Header Ads

১০০ পদে আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

১০০ পদে আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার এ নিয়োগ বিজ্ঞপ্তি


AD-DIN Foundation Job Circular 2023



AD-DIN ফাউন্ডেশন চাকরির সার্কুলার 2023 ব্যক্তিগত চাকরি প্রার্থীদের জন্য AD-DIN ফাউন্ডেশনের অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে।  আদ-দ্বীন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023 সালে চাকরির জন্য আবেদন করার জন্য বেসরকারী চাকরিপ্রার্থীদের জন্য একটি ভাল সুযোগ। আপনি যদি AD-DIN ফাউন্ডেশনে কাজ করতে আগ্রহী হন তবে আপনি AD-DIN ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023 দেখতে পারেন।

আমরা AD-DIN ফাউন্ডেশন জব সার্কুলারে সমস্ত তথ্য শেয়ার করেছি, যা আপনাকে বিস্তারিত জানতে এবং সঠিকভাবে চাকরির জন্য আবেদন করতে সাহায্য করবে।  তাই চাকরির জন্য আবেদন করার আগে বিস্তারিত তথ্য দেখে সঠিক চাকরির পদ নির্বাচন করে চাকরির জন্য আবেদন করুন।

AD-DIN ফাউন্ডেশন জব সার্কুলার 2023

AD-DIN ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে বেসরকারি চাকরির খবরের একটি আলোচিত বিষয়।  আদ-দ্বীন ফাউন্ডেশন বাংলাদেশের একটি সুপরিচিত এবং জনপ্রিয় বেসরকারি প্রতিষ্ঠান, এবং বাংলাদেশের জনগণ এর প্রতি অনেক আস্থা রাখে।  সেজন্য আপনি যদি বাংলাদেশে বেসরকারি চাকরিতে আগ্রহী হন তাহলে আপনিও এই চাকরির জন্য আবেদন করতে পারেন।

আদ্-দ্বীন ফাউন্ডেশনের বিজ্ঞপ্তি অনুযায়ী, আদ-দ্বীন ফাউন্ডেশন কিছু শর্তে নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে যোগ্য ব্যক্তিদের তাদের প্রতিষ্ঠানে নিয়োগ দেবে।  আপনি যদি চাকরি চান, তাহলে আপনাকে সরকারি চাকরি প্রার্থীদের অনুসরণ করে এই চাকরির জন্য আবেদন করতে হবে।

Ad-Din ফাউন্ডেশন অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত যোগ্যতা থাকলে আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারেন কারণ Adbdin ফাউন্ডেশন বাংলাদেশের অন্যতম সেরা বেসরকারি প্রতিষ্ঠান।  আপনি যদি আবেদন করতে আগ্রহী হন তবে সম্পূর্ণ পোস্টটি পড়ুন এবং সঠিক চাকরির জন্য আবেদন করুন।

AD-DIN ফাউন্ডেশন চাকরি 2023
কোম্পানির নামAd-Din ফাউন্ডেশন
কোম্পানির ধরন ব্যক্তিগত
কোম্পানি চাকরির খবরের উৎস অনলাইন
জব প্রকাশের তারিখ 07 আগস্ট 2023
চাকরির ধরন স্থায়ী
চাকরির মোট পোস্ট02
চাকরির লোক শূন্যপদ100
শিক্ষাগত যোগ্যতা অনুগ্রহ করে চাকরির নিয়োগের ইমেজে চেক করুন
অন্যান্য যোগ্যতা চাকরির বিজ্ঞাপনের ফটোতে চেক করুন
জব অ্যাপ্লাই করার পদ্ধতি নীচে দেখুন
চাকরির আবেদন শুরুর তারিখ চলমান
শেষ  তারিখ 31 আগস্ট 2023 


AD-DIN Foundation Job Circular 2023


সূত্র: ইত্তেফাক, ০৭ আগস্ট ২০২৩।

শেষ তারিখ: 31 আগস্ট 2023।

আবেদনের পদ্ধতি: অফলাইন

No comments

Powered by Blogger.