Header Ads

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩


Social Development Foundation SDF Job Circular 2023



সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ জব সার্কুলার 2023 এখানে প্রকাশিত হয়েছে যা বাংলাদেশে এনজিও চাকরি প্রার্থীর জন্য সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন জব সার্কুলার 2023 যারা বাংলাদেশে এনজিও চাকরি পেতে ইচ্ছুক তাদের জন্য আকর্ষণীয় খবর।  আপনি যদি সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ-এ চাকরির জন্য আবেদন করতে চান তবে এই পৃষ্ঠায় সমস্ত ডেটা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ জব সার্কুলার 2023 দেখুন।

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ জব সার্কুলার 2023 সমস্ত তথ্য আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।  আপনি সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এনজিও জব সার্কুলার 2023 আবেদন, শেষ তারিখ, অনলাইন আবেদনের লিঙ্ক, প্রার্থীর বয়স সীমা, অফিসিয়াল বিজ্ঞপ্তি এবং আরও অনেক কিছু পরীক্ষা করতে পারেন।  নিচে দেখুন সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ এনজিও চাকরির সার্কুলার সমস্ত পোস্ট এবং এটি পেতে আপনার পছন্দসই চাকরির পোস্টের জন্য দ্রুত আবেদন করুন।

SDF জব সার্কুলার 2023
SFDF জব সার্কুলার 2023 প্রকাশিত হয়েছে 26 আগস্ট 2023-এ। সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন SDF চাকরির বিজ্ঞপ্তি অফিসিয়াল ইমেজ অনুযায়ী, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন SDF 01 জন যোগ্য লোককে 01 টি চাকরির পোস্টে যোগ করবে।  আপনি নিচে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন SDF চাকরির সমস্ত পোস্ট এবং শূন্যপদ দেখতে পারেন।  চাকরির আবেদনের শেষ তারিখ 17 সেপ্টেম্বর 2023।

সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ জব সার্কুলার 2023 তৈরি করা হয়েছে যারা বাংলাদেশে একটি এনজিও চাকরি পেতে চান তাদের জন্য একটি বড় সুযোগ।  আপনি আমাদের ওয়েবসাইট থেকে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন SDF জব সার্কুলার 2023 পোস্টে আবেদন করতে পারেন।  সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ জব সার্কুলার 2023 তথ্য খুব সাবধানে দেখুন এবং দ্রুত আবেদন করুন।

মনে রাখবেন যে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ চাকরির বিজ্ঞপ্তি 2023 আবেদনের শেষ তারিখ 17 সেপ্টেম্বর 2023 আছে। আপনাকে অবশ্যই সঠিক তথ্য সহ 17 সেপ্টেম্বর 2023 এর মধ্যে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ চাকরির আবেদন করতে হবে।  আপনি 2023 সালে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন SDF এনজিও চাকরি পেতে চাইলে দ্রুত আবেদন করুন

SDF জব সার্কুলার 2023

নিয়োগকর্তা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চাকরির ধরন পূর্ণ সময়
সূত্র অনলাইন
প্রকাশের তারিখ 26 আগস্ট 2023
চাকরির বিভাগ এনজিও
চাকরির মোট পোস্ট01
মোট ম্যান01
চাকরির অবস্থান কর্তৃপক্ষের উপর নির্ভর করে
লিঙ্গ নারী এবং পুরুষদের অনুমতি দেওয়া হয়
বয়স 18 থেকে 35 বছর
বেতন চাকরির বিজ্ঞপ্তি দেখুন
শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞপ্তিতে পরীক্ষা করুন
অন্যান্য অভিজ্ঞতা চাকরির বিজ্ঞপ্তিতে দেখুন আবেদন প্রক্রিয়া অনলাইনে
আবেদনের শেষ তারিখ 17 সেপ্টেম্বর 2023

SDF চাকরির পোস্ট এবং শূন্যপদ

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ জব সার্কুলার 2023 ইমেজ অনুযায়ী, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ 01টি চাকরির পোস্টে 01 যোগ্য এনজিও চাকরি প্রার্থীকে যুক্ত করবে।

SDF জব সার্কুলার 2023 ছবি

আপনি যদি SDF জব সার্কুলার অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে চান, আপনি সঠিক জায়গায় এসেছেন।  আপনি এই পৃষ্ঠায় সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন SDF অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে পাবেন।  এছাড়াও.  আপনি ছবিটিতে ক্লিক করে SDF চাকরির বিজ্ঞপ্তি চিত্র সংগ্রহ করতে পারেন।

Social Development Foundation SDF Job Circular 2023


সূত্র: ইত্তেফাক, ২৬ আগস্ট ২০২৩।

আবেদনের পদ্ধতি: অফলাইন।

আবেদনের শেষ তারিখ: 17 সেপ্টেম্বর 2023।

No comments

Powered by Blogger.