Header Ads

ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক লিমিটেড (NCC) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংক লিমিটেড (NCC) এ নিয়োগ বিজ্ঞপ্তি


NCC Bank Limited Job Circular 2023



এনসিসি ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023। ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023। এনসিসি ব্যাংক অফিসার, অ্যাসিস্ট্যান্ট অফিসার, ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, সিনিয়র অফিসার চাকরির সার্কুলার 2023। এনসিসি ব্যাংকে একটি পেশা।  অধিকন্তু, এনসিসি ব্যাংক ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স জব সার্কুলার 2023 নামে পরিচিত। এনসিসি ব্যাংক চাকরির আবেদনপত্র, এনসিসি ব্যাংক অনলাইন আবেদন প্রক্রিয়া।  এনসিসি ব্যাংকের চাকরির পরীক্ষার ফলাফল।  নতুন NCC ব্যাংক চাকরির সার্কুলার অনলাইনে আবেদন করুন।  আমরা জানি যে এনসিসি ব্যাংক বাংলাদেশের অন্যতম বৃহৎ বিকাশমান বেসরকারি ব্যাংক।  সম্প্রতি, এনসিসি ব্যাংকের কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.nccbank.com.bd-এ একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  তাছাড়া সার্কুলার এবং সার্কুলার সংক্রান্ত সকল তথ্য আমার সাইটে  এ উপলব্ধ।  তাই আপনি আবেদন করতে চাইলে আপনার আবেদন জমা দেওয়ার যোগ্যতা যাচাই করার জন্য আপনি সহজেই সমস্ত প্রয়োজনীয় তথ্য পেতে পারেন।  তাই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং এখনই আবেদন করুন এ ক্লিক করুন।



এনসিসি ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023


 এই সময়ে এনসিসি ব্যাংক নামে পরিচিত ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স তার অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আপনি যদি এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে চান।  চাকরির সার্কুলার সম্পর্কে আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য জানতে হবে।  সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য এই পোস্টে উপলব্ধ।  তাছাড়া, আপনি এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করার জন্য সঠিক দিকনির্দেশনাও পান।  NCC ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় ব্যাংক চাকরির বিজ্ঞপ্তিগুলির মধ্যে একটি।  অনেক যুবক এই এনসিসি ব্যাংকে নতুন চাকরি পাওয়ার চেষ্টা করে।  তাই তারা এই চাকরি পাওয়ার জন্য প্রাণ ও প্রাণ চেষ্টা করে।  আপনি যদি তাদের একজন হন তবে এই চাকরিটি সন্ধান করুন।  আপনি এটি আছে সঠিক জায়গায় আছে.  আপনাকে যা করতে হবে তা হল পুরো সার্কুলারটি পড়ুন এবং সমস্ত প্রয়োজনীয় ধারনা পাবেন৷  এই জন্য, আমি আপনাকে সাহায্য করবে.



ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক জব সার্কুলার 2023


 অনেক চাকরিপ্রার্থীর জন্য একটি ব্যাংক চাকরি একটি স্বপ্নের চাকরি।  আপনি যদি একটি ব্যাংকে চাকরি পাওয়ার চেষ্টা করেন।  আমি তোমাকে সাহায্য করতে পারি.  কারণ সম্প্রতি NCC ব্যাংক চাকরির সার্কুলার এখন অনলাইনে আবেদন গ্রহণের জন্য উপলব্ধ।  আপনি এই পদে আবেদন করতে চাইলে আপনার প্রয়োজনীয় সব তথ্য জানতে হবে।  যেগুলো নিচে কাজের সারাংশ হিসেবে পাওয়া যাচ্ছে।



কাজের সংক্ষিপ্ত বিবরণ.


 


 কাজের সংক্ষিপ্ত বিবরণ


 কোম্পানির নাম: এনসিসি ব্যাংক লিমিটেড।

 পদের নাম:


 ম্যানেজার, প্রিমিয়াম ব্যাংকিং।

 আবেদন প্রকাশিত হয়েছে: ২০ জুলাই  ২০২৩

 আবেদনের শেষ তারিখ: ৩০ জুলাই ২০২৩

 কাজের ধরন: ফুলটাইম

 চাকরির ধরন: ব্যাংক চাকরি

 শিক্ষাগত যোগ্যতা: সার্কুলার দেখুন

 কর্মসংস্থানের ধরন: স্থায়ী

 লিঙ্গ: উভয় (পুরুষ ও মহিলা)

 কাজের অভিজ্ঞতা: সার্কুলার দেখুন

 অবস্থানঃ বাংলাদেশের যে কোন স্থানে

 বয়স সীমা: বিজ্ঞাপন দেখুন 


NCC Bank Limited Job Circular 2023


আবেদন লিংকঃ

Apply: https://tinyurl.com/4ccpye57

আবেদনের শেষ তারিখ: ৩০ জুলাই ২০২৩


No comments

Powered by Blogger.