Header Ads

৪১০ পদে ডেভেলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা) NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

 

৪১০ পদে ডেভেলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা) NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

Disa NGO Job Circular 2023


দিশা এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023 একটি নতুন BD চাকরির বিজ্ঞপ্তি হিসাবে www.disabd.org দ্বারা প্রিন্ট করা হয়েছে।  দিশা এনজিও এই নতুন পোস্টের সময় কিছু নতুন বিডি জব নিউজ শূন্যপদ সরবরাহ করে।

আমরা এ এই BD চাকরির সার্কুলারটি প্রকাশ করার প্রবণতাও রাখি।  বর্তমানে সবাই জানে যে দিশা এনজিও চাকরির সার্কুলার প্রতিটি এনজিও চাকরি প্রার্থীর জন্য খুবই জনপ্রিয়।  ফলস্বরূপ, দিশা এনজিও জব সার্কুলার 2023 প্রতি মাসে একটি চমত্কার বেতন প্রদান করে।  সুতরাং, আপনি যখন ডিসা এনজিওতে চাকরি করবেন তখন আপনি একটি উন্নত জীবন গড়তে পারবেন।

দিশা এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023 |  দিশা চাকরির বিজ্ঞপ্তি 2023

দিশা এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023। দিশা চাকরির বিজ্ঞপ্তি 2023। বাংলাদেশে নতুন দিশা এনজিও চাকরি।  দিশা  চাকরির বিজ্ঞপ্তি www.disa.org.bd-এ একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি লক্ষ্য করেছে।  চাকরির বিজ্ঞপ্তি ঢাকায় 02 নতুন কিছু অফার করে।  এর মাধ্যমে শিক্ষাগত যোগ্যতা, চাকরির অভিজ্ঞতা এবং বয়সসীমা আপডেটের মতো ডিসা ক্যারিয়ার আপডেট।  নিচের এই সংক্ষিপ্ত তথ্যটি পড়ুন ‍disa চাকরি সম্পর্কে এবং তারপর আবেদন করুন যদি আপনি যোগ্য হন।  তাছাড়া, আপনাকে অবশ্যই 20 আগস্ট 2023 এর আগে আবেদন করতে হবে। Disa NGO জব সার্কুলার 2023। দিশা 2023 এর চাকরির সার্কুলার আজ www.asa.org.bd দ্বারা নতুন কর্মজীবনের সুযোগ শূন্যপদ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  তদুপরি, দিশা এনজিও চাকরির বিজ্ঞপ্তি এই চাকরির ওষুধে কিছু নতুন চাকরির শূন্যপদ অফার করে।  তাই দিশা সব চাকরির পোস্ট আমার ওয়েবসাইটে।  মাস্টার্স এবং পিএইচ.ডি.  ডিগ্রি পাস প্রার্থীরাও এই দিশা এনজিও সার্কুলার 2023-এর জন্য আবেদন করেন। কারণ দিশা এনজিও চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় এনজিও চাকরির খবর এখান থেকে।

দিশা এনজিও জব সার্কুলার 2023

বাংলাদেশে এনজিও চাকরি খুবই জনপ্রিয়।  তাই অনেক চাকরিপ্রার্থী বিভিন্ন এনজিওতে চাকরি পেতে চান।  দিসা এনজিও বাংলাদেশের অন্যতম জনপ্রিয় এনজিও।  তাই মানুষ এই প্রতিষ্ঠানে চাকরি পেতে চায়।  তাছাড়া, DISA মানে হল ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট।  এটি 1993 সালে একটি আর্থ-সামাজিক উন্নয়ন সংস্থা হিসাবে প্রতিষ্ঠিত একটি অলাভজনক, বেসরকারি সংস্থা হিসাবে পরিচিত। DISA দারিদ্র্য বিমোচন, সচেতনতার উদ্দেশ্য নিয়ে বাংলাদেশের গ্রামীণ জনগণ, বিশেষ করে নারী ও দরিদ্র পরিবারের শিশুদের জন্য কাজ করছে।  নির্মাণ, সামাজিক সহিংসতা হ্রাস, এবং নারীর ক্ষমতায়ন তাদের আর্থ-সামাজিক মর্যাদা উন্নীত করা।  এর দীর্ঘ এবং গৌরবময় 23 বছরের যাত্রায়, এটি অনেক চ্যালেঞ্জ অতিক্রম করেছে এবং অনেক সাফল্য অর্জন করেছে।  বিশ্বের অন্যান্য ড্রাইভিং ইমপ্রুভমেন্ট অ্যাসোসিয়েশনের তুলনায় দিশা এনজিও অসাধারণ।  তাই আগ্রহী প্রার্থীদের চাকরির জন্য আবেদন করার জন্য অত্যন্ত উৎসাহিত করা হচ্ছে।

DISA NGO চাকরির তথ্য আগস্ট 2023

প্রতিষ্ঠানের নাম: দিশা
চাকরির পদ: বিজ্ঞপ্তি চেক করুন
চাকরির ধরন: এনজিও চাকরি
প্রকাশের তারিখ: 31 আগস্ট 2023
অফিসিয়াল ওয়েবসাইট: http://www.disabd.org/
বয়স সীমা: বিজ্ঞপ্তি চেক করুন

চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।
সূত্র: দৈনিক প্রথম আলো
মোট পোস্ট: সার্কুলার দেখুন

Disa NGO Job Circular 2023


আবেদনের শেষ তারিখ: 20 আগস্ট 2023

আরও তথ্যের জন্য এই মূল সার্কুলার নীচে দেখুন



No comments

Powered by Blogger.