রি 3য় বর্ষের ইংরেজি সাজেশন 2023

Freedom fighters


Empowerment of women


Tree plantation


Students of social service


Digital Bangladesh


Patriotism


World cup football


Natural calamities in Bangladesh


ডিগ্রী পরীক্ষার সাজেশন 2023

ডিগ্রি পরীক্ষার সাজেশন প্রকাশিত হয়েছে।  আপনি সহজেই নীচের লিঙ্ক থেকে পরামর্শ ডাউনলোড করতে পারেন.

ডিগ্রী পরীক্ষার চূড়ান্ত পরামর্শ 2023 এখানে পরিবেশন করা হবে।  তাই আপনি ডিগ্রি পরীক্ষার জন্য একটি বিষয়ভিত্তিক পরামর্শ পাবেন।


No comments

Powered by Blogger.