Header Ads

৪০০ পদে পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি). NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

 

৪০০ পদে পিপলস্ ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি). NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন POPI জব সার্কুলার 2023 -এ উপলব্ধ যা পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন POPI দ্বারা অনলাইনে চাকরির সার্কুলার প্রকাশিত হয়েছে।  এই সার্কুলার চাকরির খবর যারা এনজিও চাকরির সার্কুলার 2023 খুঁজছেন তাদের জন্য।

Popi NGO Job Circular 2023


আপনি এখান থেকে দ্রুত popibd.org চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে জানতে পারবেন, যা https://popibd.org-এ প্রকাশিত হয়েছে।  পপির চাকরির বিজ্ঞপ্তি কখন শুরু হবে?  শিক্ষা ও অন্যান্য যোগ্যতা কতটুকু প্রয়োজন?  পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম বাস্তবায়ন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে শেষ তারিখে আবেদন করুন।  তাই বাংলাদেশের এনজিও চাকরিতে আগ্রহ থাকলে পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম বাস্তবায়ন চাকরির খবর মনোযোগ সহকারে পড়তে থাকুন।

পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম বাস্তবায়নের সংক্ষিপ্ত নাম পপি।  পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন পপি বাংলাদেশের একটি বেসরকারি সংস্থা।  কাজের প্রাথমিক লক্ষ্য ছিল নারীর ক্ষমতায়নের মাধ্যমে দারিদ্র্য বিমোচন।  এছাড়াও, আপনি উইকিপিডিয়া থেকে পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম বাস্তবায়ন সম্পর্কে আরও জানতে পারেন।

POPI চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি কি বাংলাদেশের সর্বশেষ এনজিও চাকরির সার্কুলার খুঁজছেন?  আপনি যদি আপনি চান, সঠিক জায়গায় আসা.  পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন পপি এনজিও চাকরি প্রার্থীর জন্য একটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  যারা গুগল সার্চ ইঞ্জিনে এনজিও চাকরির সার্কুলার খুঁজছেন তারা এখান থেকে পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম বাস্তবায়ন POPI চাকরির সার্কুলার দেখতে পাবেন।
POPI চাকরির বিজ্ঞপ্তি

কোম্পানির নাম পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন POPI
কোম্পানি টাইপপ্রাইভেট কোম্পানি  
জব  টাইপফুল টাইম 
জব ক্যাটাগরি প্রাইভেট চাকরির
খবর প্রথম আলো
প্রকাশের তারিখ 18 জুলাই 2023

প্রকাশের তারিখ 19 জুলাই 2023
মোট পোস্ট নীচে দেখুন
চাকরির অবস্থান দেখুন চাকরির ছবিতে
বেতন দেখুন নীচের
শিক্ষাগত যোগ্যতা পরীক্ষা করুন
চাকরির ছবিতে অন্যান্য
যোগ্যতা দেখুন নীচের আবেদন প্রক্রিয়াটি দেখুন নীচের চাকরির ছবি অনলাইনে আবেদনের ওয়েবসাইট দেখুন অ্যাপয়েন্টমেন্টের বিজ্ঞপ্তিতে দেখুন

POPI NGO Job Circular 2023


আবেদনের শেষ তারিখ ১০ আগস্ট ২০২৩

সূত্র: প্রথম আলো, 18 জুলাই 2023।

শেষ তারিখ: 10 আগস্ট 2023।

No comments

Powered by Blogger.