Header Ads

৪৬৩ পদে সোসিও ইকোনমিক ব্যাংকিং এসোসিয়েশন (সেবা) NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

 

৪৬৩ পদে সোসিও ইকোনমিক ব্যাংকিং এসোসিয়েশন (সেবা) NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

সামাজিক-অর্থনৈতিক ব্যাংকিং অ্যাসোসিয়েশন আজ SEBA NGO চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে। SEBA NGO চাকরি এখন বাংলাদেশী বেকারদের জন্য নির্ভরযোগ্য পেশা।  সমস্ত সামাজিক-অর্থনৈতিক ব্যাঙ্কিং অ্যাসোসিয়েশনের চাকরির সার্কুলার www.seba-bd.org দ্বারা প্রকাশিত হয়।  SEBA NGO চাকরির বিজ্ঞপ্তি আবেদন প্রক্রিয়া, পরীক্ষার তারিখ, প্রবেশপত্র ডাউনলোড, এবং চাকরির বিজ্ঞপ্তি এ পাওয়া যায়।

আজ www.seba-bd.org তাদের ওয়েবসাইটে একটি নতুন চাকরি প্রকাশ করেছে।  আপনি আমার ওয়েবসাইটে SEBA NGO চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত আপডেট পাবেন।  SEBA এর অর্থ আর্থ-সামাজিক ব্যাকিং অ্যাসোসিয়েশন, 1997 সালে SEBA সরাসরি মাঠ পর্যায়ে তার হস্তক্ষেপ শুরু করে, সরকারের কাছ থেকে আইনি মর্যাদা পাওয়ার পর।  বাং  অ্যাসোসিয়েশনের চাকরির বিজ্ঞপ্তিতে, আপনাকে 14 আগস্ট 2023-এর আগে আবেদন করতে হবে।


Socio Economic Banking Association SEBA NGO Job Circular


আর্থ-সামাজিক ব্যাংকিং অ্যাসোসিয়েশন চাকরির বিজ্ঞপ্তি 2022

অনুগ্রহ করে চিত্র ফাইলে নীচে দেওয়া SEBA NGO চাকরির বিজ্ঞপ্তি 2022-এর সম্পূর্ণ তথ্য দেখুন।  SEBA NGO কিছু পদের জন্য কয়েক বছরের অভিজ্ঞতা খুঁজছে।  সোসিও ইকোনমিক ব্যাকিং অ্যাসোসিয়েশনে (SEBA) স্বাগতম।  SEBA একটি বেসরকারী, অলাভজনক এবং অরাজনৈতিক স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা।  আমি মনে করি আপনিও নবীন SEBA NGO পদে আবেদন করতে উৎসাহিত হচ্ছেন।  SEBA NGO-এর মূল চিত্রটি সাবধানে দেখুন।

আমরা যখন বলি সোসিও ইকোনমিক ব্যাংকিং অ্যাসোসিয়েশনের চাকরির সার্কুলার যত তাড়াতাড়ি সম্ভব প্রয়োগ করতে।  এছাড়াও আপনি অনুগ্রহ করে আপনার বন্ধুদের আর্থ-সামাজিক ব্যাংকিং অ্যাসোসিয়েশনের চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখ করুন, যাতে তাদের শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার প্রয়োজন হলে তারাও আবেদন করতে পারে।  তাই সোসিও ইকোনমিক ব্যাংকিং অ্যাসোসিয়েশন চাকরির ক্যারিয়ার 2023 পরীক্ষা করুন।

SEBA NGO জব সার্কুলার 2023

এখন আপনি ভাবছেন কিভাবে সোসিও ইকোনমিক ব্যাংকিং অ্যাসোসিয়েশন চাকরির সার্কুলার 2023 প্রয়োগ করবেন?  সোসিও ইকোনমিক ব্যাংকিং অ্যাসোসিয়েশনের চাকরির জন্য আবেদন করা খুবই সহজ।  আপনাকে SEBA NGO-এর অফিসিয়াল ওয়েবসাইট www.seba-bd.org-এ যেতে হবে।  অনলাইন সোসিও ইকোনমিক ব্যাংকিং অ্যাসোসিয়েশনের চাকরির আবেদনপত্রটি মনোযোগ সহকারে পড়ুন।

সেখানে কি সব কিছু আপনার জানা আছে?  তারপর আপনি আর্থ-সামাজিক ব্যাংকিং অ্যাসোসিয়েশনের আবেদনপত্র পূরণ করতে শুরু করুন।  কিছু সময় সোসিও ইকোনমিক ব্যাংকিং অ্যাসোসিয়েশন আবেদন করলে আপনার একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্রের মতো অনলাইন ফর্ম পূরণ করা উচিত।  আর্থ-সামাজিক-অর্থনৈতিক ব্যাংকিং অ্যাসোসিয়েশনের চাকরির সার্কুলার আরও পেতে আমাদের সাথে থাকুন।  তাই SEBA NGO চাকরির সার্কুলার 2023 চেক করুন

SEBA NGO চাকরির সার্কুলার সংক্ষেপে:

সংগঠনের নাম: SEBA NGO
চাকরির প্রকাশের তারিখ: 18 জুলাই 2023
পোস্টের অবস্থান: সার্কুলার দেখুন
চাকরির ধরন: এনজিও চাকরি
বয়স সীমা: যে কোন
মোট শূন্যপদের সংখ্যা: 463টি
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: সার্কুলার চেক করুন
বেতন পরিসীমা: বিজ্ঞপ্তি দেখুন
শিক্ষাগত প্রয়োজনীয়তা: বিজ্ঞপ্তি দেখুন

ডাচ বাংলা ব্যাংক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ


৫০২ পদে জাগরণি চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

Socio Economic Banking Association SEBA NGO Job Circular

 
আবেদনের শেষ তারিখ: 14 আগস্ট    2023
ওয়েবসাইট: www.seba-bd.org
চাকরির উৎস: প্রথম আলো
কোম্পানির তথ্য: সামাজিক-অর্থনৈতিক ব্যাংকিং অ্যাসোসিয়েশন, ঠিকানা: সেবা টাওয়ার, বিশ্বাস বেতকা, ময়মনসিংহ রোড, সেবা টাওয়ার: ময়মনসিংহ রোড, টাঙ্গাইল, বাংলাদেশ।







No comments

Powered by Blogger.