Header Ads

ডিগ্রী প্রথম বর্ষের ফলাফল প্রকাশ করা হয়েছে

 

Degree 1st Year Result 2023 [Session 2020-21]


ডিগ্রী ১ম বর্ষের ফলাফল http://nu.ac.bd দ্বারা জুলাই 2023 {সেশন 2020-2021} প্রকাশিত হয়েছে।  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি পাস এবং সার্টিফিকেট কোর্সের ফলাফল 2023 জুলাই বিকেলে প্রকাশিত হবে।  আপনি যদি 2023 সালের এনইউ ডিগ্রি 1ম বর্ষের ফলাফল খুঁজছেন?  তাহলে আপনি সঠিক জায়গায় আছেন এখানে আমরা 2022 সালের জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি 1ম বর্ষের পরীক্ষার ফলাফল চেক করার সবচেয়ে সহজ এবং দ্রুততম উপায় প্রদান করছি। www.nu.edu.bd-এ প্রকাশিত হতে যাচ্ছে 2021 সালের একাডেমিক সেশনের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি 1ম বর্ষের ফলাফল।  bd জুলাই 2023 বিকাল 4:00 টায়।  পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিনের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল প্রকাশ।  ডিগ্রি ১ম বর্ষের ফলাফল, যাকে বলা হয়


 জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০২৩।


Degree 1st Year Result 2023


NU ডিগ্রি ১ম বর্ষের ফলাফল 2023 www.nu.edu.bd

পরীক্ষা কর্তৃপক্ষ বিভাগ সমস্ত UG PG পরীক্ষার ফলাফলের সম্পূর্ণ তালিকা প্রস্তুত করেছে।  তাই শিক্ষার্থীরা এখন তাদের NU ডিগ্রির ফলাফলের তারিখ সঠিকভাবে জানতে আগ্রহী।  এখন এই সময় 2020-2021 সেশনের আপনার ডিগ্রী 1ম বর্ষের ফলাফল 2023 পাচ্ছেন।  সম্ভবত ন্যাশনাল ইউনিভার্সিটির অধীনে ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষার ফলাফল ২০২৩ সালের জুলাইয়ের শেষে প্রকাশ করা হবে।  বাংলাদেশ বর্ণমালার অফিসিয়াল ওয়েব সাইটের চিঠিটি প্রাথমিকভাবে ডিগ্রী প্রথম বর্ষের ফলাফল পরীক্ষা করার জন্য ধন্যবাদ।  আপনি যদি নেটের মাধ্যমে 2023 সালে ডিগ্রির ফলাফল দেখতে চান তবে প্রাথমিকভাবে আপনাকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফলের ওয়েবসাইট ভ্রমণ করতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ১ম বর্ষের ফলাফল ২০২৩

ন্যাশনাল ইউনিভার্সিটি ডিগ্রী ১ম বর্ষের ফলাফল 2023 বিজ্ঞপ্তি 2023 সালে NU ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষা খুব শীঘ্রই প্রকাশিত হতে যাচ্ছে।  সে অনুযায়ী ডিগ্রি।  এখন সব প্রথম বর্ষের শিক্ষার্থীরা অধীর আগ্রহে ফলাফলের জন্য অপেক্ষা করছে।  এই পোস্টে আমরা এই ১ম বর্ষের পরীক্ষার ফলাফল নিয়ে কাজ করব।  আমরা শুধু ফলাফল সম্পর্কেই লিখব না, ফলাফল সম্পর্কিত সমস্ত তথ্যও লিখব।  পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিনের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফল প্রকাশ।  এই পরীক্ষাটি চব্বিশতম গ্রেগরিয়ান ক্যালেন্ডার মাসে শুরু হয় এবং 12 মার্চ 2023 তারিখে সম্পন্ন হয়।

ডিগ্রী ১ম বর্ষের ফলাফলের তথ্যঃ

পরীক্ষার নাম: ডিগ্রি প্রথম বর্ষ শুরুর তারিখ: 08 জানুয়ারী 2023 শেষ তারিখ: 12 মার্চ 2023 একাডেমিক সেশন: 2020-2022 অফিসিয়াল ওয়েবসাইট: www.nu.ac.bdExam কর্তৃপক্ষ: জাতীয় বিশ্ববিদ্যালয়

কিভাবে রেজাল্ট চেক করবেন?

