Header Ads

৪৭ পদে বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

৪৭ পদে বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) এ নিয়োগ বিজ্ঞপ্তি


BINA Job Circular 2023- bina.teletalk.com.bd


বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার BINA চাকরির সার্কুলার 2023 বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার ওয়েবসাইট www.bina.gov.bd-এ ঘোষণা করা হয়েছে

এছাড়াও, Bangladesh Institute of Nuclear Agriculture Job Circular 2023 বাংলাদেশের জনপ্রিয় সরকারি চাকরির ওয়েবসাইট এ প্রকাশিত হয়েছে।  আপনি যদি বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার বিনা চাকরি পেতে চান, তাহলে আপনার জন্য একটি সুযোগ অর্জনের জন্য বিনা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি একটি ভাল সরকারি চাকরি।

বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার 2023 সালের মার্চ মাসে বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার বিনা চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে সারা বাংলাদেশ থেকে যোগ্য লোকদের যোগ করবে।

আপনি যদি বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচারে এই সরকারি চাকরির জন্য আবেদন করতে চান তাহলে অনুগ্রহ করে পুরো ডেটা দেখুন।  সঠিক চাকরির পদ নির্বাচন করতে বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার জব সার্কুলারের পুরো ডেটা দেখুন।

বিনা জব সার্কুলার 2023

চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার 05 আগস্ট 2023 তারিখে বিনা চাকরির সার্কুলার 2023 পোস্ট করেছে।  বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার বিনা এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 13টি সরকারি চাকরির পদের জন্য 47 জনকে যুক্ত করতে যাচ্ছে।  চাকরির আবেদন জমা দেওয়ার পদ্ধতি অনলাইন ভিত্তিক।  বিজ্ঞপ্তির বিজ্ঞপ্তি অনুসারে, চাকরির আবেদন জমা দেওয়ার সময় 09 আগস্ট 2023 সকাল 10:00 AM থেকে এবং শেষ তারিখ 28 আগস্ট 2023 বিকাল 5:00 টায়।  চাকরির আবেদনের ওয়েবসাইট http://bina.teletalk.com.bd।

বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার জব সার্কুলার 2023

যারা বাংলাদেশ ইনস্টিটিউট অব নিউক্লিয়ার এগ্রিকালচারে চাকরির জন্য আবেদনের অপেক্ষায় ছিলেন তাদের সময় ফুরিয়ে গেছে।  কারণ বাংলাদেশ ইনস্টিটিউট অব নিউক্লিয়ার এগ্রিকালচারের অফিসিয়াল ওয়েবসাইটে বিনা বাংলাদেশের শিক্ষিত ও যোগ্য লোকদের জন্য নতুন চাকরির প্রস্তাব দিয়েছে।  বর্তমান সময়ের উপযোগী ভালো মানের সরকারি চাকরি পেতে চাইলে আমাদের ওয়েবসাইট থেকে এই চাকরির খবর দেখতে পারেন।

বাংলাদেশ ইন্সটিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার তাদের প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে যোগ্য ব্যক্তিদের নিয়োগ করবে কিছু শর্ত সাপেক্ষে যা একজন চাকরি প্রার্থীকে অবশ্যই পূরণ করতে হবে।  আপনি যদি শিক্ষিত বেকার হয়ে থাকেন তাহলে চাকরির জন্য আবেদন করার জন্য আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে চাকরির অবস্থান বেছে নিন।

আমার ব্যক্তিগত মতে, আপনি যদি সরকারি চাকরির জন্য আবেদন করতে আগ্রহী হন, তাহলে আপনি আপনার নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী চাকরির পদে সরকারি চাকরির জন্য আবেদন করতে বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচার চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বেছে নিতে পারেন।

বিনা জব সার্কুলার 2023 – bina.gov.bd

নিয়োগকর্তার নাম বাংলাদেশ নিউক্লিয়ার এগ্রিকালচার ইনস্টিটিউট
চাকরির ধরন পূর্ণ-সময়ের 
উত্স অনলাইন
প্রকাশের তারিখ 05 আগস্ট 2023
চাকরির বিভাগ সরকারি
চাকরির মোট পোস্ট13
মোট ম্যান47
চাকরির অবস্থান ময়মনসিংহ
লিঙ্গ পুরুষ ও মহিলা উভয়ের
বয়সই 18 থেকে 30 এবং কোটা 18 থেকে 32 বছর বেতন 9,300 থেকে 38,640 টাকা
শিক্ষাগত যোগ্যতা এসএসসি, এইচএসসি, ডিগ্রী পাস
অন্যান্য অভিজ্ঞতা পরীক্ষা করুন চাকরির বিজ্ঞপ্তি

আবেদন করুন ফি 223/334 টাকা
আবেদন ফি প্রসেস টেলিটক মোবাইল নম্বর
আবেদন শুরুর তারিখ 09 আগস্ট 2023 রাত 10:00 এএমএ
আবেদনের শেষ তারিখ 28 আগস্ট 2023 বিকাল 5:00 এ

বাংলাদেশ ইনস্টিটিউট অব নিউক্লিয়ার এগ্রিকালচার বিনা ১৩টি চাকরির পদে ৪৭ জনকে যুক্ত করবে।  বাংলাদেশ ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার এগ্রিকালচারের সমস্ত চাকরির পদের নাম নীচে দেখুন।

চাকরির শিক্ষাগত যোগ্যতা

প্রতিটি চাকরির পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন।  বিনা সার্কুলার 2023 ছবিতে চাকরির বিজ্ঞপ্তি শিক্ষাগত যোগ্যতার বিবরণ দেখুন।

বয়স

চাকরির বিজ্ঞপ্তি অনুসারে চাকরি প্রার্থীর বয়স 18 থেকে 30 বছরের মধ্যে হতে হবে।  তবে প্রতিবন্ধী এবং মুক্তিযোদ্ধার ছেলে/মেয়ের বয়স ১৮ থেকে ৩২ বছর।

বিনা জব সার্কুলার 2023 ইমেজ

যারা ছবি আকারে Bangladesh Institute of Nuclear Agriculture Job Circular 2023 দেখতে চান তাদের জন্য আমাদের ওয়েবসাইটে ব্যবস্থা রয়েছে।  তারা চাইলে আমাদের ওয়েবসাইট থেকে ছবির আকারে এই চাকরির সার্কুলারটি দেখতে এবং ডাউনলোড করতে পারেন।  নিচের চাকরির বিজ্ঞপ্তি অফিসিয়াল ছবি থেকে bina.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কিত সমস্ত ডেটা দেখুন।


BINA Job Circular 2023- bina.teletalk.com.bd


সূত্র: দ্য ডেইলি অবজারভার বিডি, ০৫ আগস্ট ২০২৩।

আবেদন শুরুর তারিখ: 09 আগস্ট 2023 সকাল 10:00 এ।

আবেদনের শেষ তারিখ: ২৮ আগস্ট ২০২৩ বিকাল ৫:০০ টায়।

অনলাইন আবেদনের ওয়েবসাইট: http://bina.teletalk.com.bd



No comments

Powered by Blogger.