Header Ads

বিভিন্ন পদে ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (DFED) এ নিয়োগ

 বিভিন্ন পদে ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (DFED) এ নিয়োগ


প্রিন্সিপাল অফিসার, ফিল্ড অফিসার, ফিল্ড অর্গানাইজার, জুনিয়র ফিল্ড অর্গানাইজার, হিসাবরক্ষক সহ বিভিন্ন পদে ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (DFED) এ নিয়োগ

DFED Job Circular 2023



ডিএফইডি জব সার্কুলার 2023। তাছাড়া, এটি ডিএএম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট জব সার্কুলার 2023 হিসাবেও পাওয়া যায়। এছাড়াও, লোকেরা ডিএফইডি চাকরির সার্কুলার 2023 আবেদনপত্র ডাউনলোডের জন্যও অনুসন্ধান করে।  তাই ডিএফআইডি জব রিক্রুটমেন্ট 2023। ডিএফইডি চাকরির সার্কুলার 2023 কর্তৃপক্ষ এবং তাদের অফিসিয়াল ওয়েবসাইট – www.dfed.org.bd দ্বারা প্রকাশ করা হয়েছে।  ড্যাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট জব হল বাংলাদেশের সবচেয়ে বড় এবং সবচেয়ে পছন্দের চাকরি।  ডিএফইডি নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023। ডিউটি ​​নিয়োগ বাংলাদেশের সবচেয়ে সহজ চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি।  ড্যাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট জব সার্কুলার 2 আগস্ট 2023-এ প্রকাশিত হয়েছে এবং আবেদনের শেষ তারিখ ছিল 20 আগস্ট 2023। অধিকন্তু, ত্রিশ বছরের দীর্ঘ যাত্রায়, সংস্থাটি সম্পত্তির প্রচারের মাধ্যমে ব্যক্তিদের জীবনে একটি পার্থক্য তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ।  উন্নয়ন, লিঙ্গ ন্যায়বিচার এবং সমাজ।



ডিএফইডি চাকরির বিজ্ঞপ্তি 2023


 আপনি যদি কিছু আকর্ষণীয় বেসরকারি চাকরির সার্কুলার 2023 খুঁজছেন। DFED চাকরির বিজ্ঞপ্তি আপনার জন্য সেরা বিকল্পগুলির মধ্যে একটি।  তাই আপনি সহজেই DAM ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট জব সার্কুলার 2023-এর জন্য আবেদন করতে পারেন। তাছাড়া, চাকরির সার্কুলার সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ বিষয় হল এটির জন্য উচ্চতর স্তরের পড়াশোনা করার প্রয়োজন নেই।  তাই অনেক তরুণ এবং উদ্যমী মানুষ এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে চান।  আপনি তাদের একজন হলে এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করুন।  আমি আপনার জন্য তথ্য সব ছোট টুকরা আছে.  তাই আপনাকে শুধু DAM ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট জব সার্কুলার 2023 পড়তে হবে এবং এর জন্য আবেদন করতে হবে।


 DFED চাকরীর সারাংশ আগস্ট 2023




ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (ডিএফইডি)

(ঢাকা আহ্ছানিয়া মিশনের একটি প্রতিষ্ঠান)


ঢাকা আহ্ছানিয়া মিশন ১৯৫৮ সাল থেকে আর্ত-মানবতার সেবায় মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে। ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (ডিএফইডি) ঢাকা আহ্ছানিয়া মিশনের একটি প্রতিষ্ঠান হিসাবে মাঠ পর্যায়ে বিনিয়োগ কার্যক্রম পরিচালনা করে আসছে। এটি জাতীয় পর্যায়ে কর্মরত একটি বেসরকারী উন্নয়ন সংস্থা যা মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) সনদ প্রাপ্ত যার সনদ নং-০০১০৯-০২২৪৩-০০৭৪৭ এবং পিকেএসএফ এর অর্থায়নে পরিচালিত। বর্তমানে ডিএফইডি ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, নরসিংদী, ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর, কিশোরগঞ্জ, রাজশাহী, পঞ্চগড়, ঠাকুরগাঁও, যশোর, ঝিনাইদহ, সাতক্ষীরা, খুলনা, বাগেরহাট, বরগুনা, পটুয়াখালী, বরিশাল, চট্টগ্রাম ও ফেনী জেলায় বিনিয়োগ কার্যক্রম পরিচালনা করছে।




নিয়োগ কারি ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ট 

চাকরির ধরন বেসরকারি জব

প্রকাশের তারিখ০২ আগস্ট ২০২৩

পদ সংখ্যা০৬ টি 

লোকসংখ্যা উল্লেখ নাই 

প্রকাশ সূত্র দৈনিক প্রথম আলো 

শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন 

আবেদন করার মাধ্যমডাকযোগে/সরাসরি/কুরিয়ার সার্ভিস 

DFED Job Circular 2023


আবেদনের শুরুর তারিখ০২ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ২০ আগস্ট ২০২৩

অফিসিয়াল ওয়েবসাইটhttp://www.dfed.org.bd



No comments

Powered by Blogger.