Header Ads

৯৭৩ পদে সিও এনজিও তে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 ৯৭৩ পদে জাতীয় পর্যায়ের একটি বেসরকারী স্বোচ্ছাসেবী মানব কল্যাণ প্রতিষ্ঠান সোসিও ইকোনোমিক হেলথ এডুকেশন অর্গানাইজেশন SEHEO/সিও তে নিয়োগ


SEHEO NGO Job Circular 2023



SEHEO NGO জব সার্কুলার 2023 চাকরির আবেদনপত্র ডাউনলোড এবং অনলাইন চাকরির আবেদন প্রক্রিয়া।  আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা SEHEO চাকরি নিয়োগের শূন্যপদ বিজ্ঞপ্তি 2023.SEHEO NGO চাকরির আবেদন প্রক্রিয়া।  এখন আপনি আমার ওয়েবসাইট থেকে SEHEO NGO চাকরির আবেদনপত্র ডাউনলোড করতে পারেন।  আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা (SEHEO) 2023 সালে প্রকাশিত চাকরির অফার করে। সামাজিক-অর্থনৈতিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা (SEHEO) NGO চাকরির বিজ্ঞপ্তি 2023 বাংলাদেশী দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে।  এসইও জব সার্কুলার বিশদ এখানে উপলব্ধ।  আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা (SEHEO) বাংলাদেশের সকল চাকরিপ্রার্থী এবং বেকারদের জন্য একটি চাকরির বিজ্ঞপ্তি জারি করেছে।



সংস্থাটি 1986 সাল থেকে দরিদ্রদের উন্নয়নে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে, যার মধ্যে একটি ঋণ কার্যক্রম।  এটি বাংলাদেশের একটি দ্রুত বর্ধনশীল এনজিও।  বাংলাদেশের গ্রামাঞ্চলে এর অনেক শাখা রয়েছে।  এখন আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা SEHEO তরুণ উদ্যমী বাংলাদেশীদের জন্য তাদের দাপ্তরিক কার্যক্রম বজায় রাখতে চাইছে তাই যারা নিজের এবং তাদের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য একটি ভাল চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটি কাঙ্খিত চাকরি হতে পারে।  SEHEO NGO নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023।


 SEHEO NGO জব সার্কুলার 2023 


একটি সাম্প্রতিক নতুন আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা কর্তৃপক্ষ www.seheobd.org-এ একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা বিভিন্ন বিভাগে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আপনিও যদি বাংলাদেশে চাকরি পেতে চান।  এই কাজের বিশদ বিবরণ নীচে উপলব্ধ।  চাকরিটি আপনাকে উদ্দীপক এবং সহায়ক পরিবেশে বহুমুখিতা, উদ্যোগ এবং সৃজনশীলতার সুযোগ দেবে।  এছাড়াও, স্নাতক এবং স্নাতকোত্তর শিক্ষার্থীরা একটি ভাল চাকরি খুঁজছেন।  সুতরাং, এটি চাকরিপ্রার্থী এবং স্নাতক শিক্ষার্থীদের জন্য সুসংবাদ।  সুতরাং, এটি সরকারি বা বেসরকারি চাকরিপ্রার্থীদের জন্য ভালো নয়।  তাছাড়া, করোনাভাইরাসের প্রভাবে অনেক চাকরিপ্রার্থী তাদের প্রতিষ্ঠান বা প্রতিষ্ঠানে চাকরি হারিয়েছেন।  এখন আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা SEHEO নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা SEHEO সরকারি চাকরি অনলাইনে আবেদন করার আগে এই সংক্ষিপ্ত তথ্য নীচে রাখুন।


সোসিও ইকোনোমিক হেলথ এডুকেশন অর্গানাইজেশন SEHEO/সিও, ঝিনাইদহ। মাইক্রোক্রেডিট রেগুরেটরী অথরিটি (এমআরএ) সনদপ্রাপ্ত, সনদ নম্বর ০১৮২৬-০১৬৬৮-০০৫৩২ জাতীয় পর্যায়ের একটি বেসরকারী স্বোচ্ছাসেবী মানব কল্যাণ প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি ১৯৮৬ সাল থেকে দরিদ্র জনগোষ্ঠির উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ সরকারের পাশাপাশি বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে, যার মধ্যে ঋণ কর্মসূচী অন্যতম। সংস্থার প্রধান কার্যালয় সহ কর্ম এলাকা সম্প্রসারণের জন্য ঋণ কর্মসূচীতে দীর্ঘসময় যুক্ত থেকে কাজ করার মানসিকতা সম্পন্ন যোগ্য ও পরিশ্রমী প্রার্থীদের নিকট হতে স্বহস্তে লিখিত দরখাস্ত আহব্বান করা যাচ্ছে।




SEHEO NGO চাকরির বিজ্ঞপ্তির তথ্য  2023


 প্রতিষ্ঠানের নাম: সামাজিক-অর্থনৈতিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা


 পোস্টের নাম: আসল সার্কুলার দেখুন


 চাকরির ধরন: এনজিও চাকরি


 পোস্ট করা হয়েছে: 09 আগস্ট  2023


 অভিজ্ঞতা: একটি সার্কুলার অনুযায়ী


 বয়স: একটি সার্কুলার অনুযায়ী


 কাজের ধরন: ফুলটাই 

বেতন বিজ্ঞপ্তি দেখুন 


 চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে


 অফিসিয়াল ওয়েবসাইট: www.seheobd.org


SEHEO NGO Job Circular 2023


 আবেদনের শেষ তারিখ: 09. september 2023




 আর্থ-সামাজিক স্বাস্থ্য শিক্ষা সংস্থা চাকরির বিজ্ঞপ্তি 2023


No comments

Powered by Blogger.