Header Ads

৫০২ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

৫০২ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন এ নিয়োগ বিজ্ঞপ্তি

Jagorani Chakra Foundation Job Circular 2023


জাগরনী চক্র ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023। JCF নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023। জাগরনী চক্র ফাউন্ডেশনের নতুন চাকরির বিজ্ঞপ্তি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে  পাওয়া যাচ্ছে।  জাগরনী চক্র ফাউন্ডেশন জেসিএফ 2023 সালে একটি নতুন চাকরির সার্কুলার প্রকাশ করেছে। উপরন্তু, জাগোরানী চক্র ফাউন্ডেশন জেসিএফ বাংলাদেশের অভ্যুত্থানকারী এনজিওগুলির মধ্যে একটি।  সংগঠনকে সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সংস্থার কর্তৃপক্ষের কিছু জনবল প্রয়োজন।  তাই সম্প্রতি সংস্থাটি সম্প্রতি তার অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  তাছাড়া, সমস্ত প্রয়োজনীয় তথ্য এবং চাকরির সার্কুলার আমার সাইটে  এও পাওয়া যায়।  তাই আপনি সহজেই পোস্টটি পড়ে সহজেই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে শিখতে পারেন।  তাছাড়া, আপনি এই নিবন্ধটি থেকে চাকরির বিজ্ঞপ্তির প্রয়োজনীয়তাগুলিও শিখতে পারেন।  জাগরনী চক্র ফাউন্ডেশন তার কর্মীদের অনেক সুযোগ সুবিধা দেয়।  তাই আপনি আপনার মনে কোন সন্দেহ ছাড়াই এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।



জাগরনী চক্র ফাউন্ডেশন জব সার্কুলার 2023

এই সময়ে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় এনজিও জাগরনী চক্র ফাউন্ডেশন একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বিজ্ঞপ্তিটি  সহ অফিসিয়াল ওয়েবসাইট www.jcf.org.bd, -এ উপলব্ধ।  তাই আপনি সহজেই চাকরির সার্কুলার দেখতে ও পড়তে পারবেন।  আপনি যদি এনজিওর একটি নতুন বেসরকারি চাকরির সার্কুলার খুঁজছেন।  আপনি একটি নতুন আছে সঠিক জায়গায় আছে.  কারণ জাগরণী চক্র ফাউন্ডেশন সম্প্রতি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  তাই লোকেরা জাগোরানী চক্র ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য অনুসন্ধান করছে। তাছাড়া, তারা JCF নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্যও অনুসন্ধান করছে। আপনি যদি এই চাকরির বিজ্ঞপ্তিটি খুঁজছেন তাদের মধ্যে একজন হন।  আপনি এটি থাকার সঠিক পথে আছেন।  জাগরনী চক্র এ প্রায়ই নতুন চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি প্রকাশ করে।  তাই আপনি একটি নতুন চাকরির বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করতে পারেন।

JCF চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 2023

জাগরনী চক্র ফাউন্ডেশনের সংক্ষিপ্ত রূপ হল JCF।  তাই এরকম একটি সংক্ষিপ্ত রূপ দেখে অবাক হবেন না।  এছাড়া যেকোন চাকরির সার্কুলারে আবেদন করার আগে সার্কুলারটির সম্পূর্ণ বিবরণ জানতে হবে।  আপনার একটি শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন।  তাই ভিজিটরদের উন্নতির জন্য, আমি এখানে আমার সাইটে চাকরির সার্কুলার সম্পর্কে প্রয়োজনীয় সব তথ্য দিচ্ছি।  প্রথমে পুরো সার্কুলারটি খুব মনোযোগ সহকারে পড়ুন।  আপনি কাজের সার্কুলারে সক্ষম কিনা তা পরীক্ষা করুন।  জাগরণী চক্র ফাউন্ডেশনের জন্য আবেদন করার জন্য সমস্ত প্রয়োজনীয় তথ্য এবং নথি সংগ্রহ করুন।  অবশেষে, আপনার আবেদন জমা দিতে এগিয়ে যান।

সংগঠনের নাম: জাগরনী চক্র ফাউন্ডেশন, বাংলাদেশ।

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: 19 জুলাই  203

পদের নাম: সার্কুলার অনুযায়ী

চাকরির ধরন: এনজিও চাকরি

বয়স সীমা: সার্কুলার ছবি দেখুন

বেতন: পোস্টের উপর নির্ভর করে।

কাজের ধরন: ফুলটাইম

Jagorani Chakra Foundation Job Circular 2023


চাকরির সূত্র: প্রথম আলো 19 জুলাই 2033

অফিসিয়াল ওয়েবসাইট: www.jcf.org.bd

আবেদনের শেষ তারিখ: 31 জুলাই  2023





No comments

Powered by Blogger.