Header Ads

উদ্দীপন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 

UDDIPAN ngo Job Circular Apply 2022 – www.uddipan.org

ইউনাইটেড ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভস ফর প্রোগ্রামড অ্যাকশন টুডে প্রকাশ করেছে উদ্দীপন চাকরির বিজ্ঞপ্তি 2022। প্রথম আলো উদ্দীপন চাকরির বিজ্ঞপ্তি 2022 এখন বাংলাদেশী বেকারদের জন্য একটি নির্ভরযোগ্য পেশা।  সমস্ত ইউনাইটেড ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর প্রোগ্রামড অ্যাকশন চাকরির সার্কুলার প্রকাশক www.uddipan.org.  আজ www.uddipan.org তাদের ওয়েবসাইটে একটি নতুন চাকরি প্রকাশ করেছে।  বর্তমানে, এনজিওগুলির সর্বোত্তম অনুশীলন বা অনুশীলন, সরকারী পরিষেবা এবং কর্পোরেট নিয়ন্ত্রণের শ্রেষ্ঠত্বের সমন্বয়ে পরবর্তী প্রজন্মের উন্নয়ন সংস্থায় রূপান্তরিত হচ্ছে।

UDDIPAN ngo Job Circular Apply 2022 – www.uddipan.org


আপনি আমার ওয়েবসাইটে UDDIPAN চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত আপডেট পাবেন।  উদ্দীপন বিশ্বের অন্যতম সেরা উন্নয়ন সংস্থা।  প্রাথমিকভাবে, আর্থিক কর্মসূচি ভিত্তিক সুবিধা প্রদান করা হচ্ছে নারী সদস্যদের এবং তাদের মাধ্যমে পরিবারের বাকি সদস্যদের সক্ষম করার জন্য এবং অর্জিত উদ্বৃত্ত সামাজিক উন্নয়ন কর্মসূচিতে পুনঃবিনিয়োগের মাধ্যমে সমাজ ও মানুষের টেকসই উন্নয়নে কাজ করছে।
ইউনাইটেড ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর প্রোগ্রামড অ্যাকশনের লক্ষ্য হল দক্ষতা উন্নয়ন কর্মসূচি।  সাম্প্রতিক সময়ে উদ্দীপন সংস্থা অনেক চাকরির ক্যারিয়ারের নতুন চাকরির ধারকদের নিয়োগ দেয়।

অনুগ্রহ করে চিত্র ফাইলে নীচে দেওয়া UDDIPAN সার্কুলার 2022-এর সম্পূর্ণ তথ্য দেখুন।  2022 সালের জানুয়ারিতে, উদ্দীপকের 753টি শাখা 64টি জেলায় সম্প্রসারিত হয়েছিল।
আমরা যখন বলি ইউনাইটেড ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভস ফর প্রোগ্রামড অ্যাকশন চাকরির সার্কুলার যত তাড়াতাড়ি সম্ভব প্রয়োগ করতে।  এছাড়াও আপনি অনুগ্রহ করে আপনার বন্ধুদের ইউনাইটেড ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভস ফর প্রোগ্রামড অ্যাকশন জব সার্কুলার দেখুন

শুধুমাত্র যোগ্য প্রার্থীরা বাংলাদেশে উদ্দীপন এনজিও চাকরির সার্কুলার আবেদন করতে পারবেন।  UDDIPAN NGO প্রার্থীকে আবেদন করার আগে সম্পূর্ণ সার্কুলার ইমেজ ফাইলটি মনোযোগ সহকারে পড়তে হবে।  সিনিয়র প্রোগ্রাম অফিসার এবং ব্রাঞ্চ ম্যানেজার AFP-এর পরে এই বর্তমান চাকরিতে আবেদন করুন।  মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি দ্বারা প্রত্যয়িত বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা উদ্দীপন এনজিও-তে বাংলাদেশি নাগরিকদের জন্য আবেদন কল কোর্স।

সংগঠনের নাম: উদ্দীপন
চাকরির প্রকাশের তারিখ: 22 এপ্রিল   2022
পোস্টের অবস্থান: সিনিয়র প্রোগ্রাম অফিসার ও ফাস্ট  প্রোগ্রাম অফিসার
চাকরির ধরন: এনজিও চাকরি
বয়স সীমা: সর্বোচ্চ 35 বছর।
মোট শূন্যপদ সংখ্যা: 155
বেতন পরিসীমা: 21 হাজার 100 টাকা
শিক্ষাগত প্রয়োজনীয়তা: সামাজিক বিজ্ঞান বা অর্থনীতিতে স্নাতকোত্তর (এমএসএস), মানব সম্পদ ব্যবস্থাপনায় ব্যবসায় প্রশাসনের মাস্টার্স (এমবিএ)

UDDIPAN ngo Job Circular Apply 2022 – www.uddipan.org



আবেদনের শেষ তারিখ: 16 মে  2022

দৈনিক বাংলাদেশ প্রতিদিন, প্রথম আলো - ২২ এপ্রিল ২০২২




ওয়েবসাইট: www.uddipan.org
এনজিও তথ্য: উদ্দীপন ঠিকানা: বাড়ি নং – ০৯, আর.নং- ০১, বি-এফ, জনতা কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড, রিং রোড, আদাবর, ঢাকা-১২০৭।

উদ্দীপন এনজিও জব সার্কুলার আবেদন প্রক্রিয়া 2022

আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ২ কপি ছবি, সম্পূর্ণ বায়োডাটা, নিড কার্ড, শিক্ষাগত শংসাপত্র, জাতীয় পরিচয়পত্র/স্মার্ট কার্ড যোগাযোগ নম্বর এবং 22 জানুয়ারি বা তার আগে UDDIPAN-এর অনুকূলে 200/- (দুইশত) টাকার ডিডি/পে-অর্ডার।  বিকাল ৫.০০ টার মধ্যে সিনিয়র সহকারী পরিচালক, মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগ, উদ্দীপন হেড অফিস হাউস-৯, রোড-১, ব্লক-এফ, জনতা কো-অপারেটিং হাউজিং সোসাইটি লিমিটেড রিং রোড, আদাবর, ঢাকা-১২০৭।

No comments

Powered by Blogger.