প্রথমে www.nu.ac.bd/results-এ যান

তারপর বাম দিক থেকে "ডিগ্রী" এ ক্লিক করুন

তারপর "প্রথম বছর" বোতাম টিপুন

এই বোতামটি চাপার পরে আপনাকে আপনার "রেজিস্ট্রেশন নম্বর" লিখতে হবে

তারপর আপনার "রোল নম্বর" দিন

আপনার "পাস ইয়ার" দিন

"উপরের কোডটি এখানে লিখুন" উত্তর দিন

অবশেষে "অনুসন্ধান ফলাফল" বোতামে ক্লিক করুন

এসএমএস দ্বারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল 2023

আপনার মোবাইল এসএমএস বিকল্পটি লিখুন: NU <space > DEG <space> রেজিস্ট্রেশন নম্বর এবং এখানে পাঠান: 16222

লিখুন: NU <space> Deg <space> Degree Exam Reg No এবং পাঠিয়ে দিন 16222 নম্বরে।

এই বছর 2019-2020 শিক্ষাবর্ষে NU ডিগ্রি পাস এবং সার্টিফিকেট কোর্স পরীক্ষা 2022-এ মোট 4 লক্ষের বেশি শিক্ষার্থী উপস্থিত হয়েছে।  এই 2023 সালে বাংলাদেশে মোট 529টি পরীক্ষা কেন্দ্রে NU ডিগ্রি পাস পরীক্ষা চলছে।

ডিগ্রী 1ম বর্ষের ফলাফল 2023 প্রকাশের তারিখ

সুতরাং, আপনি আগস্টে NU ডিগ্রি 1st বছরের ফলাফল প্রকাশের তারিখ খুঁজে পাবেন।  অনেক ছাত্র আমাকে 2023 সালে NU ডিগ্রি পাস কোর্স 3য় বর্ষের পরীক্ষার ফলাফল সম্পর্কে জিজ্ঞাসা করে। সম্পূর্ণ মার্কশিট সহ ডিগ্রি চূড়ান্ত ফলাফল;  পৃষ্ঠা  অনার্স ডিগ্রী, এবং সাধারণ ডিগ্রী, নু মাস্টার্স, নু ডিগ্রী, মাস্টার্স প্রফেশন, মাস্টার্স প্রাইভেট, ডিগ্রী প্রাইভেট, শিক্ষার স্তর বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ খাত।  অধ্যয়নের সমস্ত কোর্সের শিক্ষার্থীরা 2023 সালে ডিগ্রী 1st-বর্ষে অংশগ্রহণ করেছে। অক্ষর ডিগ্রি ফলাফল একটি চিঠি প্রকাশ করবে অফিসিয়াল তথ্য প্রক্রিয়াকরণ সিস্টেম।

অনলাইনে NU ডিগ্রী ১ম বর্ষের ফলাফল কিভাবে চেক করবেন?

অনলাইনে আপনার ডিগ্রী ১ম বর্ষের ফলাফল দেখতে নিচের নির্দেশনা অনুসরণ করুন:

প্রথমে ডিগ্রী ট্যাবে ক্লিক করুন তারপর ১ম বর্ষে ক্লিক করুন।  ১ম বছরের ট্যাবে ক্লিক করার পর একটি ফর্ম দেখাবে 3টি বক্স সহ "রোল/রেজিস্ট্রেশন।  না", "পরীক্ষার বছর", "ক্যাপচা কোড" এবং অনুসন্ধানের ফলাফল।

"রোল/রেজিস্ট্রেশন নম্বর" বক্সে আপনার রোল বা রেজিস্ট্রেশন নম্বর টাইপ করুন যেটি আপনার কাছে আছে।


ডিগ্রী প্রথম বর্ষের রেজাল্ট দেখতে এখানে ক্লিক করুন

"পরীক্ষার বছর" বক্সে আপনার পরীক্ষার বছর টাইপ করুন যা 2023। NB: ডিফল্টভাবে 2023 লেখা থাকতে পারে। আপনি যদি দেখেন যে ইতিমধ্যেই 2023 আছে তাহলে এই বক্সে আপনার কিছু করার নেই।

শেষ বক্সের আগে আপনি কিছু সংখ্যাসূচক অক্ষর/সংখ্যা সহ একটি ছবি পাবেন যা ক্যাপচা কোড নামে পরিচিত।  শুধু শেষ বক্সে কোড লিখুন।  যদি ক্যাপচা ছবিতে কিছু দেখানো না হয় তবে আপনাকে অবশ্যই "রিফ্রেশ করতে এখানে ক্লিক করুন" বোতামটি ক্লিক করতে হবে।

অবশেষে "অনুসন্ধান ফলাফল" বোতামে ক্লিক করুন।  আপনি যদি পূর্ববর্তী সমস্ত পদক্ষেপ সঠিকভাবে সম্পন্ন করেন তবে আপনার ফলাফল আপনার ব্রাউজারের একটি নতুন উইন্ডোতে প্রদর্শিত হবে।

একটি জিনিস মনে রাখবেন: মাঝে মাঝে "অনুসন্ধান ফলাফল" বোতামে ক্লিক করার পরে "ক্যাপচা কোড মেলে না!"  যদি এটি হয়ে থাকে তবে নতুন "ক্যাপচা কোড" টাইপ করুন এবং আবার "অনুসন্ধান ফলাফল" বোতামে ক্লিক করুন।

No comments

Powered by Blogger.