Header Ads

২৫ টি পদের জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 ২৫ টি পদের জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

ICTD জব সার্কুলার 2023 তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অফিসিয়াল ওয়েবসাইট, ictd.gov.bd-এ প্রকাশিত হয়েছে।  এছাড়াও, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের চাকরির সার্কুলার আমাদের ওয়েবসাইটে পাওয়া গেছে  .

ICTD Job Circular 2023


যারা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে কাজ করতে চান তাদের জন্য ICTD জব সার্কুলার 2023 একটি সুসংবাদ।  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ বাংলাদেশ সরকারের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ।


 আপনি যদি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে কাজ করতে চান, তবে এটি আপনার জন্য একটি ভাল সুযোগ।  আপনি এই চাকরির পোস্ট থেকে ICTD জব সার্কুলার 2023 সম্পর্কে বিশদ দেখতে পারেন।  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ICTD এর চাকরির খবর মনোযোগ সহকারে পড়তে থাকুন।


 ICTD চাকরির বিজ্ঞপ্তি 2023



তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ICTD চাকরির সার্কুলার 2023 কর্তৃপক্ষ কর্তৃক 24 জুলাই 2023-এ প্রকাশিত হয়েছে।  ICTD এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 04টি চাকরির পদের জন্য মোট 25 জনকে নিয়োগ করবে।  সার্কুলার ইমেজ অনুযায়ী, আইসিটি জব সার্কুলার 2023 আবেদন পদ্ধতি অনলাইন।  চাকরির আবেদন জমা দেওয়ার ওয়েবসাইট হল https://erecruitment.bcc.gov.bd/।  চাকরির আবেদনের শেষ তারিখ হল 24 আগস্ট 2023 রাত 11:59 PM।


 তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সার্কুলার 2023


কে আইসিটিডি জব সার্কুলার 2023 খুঁজছেন?  সুখবর হল যে আজকে ICTD চাকরির বিজ্ঞপ্তির একটি নতুন বিজ্ঞপ্তি ictd.gov.bd এ প্রকাশিত হয়েছে।  এছাড়াও, আমরা বেকারদের জন্য আমাদের ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তিটি শেয়ার করেছি।


 নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ মোট — ০২টি পদে লোক নিয়োগ করবে।  ICTD জব সার্কুলার 2023 সংবাদ অফিসিয়াল www.ictd.gov.bd এ ঘোষণা করা হয়েছে।  তাছাড়া.  আপনি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।  আমরা বেকার লোকেদের জন্য নীচের সংক্ষিপ্ত সারণীতে ICTD জব সার্কুলার 2023 অফিসিয়াল লিঙ্ক যোগ করেছি।



নিয়োগকর্তা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ICTD চাকরির ধরন পূর্ণ-সময়ের

 উত্স অনলাইন 

প্রকাশের তারিখ 24 জুলাই 2023

 চাকরির বিভাগ সরকারি চাকরির 

মোট পোস্ট04 

মোট ম্যান25


বেতন চাকরির ছবি দেখুন 

শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রি পাস, অনার্স পাস

অন্যান্য অভিজ্ঞতার অভিজ্ঞতা 

এবং নবীনরা চাকরির জন্য আবেদন করতে পারবেন

অনলাইনে প্রক্রিয়া করুন এবং অফলাইনে 

আবেদন করুন ফি512/612 টাকা


আবেদনের শেষ তারিখ 24 আগস্ট 2023 11:59 PMS

নির্বাচন প্রক্রিয়া অনুযায়ী সরকারি

 চাকরির পরীক্ষা অনলাইন 


ICTD Job Circular 2023


চাকরির সূত্র: বাংলাদেশ প্রতিদিন, 24 জুলাই 2023।


 আবেদনের পদ্ধতি: অনলাইন।


 আবেদনের শেষ তারিখ: ২৪ আগস্ট ২০২৩।

আবেদনের ওয়েবসাইটhttps://erecruitment.bcc.gov.bd


 

No comments

Powered by Blogger.